scorecardresearch
 
লাইফস্টাইল

ডেটিংয়ে প্রথম দিনেই গার্লফ্রেন্ড হবেন 'ইম্প্রেসড', রইল ১০ টিপস

সফল ডেট-এর টিপস
  • 1/10

যে কোনও সম্পর্কের আগে ডেটিংয়ে যাওয়া জরুরি। নিজেদের মধ্যে জানা-শোনা পরিচিতি বানানো, নিজেদের চিনে নেওয়া যাওয়ার জন্য এবং সামনে আসা মেয়েটিকে ইমপ্রেস করার জন্য এটি অত্যন্ত জরুরি। এবং কে না জানে, ফাস্ট ইম্প্রেশন ইস লাস্ট ইমপ্রেশন। যদি কোনও কারণে ডেটে কিছু গর্বর হয়ে যায় তাহলে কিন্তু আপনার সমস্ত পরিশ্রম বেকার। তাই নতুন ডেটে যাওয়ার আগে আপনাকে কিছু টিপস জানিয়ে দিই। তাহলেই কেল্লা ফতে।

সফল ডেট-এর টিপস
  • 2/10

যখন আপনি নতুন কোনও যুবতী বা মহিলার সঙ্গে দেখা করতে যাবেন, তাহলে আপনি কিছু সুন্দর ফুল নিয়ে যান, তার পছন্দ হবে। কিন্তু এ বিষয়টি খেয়াল রাখবেন যে শুরুর দিকে কথাবার্তায় কখনও আপনার নয়া প্রেমিকা ফুলে এলার্জির কথা বলেন, তাহলে সেটা মাথায় রাখতে হবে।

সফল ডেট-এর টিপস
  • 3/10

ছোটখাট বিষয়গুলো খেয়াল রাখবেন। যদি গাড়িতে নিয়ে যান, গাড়ির দরজা খুলে দিন। আগে তাকে চলতে দেওয়া, লিফটে এগিয়ে গিয়ে সুইচ আপনি দিন। কিন্তু তাঁকে আগে চলতে দিন। আগে এ সমস্ত বিষয় মেয়েদের পছন্দ হয়।

সফল ডেট-এর টিপস
  • 4/10

নতুন পাওয়া প্রেমিকার সঙ্গে কিছুটা দূরত্ব বজায় রাখুন। তাকে বারবার সময় বা হাত ধরার চেষ্টা করবেন না। এটা প্রথমেই মেয়েরা একেবারেই পছন্দ করেন না। প্রথম দিনে বেশি কাছাকাছি আসার কোনও দরকার নেই। তাকে একটু সময় দিন আপনাকে বুঝে নেওয়ার।

সফল ডেট-এর টিপস
  • 5/10

খাবার টেবিলে বসে খুব বেশি কথা বলবেন না। খাওয়ার সময় খেয়াল রাখুন যে আপনি খুব দ্রুত বা খুব দেরি করে যেন না খান। আপনার পার্টনারের সঙ্গে সময়ের ভারসাম্য রেখে খাবার খান। মুখে খাবার নিয়ে কথা বলবেন না।

সফল ডেট-এর টিপস
  • 6/10

খাবার অর্ডার দেওয়ার সময় ডেটিং পার্টনারের মতামত জানতে চান। তাঁর কি পছন্দ তার অর্ডার করুন। পাশাপাশি আপনার দু'একটা পছন্দের জিনিস অর্ডার করতে ভুলবেন না।

সফল ডেট-এর টিপস
  • 7/10

হালকা ঠাট্টা তামাশা করুন। তাতে পরিবেশ সহজ থাকবে। কিন্তু তা যেন চটুল না হয়, সেটা মাথায় রাখতে হবে। বুদ্ধিদীপ্ত কথা বলার চেষ্টা করুন। প্রয়োজনে কম কথা বললে অসুবিধে নেই।

সফল ডেট-এর টিপস
  • 8/10

তার কী, পছন্দ-অপছন্দ তার বিষয়ে ছোটখাটো দু'একটি জিনিস জানতে চান। তার হবি কী, জেনে নিন। আপনার পছন্দ দুএকটা বলুন। পার্টনারের পছন্দকে অ্যাপ্রিসিয়েট করুন।

সফল ডেট-এর টিপস
  • 9/10

ডেট করার সময় ফোন, আইপ্যাড, ল্যাপটপ এগুলি ব্যবহার করে বিজি থাকবেন না। কোনও মেয়েই পছন্দ করেন না যে তার সঙ্গে ডেটে আসা ছেলে বা যুবকটি তাকে সামনে রেখে অন্য কাজে ব্যস্ত হয়ে পড়ছেন। খুব গুরুত্বপূর্ণ ফোন এলে তার কাছে সময় চেয়ে নিয়ে কথা বলে নিন। যত দ্রুত সম্ভব কথা সেরে নিন। তবে সামনে ফোন কেটে দেবেন না বা ফোন নিয়ে দূরে চলে যাবেন না। তাহলে তার মনে হতে পারে, আপনি কিছু লুকোচ্ছেন।

 

সফল ডেট-এর টিপস
  • 10/10

আপনি প্রথম ডেট এর সময় শেষের দিকে পরের ডেটের বিষয়ে হালকা কথাবার্তা জেনে নিতে পারেন। তাকে জিজ্ঞাসা করতে পারে যে তার কোন, জায়গা পছন্দ বা কোন রেস্তোরাঁ নিয়ে ফ্যাসিনেশন রয়েছে। সেখানে পরদিন খাওয়াবেন বলে জানিয়ে দিন। তাতে পরের ডেট পেতে সুবিধা হবে। সে যদি পরের ডেটে যাওয়ার জন্য রাজি হয়ে যায়। তাহলে মনে করবেন ফাস্ট ইম্প্রেশন কাজ করে গিয়েছে। এরপর ধীরে সুস্থে এগোন। Game Is Yours.

 
; ; ;