scorecardresearch
 

Roddur Roy Arrested Anupam Hazra : 'মনীষী গালিগালাজে গ্রেফতার নয় কেন?' রোদ্দুর রায় ইস্যুতে প্রশ্ন অনুপমের

Roddur Roy Arrested Anupam Hazra : রোদ্দুর রায়ের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি নেতা অনুপম হাজরা। এই নিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পুলিশ সূত্রে খবর, জামিন অযোগ্য ধারাতে রোদ্দুর রায়ের বিরুদ্ধে মামলা হয়। তার জেরেই এই গ্রেফতারির সিদ্ধান্ত।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • রোদ্দুর রায়ের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি নেতা অনুপম হাজরা
  • এই নিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি

রোদ্দুর রায়ের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি নেতা অনুপম হাজরা। এই নিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। লেখেন, যখন মনীষীদের রোদ্দুর রায় গালিগালাজ করতেন তখন কেন গ্রেফতার করা হয়নি ?  অনুপমের আরও আক্রমণ, মনীষীদের এরাজ্যে কোনও সম্মান নেই। তাই আগে মনীষীদের লক্ষ্য় করে  কুরুচিকর আক্রমণ করা হলেও তখন কোনও পদক্ষেপ করা হয়নি। অনুপমের কথায়, 'আপনাকে বা আপনার ভাইপোর দিকে প্রশ্ন তুলতেই সে গ্রেফতার!!!' 

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে আজ গ্রেফতার করা হয় ইউটিউবার রোদ্দুর রায়কে। গোয়া থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিকর মন্তব্যের জন্য পাটুলি-সহ একাধিক থানায় অভিযোগ দায়ের হয়েছিল রোদ্দুর রায়ের বিরুদ্ধে। 

আরও পড়ুন : কীভাবে শনি নিজের গতি পরিবর্তন করে, এর প্রভাবে কী হয় ?

পুলিশ সূত্রে খবর, জামিন অযোগ্য ধারাতেও রোদ্দুর রায়ের বিরুদ্ধে মামলা হয়। চতার জেরেই এই গ্রেফতারির সিদ্ধান্ত। 

উল্লেখ্য কলকাতায় প্রয়াত গায়ক কেকে-র মৃত্যু নিয়ে কয়েকদিন আগে একটি ফেসবুক লাইভ করেন রোদ্দুর রায়। রূপঙ্করকে আক্রমণ করেন তিনি। একহাত নেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। অভিযোগ ওঠে সেই লাইভে মমতা বন্দ্যোপাধ্যায়কে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করেন এই ইউটিউবার। 

তার আগে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা অ্যাকাডেমি পুরস্কার পাওয়ার পর মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেইসময়ও তাঁর নামে একাধিক থানায় FIR দায়ের হয়েছিল। সেই রেশ ঠাণ্ডা হওয়ার আগে ফের ফেসবুক লাইভে এসে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে গালিগালাজ করেন রোদ্দুর রায়। 

আরও পড়ুন : ভায়াগ্রার ওভারডোজ নিয়ে হাসপাতালে ভর্তি যুবক, চরম বিপদ

পুলিশ সূত্রে খবর, রোদ্দুর রায়ের যে ভিডিওগুলো  সামনে এসেছে সেগুলোর ভিত্তিতে অভিযোগ জমা পড়ে। তারপরই পুলিশ ওই ফোনের লোকেশন ট্র্যাক করে গোয়া থেকে রোদ্দুর রায়কে গ্রেফতার করে। 

Advertisement

তবে ফেসবুক লাইভে এসে এই প্রথম বিতর্কে জড়ালেন রোদ্দুর রায় এমনটা নয়। রবীন্দ্রনাথ ঠাকুরের গানও বিকৃত করার অভিযোগ উঠেছিল এই ইউটিউবারের বিরুদ্ধে। তারপর থানায় অভিযোগও দায়ের হয়েছিল। তবে গ্রেফতারির ঘটনা এই প্রথম। 

 

Advertisement