scorecardresearch
 

Cheap Darjeeling Tour: সস্তায় ঘুরুন দার্জিলিং, দুটি নতুন বাস লঞ্চ NBSTC

Cheap Darjeeling Tour: এই সুযোগ এবার আপনাকে দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা। দার্জিলিং যাওয়ার জন্য আপনাকে আর মোটা টাকা খরচ করতে হবে না। এমনকী সময়ও বাঁচবে আপনার। ভোরবেলা গাড়ি ধরে দুপুরের মধ্যে পৌঁছে যাবেন শিলিগুড়ি। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার তরফে জানানো হয়েছে, ‘এক জোড়া বাস পরিষেবা চালু হল।

Advertisement
সস্তায় ঘুরুন দার্জিলিং, দুটি নতুন বাস লঞ্চ NBSTC সস্তায় ঘুরুন দার্জিলিং, দুটি নতুন বাস লঞ্চ NBSTC
হাইলাইটস
  • শিয়ালদা থেকে দার্জিলিং ঘুরে আসতে খরচ সামান্য
  • অবিশ্বাস্য হলেও সত্যি ১২০০ টাকায় ঘুরে আসা যায়

Cheap Darjeeling Tour: উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার মালদা ও ফরাক্কা ডিপোয় দুটি নতুন বাস পরিষেবা চালু হল। পরিবেশবান্ধব দুটি এই বাস শিলিগুড়ি রুটে যাতায়াত করবে। অপরদিকে, এই প্রথম উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার মালদা ডিপো পরিবেশবান্ধব বিএস-৬ বাস পেল। গৌড়কন্যা বাস টার্মিনার্সে পরিবেশবান্ধব এই দুটি বাসের উদ্বোধন করা হয়।

এই সুযোগ এবার আপনাকে দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা। দার্জিলিং যাওয়ার জন্য আপনাকে আর মোটা টাকা খরচ করতে হবে না। এমনকী সময়ও বাঁচবে আপনার। ভোরবেলা গাড়ি ধরে দুপুরের মধ্যে পৌঁছে যাবেন শিলিগুড়ি। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার তরফে জানানো হয়েছে, ‘এক জোড়া বাস পরিষেবা চালু হল। একটি ফরাক্কা থেকে ও অন্যটি মালদা থেকে শিলিগুড়ি পর্যন্ত চলাচল করবে। আধুনিক এই বাসগুলি পরিবেশবান্ধব যাত্রীরা আরাম বোধ করবেন এই বাসের যাত্রায়।

কখন কোন বাস ছাড়বে?

আরও পড়ুন

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা সূত্রে জানা গিয়েছে, মালদা ডিপো থেকে প্রতিদিন সকাল ৫ টায় শিলিগুড়ির উদ্দেশ্যে ছাড়বে একটি বাস। শিলিগুড়ি পৌঁছবে দুপুর ১২টা নাগাদ। অন্য বাসটি ফরাক্কা ডিপো থেকে সকাল ৫.৩০ টায় শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেবে। এই বাসটি পরের দিন আবার ফরাক্কার উদ্দেশ্যে রওনা দেবে। অন্যান্য বাসের ভাড়ার থেকে এই বাসের ভাড়া খুব কম রেখেছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা।

ভাড়া কত?

ফরাক্কা থেকে শিলিগুড়ি এই বাসের ভাড়া ২২৫ টাকা। অপরদিকে, মালদা থেকে শিলিগুড়ি এই বাসের ভাড়া ১৯৭ টাকা। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার তরফে রায়গঞ্জ ডিভিশনাল ম্যানেজার সুশান্ত মৈত্র সংবাদমাধ্যমকে জানান দ্রুত এই বাসগুলি গন্তব্যে পৌঁছবে। ভাড়াও খুব কম। সমস্ত শ্রেণির যাত্রীরা যাতায়াত করতে পারবেন। পরিবেশবান্ধব এই বাসগুলির যাত্রা আরামদায়ক। বেসরকারি বাসের ভাড়া তুলনায় অনেক বেশি। পরিবেশবান্ধব এই বাসে খুব সহজেই অল্প খরচে শিলিগুড়ি পৌঁছতে পারবেন সাধারণ যাত্রীরা।

Advertisement

দার্জিলিং ভ্রমণ

শিলিগুড়ি থেকে দার্জিলিং ভ্রমণ খুব সহজ।  সরকারি বাসে ৯০-১০০ টাকা। আবার শেয়ার গাড়িতে গেলে ২০০-২৫০ টাকা। ফলে এই বাসে ঘুরতে গেলে অল্প খরচেই দার্জিলিং ঘোরার সুযোগ দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা।

 

Advertisement