scorecardresearch
 
 

এবার স্ত্রীর বিরুদ্ধে থানায় কাঞ্চন, শ্রীময়ীকে পিঙ্কির নিশানা 'শ্রেষ্ঠ খলনায়িকা'

অভিনেতা থেকে বিধায়ক হওয়ার একমাস পার হতে না হতেই বিতর্কে কাঞ্চন মল্লিক। গত কয়েকদিন ধরেই তাঁর পারিবারিক জীবন নিয়ে জোর চর্চা চলছিল আড়ালে অবডালে। এবার তা পুরোপুরি প্রকাশ্যে চলে এসেছে। কাঞ্চন এবং তাঁর তথাকথিত বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ তাঁকে হুমকি দিয়েছেন বলে শনিবার রাতে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এবার নিজের স্ত্রীর বিরুদ্ধে পাল্টা পুলিশের দ্বারস্থ হলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক। রবিবার রাতেই পাল্টা স্ত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তোলেন তিনি।

অভিনেতা বিধায়ক স্বামীকে নিয়ে বিস্ফোরক পিঙ্কি অভিনেতা বিধায়ক স্বামীকে নিয়ে বিস্ফোরক পিঙ্কি
হাইলাইটস
  • শনিবার কাঞ্চন ও শ্রীময়ী বিরুদ্ধে এফআইআর করেন পিঙ্কি
  • এবার পাল্টা স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ কাঞ্চন
  • অভিনেতা বিধায়ক স্বামীকে নিয়ে বিস্ফোরক পিঙ্কি

অভিনেতা থেকে বিধায়ক হওয়ার একমাস পার হতে না হতেই বিতর্কে কাঞ্চন মল্লিক। গত কয়েকদিন ধরেই তাঁর পারিবারিক জীবন নিয়ে জোর চর্চা চলছিল আড়ালে অবডালে। এবার তা পুরোপুরি প্রকাশ্যে চলে এসেছে। কাঞ্চন এবং তাঁর তথাকথিত বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ তাঁকে হুমকি দিয়েছেন বলে শনিবার রাতে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এবার নিজের স্ত্রীর বিরুদ্ধে পাল্টা পুলিশের দ্বারস্থ হলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক। রবিবার রাতেই পাল্টা   স্ত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তোলেন তিনি। চেতলা থানায় দায়ের করেন অভিযোগ। কাঞ্চন, তাঁর স্ত্রী এবং বান্ধবীকে নিয়েই এখন সরগরম টিলপাড়া থেকে রাজ্য রাজনীতি।

প্রেমের কথা ফাঁস হওয়ায় হুমকি দিচ্ছেন MLA কাঞ্চন, পুলিশের দ্বারস্থ স্ত্রী

কয়েকদিন ধরেই কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সদ্য বিধায়ক হওয়া কাঞ্চন মল্লিকের সম্পর্কের কানাঘুষো শোনা যাচ্ছিল। এই নিয়ে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন স্ত্রী পিঙ্কি। তাঁর দাবি ছিল প্রেমে এতটাই মত্ত রয়েছেন কাঞ্চন যে নিজের সন্তানেরও খোঁজ রাখছেন না তিনি। এরপরেই রবিবার কাঞ্চনের বিরুদ্ধে স্ত্রীর এফআইআর দায়েরের বিষয়টি সামনে আসে। পিঙ্কি আবার সম্পর্কে প্রবাদ প্রতীম অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের আত্মীয়া। সাবিত্রী চট্টোপাধ্যায় পিঙ্কির বাবার মাসি। সেই সূত্রে তিনি কাঞ্চনের দিদিশাশুড়ি। পিঙ্কি নিজেও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেনে। পিঙ্কির অভিযোগ, শনিবার তিনি ছেলেকে আনতে চেতলার বাড়িতে গিয়েছিলেন। সেই সময়ে নিউ আলিপুরের বাড়িতে গিয়ে সাবিত্রী চট্টোপাধ্যায়কে হুমকি দেন কাঞ্চন। এরপর বসুধা সিনেমা হলের সামনে বান্ধবী শ্রীময়ীকে নিয়ে কাঞ্চন পিঙ্কির পথ আটকান। পিঙ্কির কথায়,  'আমার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়। আমি রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে অস্বীকার করি। তখন শ্রীময়ী চট্টরাজ কাঞ্চনকে ঠেলে আমাকে মারতে এগিয়ে আসে। আমাকে হুমকি দেয় শ্রীময়ী। পাশে দাঁড়িয়ে সব দেখে কাঞ্চন মল্লিক। একটি মেয়ে কতটা আক্রমণাত্মক হতে পারে তা ভাবা যায় না। এই সময় কাঞ্চন আমার গাড়ির দরজা ধাক্কাতে শুরু করে।  আমি এই ঘটনায় শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। পুলিশের কাছে আমাদের নিরাপত্তার জন্য আবেদন জানিয়েছি।' পিঙ্কি দাবি করেছেন এসব দেখে তাঁর আট বছরের ছেলেমানসিক ভাবে ভেঙে পড়েছে।

 

শ্রীময়ীর সঙ্গে ত্রাণ বিলিতে কাঞ্চন
শ্রীময়ীর সঙ্গে ত্রাণ বিলিতে কাঞ্চন

পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেন, কাঞ্চন ভিচু প্রকৃতির, কিন্তু শ্রীময়ী  বন্দর এলাকার এক প্রভাবশালী তৃণমূল নেতার নাম ধরে তাঁকে হুমকি দেওয়ারও চেষ্টা করেন। সম্প্রতি কৃষ্ণকলি সিরিয়ালে রাধারানি চরিত্র করে শ্রেষ্ঠ খলনায়িকার পুরস্কার পেয়েছেন শ্রীময়ী। এ নিয়েও কটাক্ষ করেছেন পিঙ্কি। অনেকেই বিষয়টিতে রাজনীতির রঙ লাগানোর চেষ্টা করেছেন। পিঙ্কি কেন কাঞ্চন বিধায়ক হওয়ার পর মুখ খুললো তা নিয়েও প্রশ্ন উঠছে। তবে এসব পাত্তা দিতে নারাজ পিঙ্কি। তিনি জানান গত লকডান থেকেই শ্রীময়রী সঙ্গে ঘনিষ্ঠতা বে়ড়েছে কাঞ্চনের। তাঁর কথায়, "দু'জন প্রাপ্তবয়স্ক লোক সম্পর্কে থাকতেই পারেন। কাঞ্চন সেকথা স্বীকার করছেন না। কিন্তু মিডিয়ার নজরে তা চলে আসায় কাঞ্চনের রাগ গিয়ে পড়েছে আমার ওপর।" প্রসঙ্গত এর আগেও একবার বিয়ে ভেঙেছিল কাঞ্চন মল্লিকের। তারপরেই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় তাঁর। দু'জনের নয় বছরের বিবাহিত জীবন। এদিকে শ্রীময়ী এদিকে কৃষ্ণকলি সিরিয়ালের দৌলতে জনপ্রিয়তা পেয়েছেন শ্রীময়ী। রাজনীতির জগতে ঢোকার পরেই কাঞ্চনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে শোনা যাচ্ছে। কাঞ্চনের দীর্ঘ ২৫ বছরের অভিনয় জীবন। এই প্রথম তাঁকে নিয়ে সামনে এলো কোনও স্ক্যান্ডাল।