scorecardresearch
 

Bhawanipore Byelection : 'ভেবেছিল বাংলায় পা পড়বে, ধপ করে পড়ে গেল!' BJP-কে কটাক্ষ ফিরহাদের

Bhawanipore Byelection: ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, ধন্যবাদ জানাই কমিশনকে। দেরিতে হলেও ন‍্যায়ের বিচার হয়েছে। এত কিছু বিজেপি বলছিল। এখন বিজেপি ধপ পড়ে গেল।

Advertisement
রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম
হাইলাইটস
  • উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর বিজেপিকে বিঁধলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম
  • তিনি বলেন, বিজেপি ভেবেছিল বাংলার মাটিতে পা পড়বে
  • তবে তারা ধপ করে পড়ে গেল

Bhawanipore Byelection: উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর বিজেপিকে বিঁধলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তিনি বলেন, বিজেপি ভেবেছিল বাংলার মাটিতে পা পড়বে। তবে তারা ধপ করে পড়ে গেল।

কমিশনকে ধন্যবাদ
ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, ধন্যবাদ জানাই কমিশনকে। দেরিতে হলেও ন‍্যায়ের বিচার হয়েছে। এত কিছু বিজেপি বলছিল। এখন বিজেপি ধপ পড়ে গেল। বাংলার উপর খুব রাগ বিজেপির। যখন নির্বাচন হয়েছিল, বিজেপি গণতন্ত্রের দোহাই নিয়ে রাজনীতি চেষ্টা করে। আর তৃণমূল কংগ্রেস গণতন্ত্র রক্ষা করে। কোন রাজনীতি দোহাই দেয় না। ভবানীপুর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘরের মানুষ। নির্বাচন কমিশন নিয়ম মেনে উপনির্বাচন হয়।

আরও পড়ুন: The National Flag of India : জাতীয় পতাকায় পরিবর্তন চেয়েছিলেন সত্যজিৎ, কারণ জানেন?

তিনি জানান, বিধানসভা ভোটের সময় রাজ্য়ে করোনার হার ৩৩ শতাংশ ছিল, এখন ১.৬ শতাশ। তবে আমরা চাই রাজ্যে করোনার হার শূন্য হোক।

পুরনির্বাচন
এ ব্য়াপারে ফিরহাদ হাকিম জানান, রাজ্য নির্বাচন কমিশন যে নিয়ম বেধে দেবে তাই করা হবে। সেই ভাবে পুর নির্বাচন হবে। আগের থেকে অনেক করোনা আক্রান্ত সংখ্যা কমে গেছে।

৩ আসনে
তিনি আরও জানান, জঙ্গিপুর, সামসেরগঞ্জ, ভবানীপুরে উপনির্বাচন হবে। তাঁরা তাঁদের নিজেদের ভোটের অধিকার প্রয়োগ করে নিজেজের বিধায়ক নির্বাচিত করতে পারবেন। কোভিড পরিস্থিতিতে হয়তো সব ক'টা করতে পারেনি। উপনির্বাচন অত্যন্ত জরুরি। 

বিজেপিকে আক্রমণ
ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, বাংলার মাটিতে তার পা সরে গলে। বাংলার ওপর খুব রাগ। যখন তারা ভেবেছিল এখানে আসবে, তখন বাংলায় করোনা বেশি ছিল। আমরা গণতন্ত্রকে পুজো করি বলি গণতন্ত্রে বিশ্বাস করি। এটা আমাদের সঙ্গে বিজেপির মূল ফারাক।

Advertisement

এদিন সাংবাদিকদেরফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, মমতা ২১৩-টিতে জিতে রয়েছেন। এটা প্রথাগত একটা নির্বাচন যা ভবানীপুরে হবে। ভবানীপুরের মানুষ মমতাকে ঘরের মনে করেন। নির্বাচন আমাদের কাছে নতুন নয়। কমিশন যে ভাবে নির্দেশিকা দেবে, সে ভাবে কাজ করব।

উপনির্বাচন নিয়ে তৃণমূল
ভাবনীপুর-সহ বাকি ৭টি বিধানসভা আসনে ভোট করানোর দাবিতে বার বার কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি ছিল, রাজ্যো করোনা সংক্রমণ অনেকটাই কম। তাই ভোট করানো যেতে পারে।

 

Advertisement