scorecardresearch
 

WB CM Mamata Banerjee : দেশকে তালিবান-পাকিস্তান হতে দেব না! BJP-কে তোপ মমতার

WB CM Mamata Banerjee: দেশকে তালিবান বা পাকিস্তান হতে দেব না। বৃহস্পতিবার এই মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। এদিন তিনি ভবানীপুরে এক সভায় যোগ দিয়েছিলেন।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • দেশকে তালিবান বা পাকিস্তান হতে দেব না
  • বৃহস্পতিবার এই মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • এদিন তিনি ভবানীপুরে প্রচারে গিয়েছেন। তখন তিনি এই মন্তব্য করেন

WB CM Mamata Banerjee: দেশকে তালিবান বা পাকিস্তান হতে দেব না। বৃহস্পতিবার এই মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। এদিন তিনি ভবানীপুরে এক সভায় যোগ দিয়েছিলেন। তখন সেখানে তিনি এই মন্তব্য করেন বলে জানা গিয়েছে।

নন্দীগ্রাম প্রসঙ্গ
এদিন তিনি (WB CM Mamata Banerjee) হিন্দিভাষীদের এক সভায় যোগ দিয়েছিলেন। সেখানে তিনি নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে আনেন। আর সেই সূত্রেই পাকিস্তান প্রসঙ্গও আসে।

জানা গিয়েছে, ওই সভায় তিনি (WB CM Mamata Banerjee) বলেন, এঁরা নন্দীগ্রামে গিয়ে সেখানকার মানুষকে পাকিস্তান বলছে। আমরা এই দেশকে তালিবান বা পাকিস্তান হতে দেব না।

সব ধর্মকে সম্মান
এদিন তিনি (WB CM Mamata Banerjee) আরও বলেন, আমি যখন মসজিদ যাই, তখন তার ভিডিও ভাইরাল হয়ে যায়। তবে আমি যখন গুরুদ্বার যাই, তখন আর তেমনটা করা হয় না। আমি তো বাড়িতে কালীপুজোও করি। এটা আমাদের পরম্পরা। আমি সব ধর্মকে সম্মান করি।

বলা যেতে পারে রাজ্য়ের অন্যতম হাইভোল্টেজ উপনির্বাচন। আর হবে না-ই বা কেন! খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee) নিজের তখ্ত ধরে রাখতে ফের ভোটে দাঁড়াচ্ছেন। আর তা নিয়ে জোর চর্চা।

ভবানীপুরে উপনির্বাচন
২০২১-এর বিধানসভা ভোটে তিনি জিততে পারেননি। তাই উপনির্বাচনে লড়তে হচ্ছে। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের প্রার্থী। নন্দীগ্রামে দাঁড়িয়েছিলেন। হেরেছেন শুভেন্দু অধিকারীর কাছে।

তিনি হারলেও দল জিতেছে
মমতা হারলেও তাঁর দল বিপুল অসন জিতেছে। তৃণমূল এাই ২০০ পার। আর এরপর তো বিজেপি থেকেও অনেকে যোগ দিচ্ছেন। বলা যেতে পারে, তৃণমূলের শক্তি আরও বাড়ছে।

৩ আইনজীবীর লড়াই
ভবানীপুরে তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপি প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করেছে। আর বামফ্রন্ট সমর্থিত সিপিআইএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস। এই ৩ প্রার্থীর মধ্যে একটি মিল রয়েছে। আর তা হল তাদের পেশা। তাঁরা ৩ জনই। আইনজীবী হিসেবে পরিচিত।

Advertisement

বিজেপি উঁকি দিচ্ছে!
বিজেপি বেড়ালের মতো উকি মেরে বসে আছে। আমি কী বলি শুনছে। আর অভিযোগ জানাতে যাবে। কাল পুজোর মিটচিংয়ে কেন গিয়েছিলাম, অভিযোগ করেছে। আমি কেন বলব? আমি কি এতই বোকা? ইশারাই কাফি। দিন কয়েক আগে বিজেপিকে এ ভাবেই বিঁধেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)।

 

Advertisement