scorecardresearch
 

Miss India 2022 Sini Shetty : মিস ইন্ডিয়ার খেতাব কর্নাটকের সিনি শেঠির মাথায়, পছন্দ করেন নাচ

Miss India 2022 Sini Shetty: এ বছরের মিস ইন্ডিয়া পেয়ে গেল দেশ। মিস ইন্ডিয়ার মুকুট জিতেছেন কর্ণাটকের সিনি শেঠি। ৩১ জন ফাইনালিস্টদের হারিয়ে তিনি এই দুর্দান্ত জয় অর্জন করেছেন। একই সময়ে রাজস্থানের রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ হয়েছেন এবং উত্তর প্রদেশের শিনাতা চৌহান দ্বিতীয় রানার আপ।

Advertisement
সিনি শেঠি সিনি শেঠি
হাইলাইটস
  • এ বছরের মিস ইন্ডিয়া পেয়ে গেল দেশ
  • দেশ। মিস ইন্ডিয়ার মুকুট জিতেছেন কর্ণাটকের সিনি শেঠি
  • ৩১ জন ফাইনালিস্টদের হারিয়ে তিনি এই দুর্দান্ত জয় অর্জন করেছেন

Miss India 2022 Sini Shetty: এ বছরের মিস ইন্ডিয়া পেয়ে গেল দেশ। মিস ইন্ডিয়ার মুকুট জিতেছেন কর্ণাটকের সিনি শেঠি। ৩১ জন ফাইনালিস্টদের হারিয়ে তিনি এই দুর্দান্ত জয় অর্জন করেছেন। একই সময়ে রাজস্থানের রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ হয়েছেন এবং উত্তর প্রদেশের শিনাতা চৌহান দ্বিতীয় রানার আপ।

কঠিন এবং মজার
প্রতিবারের মতো এবারও মিস ইন্ডিয়া প্রতিযোগিতা ছিল খুবই কঠিন এবং মজার। প্রতিযোগিতাটি এতটাই কঠিন ছিল যে ৬ জন বিচারকের একটি প্যানেল সমস্ত দিক মাথায় রেখে একজন বিজয়ী নির্বাচন করেন। সেখানেই মাত করেছেন সিনি।

বিচারকদের প্যানেল
এবার বিচারকদের প্যানেলে ছিলেন মালাইকা অরোরা, নেহা ধুপিয়া, ডিনো মোরিয়া, রাহুল খান্না, রোহিত গান্ধী এবং শমাক ডাবর। এরা ছাড়াও বলিউডের আরও অনেক সেলিব্রেটিও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কৃতী শ্যানন থেকে শুরু করে আরও অনেক অভিনেত্রী রেড কার্পেটে তাদের আকর্ষণ ছড়িয়েছেন।

এই সুযোগটি নেহা ধুপিয়ার জন্য আরও বিশেষ হয়ে উঠেছে। কারণ তিনি মিস ইন্ডিয়ার মুকুট জিতে ২০ বছর হয়ে গেছে। এমন পরিস্থিতিতে তার সাফল্যও উদযাপন করা হয় অনুষ্ঠান চলাকালীন।

আরও পড়ুন: পূর্ব কলকাতায় জলাভূমির জমি এত উর্বর কেন? শুরু গবেষণা

আরও পড়ুন: সোনাঝুরির হাটে মহিলাদের জন্য় বিশেষ পরিষেবা, উদ্বোধনে মমতা

Advertisement

আরও পড়ুন: সরস্বতী পুজোয় জমজমাট থিমের লড়াই, সেজে উঠছে মগরা

এবার মিস ইন্ডিয়ার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বৃহৎ পরিসরে আয়োজিত এই প্রোগ্রামে সমস্ত প্রতিযোগী তাঁদের সৌন্দর্যের পাশাপাশি তাদের স্পট অন প্রতিক্রিয়া শৈলী দিয়ে মানুষের মন জয় করেন। তবে এই দৌড়ের সবচেয়ে এগিয়ে ছিলেন সিনি শেঠি। তাঁকে এই বছরের মিস ইন্ডিয়া ঘোষণা করা হয়।

জন্ম মুম্বইয়ে
সিনি শেঠি চার্টার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্ট (সিএফএ)-এর কোর্স করছেন। এর পাশাপাশি তিনি নাচতেও খুব পছন্দ করেন এবং তিনি ভরতনাট্যম শিখছেন। চার বছর বয়সে নাচ শুরু করেন। ১৪ বছর বয়স পর্যন্ত তিনি অনেক মঞ্চেও অভিনয় করেছেন। যদিও শেট্টি কর্ণাটকের বাসিন্দা। কিন্তু তাঁর জন্ম মায়ানগরী মুম্বইয়ে।

 

Advertisement