scorecardresearch
 

জাদু কি ঝাপ্পি! Hug করেই মোটা টাকা নেন এই ব্যক্তি, মেয়েদের লম্বা লাইন

জড়িয়ে ধরেই লাখ লাখ কামাচ্ছেন, ব্যক্তির বুকে মাথা রাখতে পুরুষ-মহিলার লম্বা লাইন। এক ঘন্টা জড়িয়ে ধরতে কত টাকা নেন ওই ব্যক্তি জানেন? এত কামান, অফিস খুলে বসেছেন তিনি।

Advertisement
জড়িয়ে ধরেই লাখ লাখ কামাচ্ছেন, ব্যক্তির বুকে মাথা রাখতে পুরুষ-মহিলার লম্বা লাইন জড়িয়ে ধরেই লাখ লাখ কামাচ্ছেন, ব্যক্তির বুকে মাথা রাখতে পুরুষ-মহিলার লম্বা লাইন
হাইলাইটস
  • জড়িয়ে ধরেই লাখ লাখ কামাচ্ছেন
  • লম্বা লাইন মহিলাদের
  • ঘন্টায় ৭ হাজার টাকা আয়

এখনও পর্যন্ত আপনি ডাক্তার, ইঞ্জিনিয়ার, ড্রাইভার, চার্টার অ্যাকাউন্টেন্ট সহ বিভিন্ন পেশাদার দেখেছেন।আজকাল অত্যাধুনিক আইটি এবং হাইটেক যুগে আরও নতুন নতুন পেশার উদ্ভাবন হচ্ছে। ফলে পেশাদারের সংখ্যাও বাড়ছে। কিন্তু এমন কোনও পেশাদারের কথা যদি আপনি শোনেন, যার কাজ শুধুমাত্র লোককে জড়িয়ে ধরা এবং তার জন্য মোটা টাকা ইনকাম করেন তিনি, এমনকী ওই ব্যক্তিকে জড়িয়ে ধরতে লম্বা লাইন পড়ে যাচ্ছে। তাও কোনও মহিলা নন, তিনি একজন পুরুষ।

আরও পডুনঃ YouTube ভিডিওতে নিয়মিত বাতকর্ম করে লাখপতি মহিলা, চিনে রাখুন

এমন উদ্ভট পেশাদারের কথা শুনেছেন কখনও? আসুন আপনাকে বিষয়টি বিস্তারিত জানাই। যেখানে এক ব্যক্তি শুধুমাত্র মানুষকে জড়িয়ে ধরেই মোটা টাকা আয় করছেন। এই ব্যক্তি নিজে একজন প্রফেশনাল কাটলার বলে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার নাম (Trevor Hooton) ৩০ বছরের ট্রেভরের কাছে গ্রাহকের লম্বা লাইন রয়েছে। তিনি তার নিজের গ্রাহকদের এক ঘন্টা জড়িয়ে ধরার জন্য ৭ হাজার টাকা চার্জ করেন।

কাডল থেরাপির পেশায় চালাচ্ছেন নিজের অফিসও

এই কাজকে তিনি কাডল থেরাপি (Cuddle Therapy) নাম দিয়েছেন। তাঁর বক্তব্য যে এতে লোকেদের সুরক্ষিত এবং শান্ত অনুভব হয়। গত বেশ কিছু মাস থেকে এই কাজ করছেন। 'দা মিরর' পত্রিকার রিপোর্ট অনুযায়ী তিনি ব্রিটেনে নিজের অফিসও সেটআপ করে নিয়েছেন এবং এখন তিনি এই কাজ করার জন্য একজন প্রফেশনালি রীতিমতো কাজ করছেন।

মানসিক রূপে সাহায্য করে এই থেরাপি!

ট্রেভর বলছেন যে এটি শুধুমাত্র লোককে মানসিক রূপে সাহায্য করে। কিন্তু লোকেরা তার কাজকে অনেকেই খারাপ ভাবে দেখেন। ট্রেভর জানিয়েছেন যে আমি মানবীয় সম্বন্ধ তৈরি করার জন্য নিজের ভালোলাগা থেকে এই ব্যবসা নির্মাণ করেছি। অনেক লোক এমন রয়েছেন, যাঁরা এটি তৈরি করার জন্য সংঘর্ষ করেন। তিনি জানিয়েছেন যে, এটি শুধুমাত্র জড়িয়ে ধরা পর্যন্তই সীমাবদ্ধ নয়। কেউ তাঁকে ভাড়া দিয়ে তার দেখভাল, তার সঙ্গে সময় কাটানোর পরিষেবাও নিতে পারেন।

Advertisement

আরও পড়ুনঃ নিতম্বের দাম ১৩ কোটি ! এই মডেল জিতলেন বিশ্বসেরা নিতম্বিনী-র পুরস্কার

প্রথমবার একটু অবাক হতে পারেন

কারও কাছে এটি বিস্ময়কর বলে মনে হতে পারে। কিন্তু এটি খুবই স্বাভাবিক ব্যাপার। অনেক সময় আমরা আমাদের পরিবারের কারও সংস্পর্শে এসে কাউকে জড়িয়ে ধরে শান্ত বা আরাম অনুভব করি। মানসিক আরাম হয়। সেটি আমার বাবা-মা ভাই-বন্ধু স্ত্রী স্বামী কিন্তু অনেকে এমন রয়েছেন। যাদের পরিবারে তেমন কেউ নেই, যার কাছে দু'দণ্ড খোলা মনে তিনি বসে সময় কাটাতে পারেন। বা যাঁর বুকে কাঁধে মাথা রেখে শান্তি অনুভব করতে পারেন। তাঁদের জন্য এই থেরাপি এবং পরিষেবা অত্যন্ত ভালো ফল দেয়। আর তাই এর চাহিদা বাড়ছে দিন দিন, দাবি ট্রেভরের।

 

Advertisement