scorecardresearch
 

Fashion For Tall Girls: লম্বা মহিলারা পরুন এসব ফ্যাশনেবল পোশাক, ভিড়েও আপনিই হবেন অনন্যা

Fashion Tips: লম্বা মহিলাদের উচ্চতা সমস্যা হয়ে দাঁড়ায়, কারণ বাজারে তাদের পছন্দ মতো পোশাক পাওয়া গেলেও, কিন্তু বেশি উচ্চতার কারণে তারা সেগুলি পরতে পারে না। উচ্চতা যাদের বেশি, তারা ফ্যাশন না জেনে, ভুল পোশাক পরলে একেবারে ভাল দেখায় না।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

সকলেই ফ্যাশনেবল থাকতে চান। তবে অনেকক্ষেত্রে সমস্যা হয়ে দাঁড়ায়, যাদের উচ্চতা বেশি, তাদের। লম্বা মহিলাদের উচ্চতা সমস্যা হয়ে দাঁড়ায়, কারণ বাজারে তাদের পছন্দ মতো পোশাক পাওয়া গেলেও, কিন্তু বেশি উচ্চতার কারণে তারা সেগুলি পরতে পারে না। উচ্চতা যাদের বেশি, তারা ফ্যাশন না জেনে, ভুল পোশাক পরলে একেবারে ভাল দেখায় না।

তবে এখন বলিউডের অনেক অভিনেত্রীই লম্বা মেয়েদের অনুপ্রেরণা। দীপিকা পাড়ুকোন থেকে শিল্পা শেঠির মতো নায়িকারা দারুণ ফ্যাশন গোলস সেট করছেন সকলের জন্য। আপনারও উচ্চতা অনেক বেশি হলে জানুন, কী ধরণের পোশাক পরলে আপনিও হয়ে উঠবেন অনন্যা। 

মাঝারি দৈর্ঘ্যের স্কার্ট

বাজারে অনেক ধরনের স্কার্ট পাওয়া যায়। তবে লম্বা মেয়েদের জন্য মাঝারি দৈর্ঘ্যের স্কার্টই সবচেয়ে ভাল। এই ধরনের স্কার্ট শুধু আধুনিক লুকই দেয় না, সেই সঙ্গে ছোট পোশাক পরার ইচ্ছাও পূরণ করে। এর দৈর্ঘ্য হাঁটু পর্যন্ত, যা আপনাকে ফ্যাশনেবল লুক দেয়। মানানসই  টপ বা টি-শার্টের সঙ্গে এই ধরণের স্কার্ট পরলে, আপনিও হয়ে উঠবেন দারুণ ফ্যাশনেবল।

প্রিন্টেড টপ

প্রিন্টেড টপস প্রায় সবাই পরতে পছন্দ করে। যে কোনও উচ্চতার মেয়েরা এই টপস পরতে পারে। তবে লম্বা মেয়েদের ব্যক্তিত্বের সঙ্গে এগুলি বেশি মানানসই। ক্রপ প্রিন্টেড টপও বেছে নিতে পারেন। বিভিন্ন স্টাইলে পরা যেতে পারে এই ধরণের পোশাক। এটির সঙ্গে নিচে অনেক কিছু পরা যায়। শুধু মাথায় রাখতে হবে, আপারওয়্যার ও লোয়ারওয়্যারের রং যেন আলাদা হয়।

ম্যাক্সি ড্রেস

বর্তমানে ম্যাক্সি ড্রেস খুবই ফ্যাশনেবল। বহু মেয়েকে ম্যাক্সি ড্রেস পরতে দেখা যায়। লম্বা মেয়েদের এগুলো ভাল লাগে। বেশি উচ্চতা যেসব মেয়েদের, তাদের পা খুব লম্বা হয়। ম্যাক্সি ড্রেস পরলে লম্বা ঢাকা থাকে। ফলে দেখতে সুন্দর লাগে। 

Advertisement

স্কিনি জিন্স

লম্বা মেয়েদের অবশ্যই স্কিনি জিন্স পরা উচিত। এই ধরণের জিন্স পরলে, তাদের লম্বা পা ফ্লন্ট করার সুযোগ পাওয়া যায়। বাজারে এগুলোর অনেক ধরনের পাওয়া যায়। যারা হাই হোয়েস্ট বা অ্যাঙ্কেল লেন্থ জিন্স পছন্দ করেন, তারা পরুন মানানসই টপ বা শার্ট দিয়ে।

 

Advertisement