scorecardresearch
 

WB CM Mamata Banerjee : 'ভোট ঘোষণা হল, অভিষেক-পার্থ নোটিস পেল,' মোদী-শাহকে তোপ মমতার

WB CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় বলেন, কোনও মিছিল করা যাবে না। কমিশনের নির্দেশ রয়েছে। আমি মানুষের সঙ্গে দেখা করি। খুব ভাল লাগে।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়
  • সিপিআইএমের প্রবল সমালোচনা করেন
  • দেশে গণতন্ত্র নেই, অভিযোগ তাঁর

WB CM Mamata Banerjee: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় (WB CM Mamata Banerjee)। তাঁর দাবি, দেশে গণতন্ত্র নেই। কার কারও সাহস আছে কথা বলতে পারে। বাংলায় রোজ আসছ। খাচ্ছোদাচ্ছো, মজা করছ। যেই ভোট ঘোষণা হয়েছে এজেন্সি কাজ করান হচ্ছে। নরেন্দ্র মোদী আর অমিত শাহ যা ইচ্ছা করে যাচ্ছে। ভোট ঘোষণা হল অভিষেক, পার্থ নোটিস পেল।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় (WB CM Mamata Banerjee) বলেন, কোনও মিছিল করা যাবে না। কমিশনের নির্দেশ রয়েছে। আমি মানুষের সঙ্গে দেখা করি। খুব ভাল লাগে। তাঁদের সঙ্গে দেখা হয়। আমরা নির্বাচন কমিশনের গাইডলাইন মেনেই করব। ভবানীপুরের এমন কোনও ক্লাব নেই যেখানে আমি যাই না।

তিনি (WB CM Mamata Banerjee) অভিযোগ করেন, সিপিএম রিগিং করে হারাল। ৪২টার মধ্যে একটা সিট জিতেছিলাম। যেভাবে আমাদের নির্বাচন করতে হয়েছে, একমাত্র ঈশ্বর আর আল্লা জানে, কী ভাবে নির্বাচন করেছি।

তিনি বলেন, একদিকে পুরো মন্ত্রিসভা, অন্যদিকে, সব এজেন্সি, মানি পাওয়ার। পা-টা চোট করে দিয়েছে। যাতে প্রচার করতে না পারি। আক্রমণ করা হয়েছিল চক্রান্ত করে। ৩ দিনের ধ্যে বেরিয়ে গিয়েছিলাম। ডাক্তার না করেছিলেন।

তিনি (WB CM Mamata Banerjee) বলেন, কোর্টে কেস করেছি। এভিডেন্স না থাকলে কোর্টে কেস নেওয়া হয় না। আমি গিয়েছিলাম লড়াই করতে। বাংলার সবটাই আমার। 

তিনি বলেন, কৃষক আন্দোলনের প্রতি সবসময় সেন্টিমেন্ট থাকবে। বিজেপি মনে করেছিল যা ইচ্ছা করে যাবে। আজ তৃণমূল লড়ছে, তাই জব্দ আর স্তব্ধ করে দেওয়ার জন্য চেষ্টা হচ্ছে। এরা কংগ্রেস, মুলায়ম, শারদ পাওয়ারকে জব্দ করে এজেন্স দেখিয়ে। অভিষেকের বিরুদ্ধে কোনও কেস থাকলে প্রমাণ করো তুমি চোর। অথচ যারা দোষী তাদের কিছু হচ্ছে না।

Advertisement

তিনি বলেন, যেটার ভিত্তিতে কেস হচ্ছে সেটা তো খুলতেই পারেনি। লোকের ঘরে গ্যাস নেই বিজেপির দেখা নেই। ত্রিপুরায় আমাদের ঢুকতে দেওয়া হচ্ছে না। আমরা কেন ঢুকতে দেব? আমরা তো বলিনি।

 

Advertisement