scorecardresearch
 
Advertisement
লাইফস্টাইল

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম! জানাল সমীক্ষা

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 1/7

এটা বিশ্বাস করা হয় যে, পুরুষরা অধিকাংশ ক্ষেত্রেই যৌনতা সম্পর্কে চিন্তা করে, যৌনতা পছন্দ করে। তবে মহিলারাও যৌনতা সম্পর্কে একেবারে উদাসীন নয়। তবে যৌনতার চেয়েও মহিলাদের কাছে তাঁদের সৌন্দর্য, রূপচর্চা বা নানা ধরনের গসিপে আগ্রহ বেশি।

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 2/7

তবে বছর খানেক আগের একটি গবেষণায় এই সমস্ত ধারণা একেবারে ওলটপালট করে দিয়েছে। মার্কিন সমীক্ষায় উঠে এসেছে নতুন চমকপ্রদ তথ্য। ওই সমীক্ষা বলছে, যৌনতার চেয়েও এমন বেশ কিছু বিষয় বা জিনিস রয়েছে, যেগুলি তরুণ প্রজন্মকে অধিক আকৃষ্ট করে।

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 3/7

এবার হয়তো ভাবছেন, তরুণ প্রজন্মকে যৌনতার চেয়ে কোন বিষয় বা কোন জিনিস আবার বেশি আকৃষ্ট করে! এমনটাও হতে পারে নাকি!

Advertisement
Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 4/7

হ্যারিস ইন্টারঅ্যাকটিভ-এর করা একটি অনলাইন সমীক্ষার রিপোর্ট বলছে, যৌনতার চেয়েও মুখরোচক খাবার-দাবার, গাড়ি, স্মার্টফোন, মোবাইল গেমিং, ইন্টারনেট সার্ফিং, সোশ্যাল মিডিয়া পোস্টিংয়ে আগ্রহ অনেক বেশি জেন এক্স-এর।

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 5/7

হাফিংটন পোস্ট (huffingtonpost)-এ প্রকাশিত হ্যারিস ইন্টারঅ্যাকটিভ-এর করা ওই অনলাইন সমীক্ষার রিপোর্ট বলছে, এই প্রজন্মের ৭৩ শতাংশ তরুণ-তরুণী মুখরোচক মসলাদার খাবার-দাবারে আগ্রহী, ৪২ শতাংশ ঝাঁ চকচকে গাড়ির প্রতি আগ্রহী, ৩৫ শতাংশ স্মার্টফোনে গেমিং, ইন্টারনেট সার্ফিং, সোশ্যাল মিডিয়া পোস্টিংয়ে সময় কাটাতে বেশি পছন্দ করেন। মাত্র ২০ শতাংশ তরুণ-তরুণী যৌনতার প্রতি তাঁদের বিশেষ আকর্ষণের কথা জানিয়েছেন।

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 6/7

সমীক্ষায় জানা গিয়েছে, ৬২ শতাংশ মহিলা এবং ৪৮ শতাংশ পুরুষ যৌনতার সময়েও তাঁদের স্মার্টফোন চেক করেন। তবে এই সমীক্ষার অবশ্যই সীমাবদ্ধতা রয়েছে।

Gen X Choice: যৌনতার চেয়েও এই জিনিসটি বেশি পছন্দ করে তরুণ প্রজন্ম!
  • 7/7

কারণ, এটি শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের তরুণ-তরুণীদের মহামতের ভিত্তিতে করা। তাই সমগ্র বিশ্বের তরুণ প্রজন্মকে এই সমীক্ষার রিপোর্টে বিচার করা যাবে না। তবে এই থেকে কিছুটা ধারণা পাওয়া সম্ভব।

Advertisement