scorecardresearch
 

Tele Actress Death: অ্যাপ বাইকে লরির ধাক্কা, পথ দুর্ঘটনায় নিহত টেলি অভিনেত্রী

Tele Actress Death: শ্যুটিং সেরে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক টেলি অভিনেত্রীর। নাম সুচন্দ্রা দাশগুপ্ত। জানা গিয়েছে, শনিবার রাতে শ্যুটিং সেরে অ্যাপ বাইকে চেপে বাড়ি ফিরছিলেন সুদীপা।

Advertisement
পথ দুর্ঘটনায় মৃত্যু টেলি অভিনেত্রীর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পথ দুর্ঘটনায় মৃত্যু টেলি অভিনেত্রীর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • শ্যুটিং সেরে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক টেলি অভিনেত্রীর। নাম সুচন্দ্রা দাশগুপ্ত। জানা গিয়েছে, শনিবার রাতে শ্যুটিং সেরে অ্যাপ বাইকে চেপে বাড়ি ফিরছিলেন সুদীপা।

শ্যুটিং সেরে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক টেলি অভিনেত্রীর। নাম সুচন্দ্রা দাশগুপ্ত। জানা গিয়েছে, শনিবার রাতে শ্যুটিং সেরে অ্যাপ বাইকে চেপে বাড়ি ফিরছিলেন সুদীপা। বরানগরের কাছে ঘোষপাড়া এলাকায় একটি লরি পিছন থেকে বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রীর। 

 

আরও পড়ুন: ফের একসঙ্গে নবনীতা-রাজা, 'বিয়ের ফুল' ফুটবে আগামী মাসেই

এই ঘটনার জেরে বিটি রোডে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘাতক লরি চালককে গ্রেফতার করেছে।  

 

আরও পড়ুন: মোটা মাইনের চাকরি ছেড়েছিলেন, মা-বাবার মতও ছিল না, কীভাবে তৃণা অভিনয় জগতে?

সুচন্দ্রা টেলিভিশনের যথেষ্ট পরিচিত এক মুখ। গৌরী এল সহ একাধিক সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। শনিবারও সিরিয়ালের শ্যুটিং সেরেই ফিরছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন যে , অ্যাপ বাইকে করে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী। বরাহনগরের মোড়ের কাছে সিগন্যালের ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে। বাইকের চালক ব্রেক কষেন। তাতে সুচন্দ্রা বাইক থেকে পড়ে যান। ওই সময়ই পিছন থেকে একটি দশ চাকার লরি তাঁকে পিষে দিয়ে চলে যায়। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে গুঁড়ো হয়ে যায়।    
 

Advertisement