scorecardresearch
 

Tapas Mondal Arrested : নিয়োগ দুর্নীতি-কাণ্ডে গ্রেফতার তাপস মণ্ডল, ধৃত আরও এক এজেন্ট

নিজাম প্যালেসে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাপস মণ্ডলকে গ্রেফতার করল সিবিআই। ধৃত অপর এজেন্টের নাম নীলাদ্রি ঘোষ। তাঁদের মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। মেডিক্যাল পরীক্ষার পর ফের তাঁদের নিয়ে যাওয়া হবে নিজাম প্যালেসে। আগামিকাল তাঁদের আদালতে পেশ করা হবে বলে জানা যাচ্ছে। 

Advertisement
গ্রেফতার তাপস মণ্ডল গ্রেফতার তাপস মণ্ডল
হাইলাইটস
  • গ্রেফতার তাপস মণ্ডল
  • গ্রেফতার আরও এক এজেন্ট
  • গ্রেফতার করল সিবিআই

নিয়োগ দুর্নীতি মামলায় (SSC recruitment Scam) গ্রেফতার তাপস মণ্ডল। গ্রেফতার করা হয়েছে আরও এক এজেন্টকে। নিজাম প্যালেসে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁদের গ্রেফতার করে সিবিআই। ধৃত অপর এজেন্টের নাম নীলাদ্রি ঘোষ। তাদের মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। মেডিক্যাল পরীক্ষার পর ফের তাঁদের নিয়ে যাওয়া হবে নিজাম প্যালেসে। আগামিকাল তাঁদের আদালতে পেশ করা হবে বলে জানা যাচ্ছে। 

এর আগে কুন্তল ঘোষের (Kuntal Ghosh) নাম উঠে আসে মানিক ভট্টাচার্য ঘনিষ্ট তাপস মণ্ডলের মুখে। আবার পালটা তাপস মণ্ডলের নামে অভিযোগ করেন কুন্তল ঘোষ। এদিন সেই প্রসঙ্গে তাপস মণ্ডলকে প্রশ্ন করা হলে, তাপস বলেন, যেহেতু তিনি কুন্তলের নাম করেছেন, তাই পালটা কুন্তলও তাঁর নাম করছেন। একইসঙ্গে তাঁকে গ্রেফতার প্রসঙ্গে তাপস মণ্ডল বলেন, 'তদন্তে সহযোগিতা করছিলাম, আবারও করব, কেন গ্রেফতার করা হল বুঝলাম না'। 

সকাল ১১টা থেকে জিজ্ঞাসাবাদ

নিয়োগ দুর্নীতিতে এর আগেও একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাপস মণ্ডলকে (Tapas Mondal)। আজও সকাল ১১টা থেকে জিজ্ঞাসাবাদ শুরু হয় তাঁকে। একইসঙ্গে নীলাদ্রি ঘোষকেও জিজ্ঞাসাবাদ করেন সিবিআই-এর কর্তারা। এরপর বিকেল ৫টার একটি আগে গ্রেফতার করা হয় তাঁদের। নিয়োগ দুর্নীতিতে ভূমিকা থাকা এবং তদন্তে অসহযোগিতার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে।

নিয়োগ দুর্নীতিতে অযোগ্যদের চাকরি পাইয়ে দিতে, নীলাদ্রি ঘোষেরও (Niladri Ghosh) ভূমিকা পাওয়া গিয়েছে বলে সিবিআই সূত্রে খবর। তার জেরেই এদিন তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। মেডিক্যাল পরীক্ষার পর তাপস ও নীলাদ্রিকে ফের ফিরিয়ে নিয়ে যাওয়া হবে নিজাম প্যালেসে। সেখানে করা হবে পরবর্তী জিজ্ঞাসাবাদ। এরপর সোমবার তাঁদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইবে সিবিআই (CBI)। প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় বিগত কয়েক দিনে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা। আর সেই তালিকায় এবার ঢুকলো তাপস মণ্ডল ও নীলাদ্রি ঘোষের নামও। 

Advertisement

আরও পড়ুন - মার্চের শুরুতেই ৩ রাশির বিপুল ইনক্রিমেন্ট-অর্থযোগ, আপনিও আছেন নাকি?

 

Advertisement