scorecardresearch
 

Mamata Banerjee Visits SSKM : বুকে ব্যথা নিয়ে SSKM-এর ICU-তে ভর্তি ভাই, দেখতে গেলেন মমতা

Mamata Banerjee Visits SSKM: ভাইকে দেখতে এসএসকেএম হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। রবিবার বিকেলের দিকে তিনি সেখানে যান। ওই হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর ভাই সুব্রত ওরফে গণেশ বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)
হাইলাইটস
  • ভাইকে দেখতে এসএসকেএম হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • রবিবার তিনি সেখানে যান
  • ওই হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর ভাই সুব্রত ওরফে গণেশ বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee Visits SSKM: ভাইকে দেখতে এসএসকেএম (SSKM) হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। রবিবার বিকেলের দিকে তিনি সেখানে যান। ওই হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর ভাই সুব্রত ওরফে গণেশ বন্দ্যোপাধ্যায়।

বুকে ব্যথা নিয়ে ভর্তি
বুকে ব্যথা নিয়ে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee)-র ভাই সুব্রত ওরফে গণেশ বন্দ্যোপাধ্যায়। তাঁকে দেখতেই রবিবার বিকেলে আচমকা এসএসকেএম হাসপাতালে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তার ভাইয়ের চিকিৎসা নিয়ে দীর্ঘক্ষণ চিকিৎসকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee)।

আরও পড়ুন: কিডনি স্টোনের আশঙ্কা কমায়-ইমিউনিটি বাড়ায় কমলালেবু, রয়েছে আরও অনেক গুণ  

পুরভোটের প্রচারে
সম্প্রতি জোর কদমে কলকাতা পুরভোটের প্রচারে নেমে পড়েছিলেন গণেশ বন্দ্যোপাধ্যায়। কলকাতার বিভিন্ন অংশে তুমুল প্রচার করছে তৃণমূল। এবার তৃণমূলের প্রার্থী হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতৃবধূ কাজরী বন্দ্যোপাধ্যায়। ভোট প্রচারের মধ্যেই বেশ কিছু দিন ধরেই বুকে ব্যথা করছিল গণেশবাবুর। আর তাই তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। এবং তাঁদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে।

আরও পড়ুন: ব্লাড প্রেশারে ভুগছেন? মুলো খেয়েও নিয়ন্ত্রণ করতে পারেন, এছাড়াও...

হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে তিনি এসএসকেএম (SSKM) হাসপাতালের কার্ডিওলজি বিভাগের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। এসএসকেএম হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মণ্ডলের অধীনে চিকিৎসাধীন রয়েছেন মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee) ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: দু'হাতে কোনও ক্রমে ঢাকার চেষ্টা! পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল

রবিবার তার চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নিতেই আচমকা হাসপাতাল পৌঁছান মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee) নিজে। হাসপাতাল সূত্রে খবর, ভাইয়েরর চিকিৎসার গতিপ্রকৃতি নিয়ে এদিন দীর্ঘক্ষণ চিকিৎসক সরোজ মণ্ডল-সহ অন্যান্য চিকিৎসকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার মেনুতে 'হালাল মাংস' নিয়ে বিতর্ক, কী জিনিস সেটা?

তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় (WB CM Mamata Banerjee)-এর ভাই গণেশ বন্দ্যোপাধ্যায় এই মুহূর্তে স্থিতিশীল আছেন বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রেখেছেন চিকিৎসকেরা। কোথা থেকে সমস্যা হতে পারে, তা জানার চেষ্টা করছেন তাঁরা। আর সেই মতো আরও ভাল চিকিৎসার ব্য়বস্থা করা হবে বলে মনে করা হচ্ছে।