scorecardresearch
 

Kunal-Firhad: নারদকাণ্ডে ফিরহাদ-মন্তব্যে কুণাল বললেন,'উনিই ভাল বলতে পারবেন'

নারদ মামলায় জেলে গিয়েছিলেন ফিরহাদ হাকিম। ওই মামলায় অভিযুক্ত তাঁর প্রাক্তন সতীর্থ, বর্তমানে বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু দাবি করেছেন, নারদকাণ্ডে ষড়যন্ত্র হয়েছিল। সুকান্তর মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে শুভেন্দু ষড়যন্ত্র-তত্ত্বকেই তুলে ধরেন ফিরহাদ।

Advertisement
ফিরহাদ-কুণাল। ফাইল ছবি। ফিরহাদ-কুণাল। ফাইল ছবি।
হাইলাইটস
  • নারদকাণ্ডে ফিরহাদের মন্তব্য থেকে দূরত্ব তৈরি তৃণমূলের।
  • উনিই ভাল বলতে পারবেন বলে জানালেন তৃণমূলের মুখপাত্র।

নারদকাণ্ডে শুভেন্দু অধিকারীর মন্তব্য তুলে ধরেছিলেন ফিরহাদ হাকিম। বিরোধী দলনেতা ষড়যন্ত্রের কথা বলেছেন। সেই মন্তব্যেই কার্যত শিলমোহর দিয়েছেন কলকাতার মেয়র। কিন্তু ওই মন্তব্যে ফিরহাদের পাশে নেই দল। সেটাই বুঝিয়ে দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। 

নারদ মামলায় জেলে গিয়েছিলেন ফিরহাদ হাকিম। ওই মামলায় অভিযুক্ত তাঁর প্রাক্তন সতীর্থ, বর্তমানে বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু দাবি করেছেন, নারদকাণ্ডে ষড়যন্ত্র হয়েছিল। সুকান্তর মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে শুভেন্দু ষড়যন্ত্র-তত্ত্বকেই তুলে ধরেন ফিরহাদ। শুক্রবার সাংবাদিকদের তিনি বলেছিলেন,'নারদ মামলায় আদতে কী হয়েছিল, তা বিরোধী দলনেতাই বলে দিয়েছেন।' যা পক্ষান্তরে শুভেন্দুর দাবিকেই মান্যতা দেওয়া। 

স্বাভাবিকভাবে ফিরহাদের মন্তব্যে শুরু হয় জল্পনা। এ থেকে দূরত্ব তৈরি করল তৃণমূল কংগ্রেস। শনিবার তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন করে দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন,'যিনি বলেছেন তিনিই এর ব্যাখ্যা দিতে পারবেন। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস এ ব্যাপারে কোনও মন্তব্য করবে না। কোন প্রেক্ষাপটে তিনি এ কথা বলেছেন, সেটা তিনিই ভাল বলতে পারবেন।'

বলে রাখি, নারদা স্টিং অপারেশন ষড়যন্ত্রে কেডি সিং ও অভিষেক বন্দ্যোপাধ্যায় জড়িত বলে অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী। এখন ফিরহাদ সেই ষড়যন্ত্র তত্ত্বে সায় দেওয়ায় অস্বস্তিতে তৃণমূল। স্বাভাবিক ববির মন্তব্যের দায় নিল না দল। সেই অবস্থান স্পষ্ট করে দিলেন কুণাল ঘোষ। 

আরও পড়ুন- 'পুজোয় অনুদান অথচ ডিএ-র টাকা নেই', বিক্ষোভ মিছিল সরকারি কর্মীদের

Advertisement