scorecardresearch
 

Personality Traits of November Born People: নভেম্বরে জন্ম নেওয়া ব্যক্তিরা সবচেয়ে আলাদা, কীভাবে?

Personality Traits Of November Born People: নভেম্বর মাসে জন্ম হওয়া ব্যক্তিরা সবচেয়ে বেশি রহস্যময় বা রহস্যময়ী হন। এ সমস্ত লোকেদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক হয়। যার কারণে অন্যরা খুব দ্রুত তাঁদের কাছ থেকে প্রভাবিত হন। আসুন আমরা আপনাকে নভেম্বর মাসে জন্ম নেওয়া ব্যক্তিদের সম্পর্কে কিছু আকর্ষণীয় এবং তথ্য জানাতে পারি...

Advertisement
নভেম্বরে জন্ম নেওয়া ব্যক্তিরা সবচেয়ে আলাদা, কীভাবে? নভেম্বরে জন্ম নেওয়া ব্যক্তিরা সবচেয়ে আলাদা, কীভাবে?
হাইলাইটস
  • নভেম্বরে জন্ম নেওয়া ব্যক্তিরা সবচেয়ে আলাদা
  • ব্যক্তিত্ব থেকে চরিত্র সবেতেই তাঁদের পার্থক্য
  • তাঁদের চরিত্রে লুকিয়ে আছে আকর্ষণীয় গুণ

Personality Traits Of November Born People: নভেম্বর মাসে জন্মানো ব্যক্তিরা অত্যন্ত বুদ্ধিমান হন এবং স্বভাবে সহনশীল ও সংবেদনশীল হন। বছরের বাকি সময়ের জন্মানো লোকেদের তুলনায় নভেম্বর মাসে জন্ম হওয়া ব্যক্তিরা সবচেয়ে বেশি রহস্যময় বা রহস্যময়ী হন। এ সমস্ত লোকেদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক হয়। যার কারণে অন্যরা খুব দ্রুত তাঁদের কাছ থেকে প্রভাবিত হন। এখানে আমরা আপনাকে নভেম্বর মাসে জন্ম নেওয়া ব্যক্তিদের সম্পর্কে কিছু আকর্ষণীয় এবং তথ্য জানাতে পারি।

নভেম্বরের জাতকদের পার্সোনালি টাইম

নভেম্বরে জন্ম নেওয়া লোকেরা স্বাভাবিকভাবে ডায়নামিক পার্সোনালিটির হন। এই লোকেরা উচ্চাকাঙ্ক্ষী এবং দৃঢ় চরিত্র অত্যন্ত মজবুত হয় এবং তারা কাউকে ভয় পান না। সাহসী হওয়ার সঙ্গে এ সমস্ত লোকেরা নিজেদের জীবনে সমস্ত বাধা বিঘ্ন দৃঢ়ভাবে মোকাবিলা করেন।

পজিটিভ, দৃঢ় কিন্তু অত্যন্ত রহস্যময়ী হন

এই ধরণের লোকেরা প্রতিকূল পরিস্থিতিকে নিজের অনুকূলে আনতে জানেন। জাতকরা আশাবাদী দৃষ্টিকোণ থেকে জিনিসগুলি মোকাবিলা করেন। এ সমস্ত লোকেরা নিজেদের কাজে লেগে থাকেন, যতক্ষণ পর্যন্ত এই কাজ পুরো না হয়, ততক্ষণ পর্যন্ত তার পিছু ছাড়েন না, লেগে থাকেন। তাঁদের নিজের জীবনে প্রাইভেসি পছন্দ। এ সমস্ত লোকেরা নিজেদের জিনিসকে সিক্রেট রাখেন এবং পরিবারের এবং বন্ধুবান্ধবদের সঙ্গে এ সমস্ত জিনিস লুকিয়ে রাখার চেষ্টা করেন। অন্যদের সামনে নিজেকে চট করে প্রকাশ করেন না।

অত্যন্ত বুদ্ধিমান কিন্তু কখনও তাড়াহুড়ো করেন

নভেম্বরে জন্ম নেওয়া লোকেরা কঠিন পরিস্থিতিতে নিজেদের বুদ্ধি প্রয়োগ করতে অত্যন্ত সিদ্ধহস্ত। তাঁরা কোনও সময় হেরে গেলেও সেই পরিস্থিতি থেকে হার থেকে শিক্ষা নিয়ে এর সমাধান বের করার চেষ্টা করেন। সাফল্য পাওয়ার পর তাঁরা অন্যদের সফল হতে প্রেরণা যোগান এবং তাদের সাহায্য করেন।

জিজ্ঞাসু এবং সহজ কিন্তু নিজের মন-মর্জি মতো চলেন

Advertisement

নভেম্বরে জন্ম নেওয়া লোকেরা অনুসন্ধিৎসু এবং জিজ্ঞাসু মনের হন। নিজে বুদ্ধিমান থেকে কঠিন থেকে কঠিন পরিস্থিতিতে নিজেদের ফেভারে করে নিতে জানেন। ফলে অন্যদের উপরও তার প্রভাব থাকে। তাঁরা একটা মজবুত কাচের দেওয়ালের মত হন, যার কারণে তাঁদের পরবর্তী পদক্ষেপ কী হবে, তা নিয়ে অনেকেই আঁচ করতে পারেন না।

নির্ভয় এবং আত্মনির্ভর কিন্তু জেদি

নভেম্বরে জন্ম নেওয়া লোকেরা সাহসী এবং আত্মবিশ্বাসী হন কিন্তু স্বভাবে জেদি হন। প্রতিকূল পরিস্থিতিতে নিজেদের নির্ভীক মনোভাব উপযোগ করে কাজে লাগিয়ে তারা পরিস্থিতি জয় করেন। তারা ঝুঁকি নিতে প্রস্তুত থাকেন। নিজেদের মেহনত এবং ক্ষমতা দিয়ে তারা নিজেদের স্বপ্নের পিছু ধাওয়া করেন। তাতে অন্যের পরামর্শ নিতে পছন্দ করেন না। যদি কেউ দিতে চান, তাহলে তারা পাত্তা দেন না।

ধৈর্যবান এবং সহনশীল কিন্তু ঈর্ষাকাতর

সমস্যার সঙ্গে লড়াই করতে তাদের ধৈর্য এবং সহনশীলতা থাকে। নভেম্বরে জন্ম নেওয়া লোকেদের স্বভাবের বৈশিষ্ট্য হল তাঁরা যে কোনও জিনিস সহ্য শক্তি দিয়ে বিচার করেন। এই মাসের জাতকরা কিন্তু খুব সহজেই ঈর্ষাপরায়ণ হয়ে পড়েন। ঈশ্বর এই কারণে এবং নিজের জায়গা হারানোর ভয়ে তাঁরা যে কোনও লোককে নিজের প্রতিদ্বন্দ্বী বলে মনে করে নেন।

নভেম্বরে জন্ম নেওয়া লোকেরা আকর্ষণীয় ব্যক্তিত্বের হন

তাঁদের চরিত্রের গুণ তাঁদের ভেতরের মজবুত শক্তি তাঁরা ভিতর থেকে অত্যন্ত কঠিন এবং শক্তিশালী হন। তাঁরা নিজেদের ভাল ব্যবহার এবং ব্যক্তিত্বের কারণে সবার পছন্দের লোক হন। কিন্তু যদি তাঁর কাছে এমন লোক থাকে, যাঁকে তিনি পছন্দ করেন না। তাহলে নিজের ভাবনার উপরে নিয়ন্ত্রণ রাখতে পারেন না। যাঁর পরিণাম হল ছোট এবং অপ্রয়োজনীয় জিনিসে নিজের শক্তি ক্ষয় করেন।

নিজে বিশ্বস্ত থাকেন কিন্তু অন্যের প্রতি বিশ্বাস রাখতে পারেন না

নভেম্বরে জন্ম নেওয়া লোকেরা নিজেরা ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অত্যন্ত বিশ্বস্ত হন। তাঁরা মিথ্যা কথা বলা বা প্রতারণা করা থেকে দূরে থাকেন। কিন্তু এ সমস্ত জিনিস যদি অন্য কারও মধ্যে দেখেন, তাঁদেরকে ঘৃণা করতে শুরু করেন, যদিও এটা সংবেদনশীল ব্যপার। তাঁরা তাঁদের ভরসা কখনও ভাঙেন না। যাঁরা ব্যক্তিগত রূপে তাঁকে ভালোবাসেন এবং পেশাগত জীবনে তাঁকে তাঁর প্রতি অনুগত থাকেন। যদিও নিজেদের সম্পর্কে অসুরক্ষিত বলে মনে করেন। এ সমস্ত লোকেদের ভয় থাকে যে তাঁর পেশা জীবনের অভিজ্ঞতা হারিয়ে যায়।

 

Advertisement