scorecardresearch
 

অর্ধেক দিন বসেই মাইনে, ঘন্টায় ১ হাজার! সুখের চাকরির Video Viral

অর্ধেক দিন বসেও গোটা দিনের মাইনে। ঘন্টায় আয় ১ হাজার! এমন সুখের চাকরি যদি পাওয়া যায়. তাহলে রক্ত জল করে খাটনি করার দরকার কী? টিকটকে সুখের চাকরির ভিডিও পোস্ট হতেই সে Video Viral. আপনাদের এমন চাকরি দরকার হলে দেখুন।

সুখের চাকরি চান! সুখের চাকরি চান!
হাইলাইটস
  • অর্ধেক দিন বসেই মাইনে
  • ঘন্টায় আয় ১ হাজার!
  • সুখের চাকরির Video Viral

এক ব্যক্তি নিজের জব নিয়ের দারুণ খুশি। তাঁর চাকরির ধরনও অদ্ভুত। তাঁর বক্তব্য তিনি শুধু সহজ চাকরি করেন। তিনি দিনের অর্ধেক সময় বসে থাকেন এবং বাকি সময়ে কাজ করে নেন। এ সত্ত্বেও তাঁর স্যালারি অত্যন্ত হাই। আসুন জেনে নিই বিষয়টি কী? আসলে ব্রিটেনের সেইন্সবারি সুপারমার্কেটে ১৯ বছর বয়সী কর্মচারী টিকটক এ নিজের ভিডিও শেয়ার করে এ ঘটনা জানিয়েছেন। টিকটকে তিনি যা ভিডিও করে শেয়ার করেছেন, ভিডিওতে তার দাবি ডেলিভারি বয় হিসেবে তার কাজ সবচেয়ে সহজ।

মজুরি প্রদানের দাবি

এর রিপোর্ট অনুযায়ী ১৯ বছর বয়সী এই কর্মচারী দাবি করেছেন সম্ভবত সবচেয়ে সহজ কাজের মধ্যে একটি হল এটি। যাঁর মধ্যে তিনি ভাল মাইনে দেওয়া হচ্ছে এবং তার দেখভাল করা হচ্ছে। এই যুবক কর্মচারীর বক্তব্য পরিষ্কার যে তিনি প্রতি ঘন্টায় ১ হাজার টাকা বেশি আয় করেন। যাকে ব্রিটেনে ১৮ থেকে ২০ বছর বয়সি বাচ্চাদের রাষ্ট্রীয় ন্যূনতম বেতন ৬৬০ টাকা থেকে অনেক বেশি। নিজের শীতের সময় তিনি প্রায় কুড়িটি ডেলিভারি করেন। যেখানে অর্ধেক সময় তাঁকে রাস্তার ধারে এবং কোম্পানির গাড়িতে বসে থাকতে হয়। অর্ধেক দিন কাজ এবং অর্ধেক দিন আরাম। কিন্তু মাইনে পুরো।

ভাইরাল ভিডিও

তার বক্তব্য যদি আপনি এই সহজ কাজ করতে চান তাহলে এই কাজই করুন। টিকটকে পরিষ্কার করে দিয়েছেন তিনি। যা এখনও পর্যন্ত তার ভিডিও ১,৬ মিলিয়ন এর বেশি বার দেখা হয়েছে। এই যুবক কর্মচারীর বক্তব্য যে তার বস তাকে ভিডিও সরিয়ে দেওয়ার জন্য বলেছেন। ক্লিপ পোস্ট করার পরে তাকে ইনস্টাগ্রামে চাকরির জন্য মেসেজ করছেন।