scorecardresearch
 

Realationship Trick: দূরত্বের কারণে সম্পর্কে ফাটল? এই টোটকায় ম্যাজিকের মতো জোড়া লাগবে Relation

Realationship Trick: অনেক সময় দীর্ঘদিন দূরত্বের কারণে পুরনো প্রেম ফিকে হয়ে যায়। কাছাকাছি বা রোজকার জীবনের কারও প্রেমের মধ্যে অনেকে সঙ্গী খুঁজে নেন। অনেক সময় দম্পতি আলাদা থেকে ডিভোর্স হওয়ার মতো ঘটনা ঘটে। কিন্তু আমরা কখনও আলাদা করে চেষ্টা করে দেখি না। একটু চেষ্টা করলেই সম্পর্কের উষ্ণতা বজায় থাকতে পারে। সম্পর্ক টিঁকিয়ে রাখার সহজ টোটকা প্র্যাকটিস করে দেখতে পারেন।

Advertisement
দূরত্বের কারণে সম্পর্কে ফাটল? এই টোটকায় ম্যাজিকের মতো জোড়া লাগবে Relation দূরত্বের কারণে সম্পর্কে ফাটল? এই টোটকায় ম্যাজিকের মতো জোড়া লাগবে Relation
হাইলাইটস
  • দূরত্বের কারণে সম্পর্কে ফাটল?
  • এই টোটকায় মেনে দেখুন
  • ম্যাজিকের মতো জোড়া লাগবে Relation

Realationship Trick: অনেকে প্রেম করেন। তারপর কাজের চাপে দূরে থাকেন। অনেক সময় দীর্ঘদিন দূরত্বের কারণে পুরনো প্রেম ফিকে হয়ে যায়। কাছাকাছি বা রোজকার জীবনের কারও প্রেমের মধ্যে অনেকে সঙ্গী খুঁজে নেন। অনেক সময় দম্পতি আলাদা থেকে ডিভোর্স হওয়ার মতো ঘটনা ঘটে। বা কখনও সরকারিভাবে বিচ্ছেদ না হলেও সম্পর্কে শীতলতা আসে। সম্পর্কের বোঝা বয়ে নিয়ে বেড়াতে হয়। কিন্তু আমরা কখনও আলাদা করে চেষ্টা করে দেখি না। একটু চেষ্টা করলেই সম্পর্কের উষ্ণতা বজায় থাকতে পারে। সম্পর্ক টিঁকিয়ে রাখার টোটকা আপনাকে জানিয়ে দিই..

আরও পড়ুনঃ এই ৫টি ঘরোয়া জিনিসে ভরসা রাখুন, যা খাবেন হজম হয়ে যাবে

চিঠি লিখুন

হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারের যুগে চিঠি কেউই লেখেন না। তবে সম্পর্ক উষ্ণ করতে নিজের হাতের লেখা হরফ ম্যাজিকের মতো কাজ করে। ছোট ছোট কথা বা যা কিছু মনের কথা গুছিয়ে লিখে ফেলুন। আর পাঠিয়ে দিন ওঁর ঠিকানায়।

ছোট ছোট গিফট

দামী কিছু নয়, বরং এমন কিছু পাঠান যা ওঁর খুব কাছের কিন্তু দূরে থাকার কারণে মিস করেন। ওঁর সঙ্গে কথা বলার সময় একটু খেয়াল করলেই বুঝতে পারবেন সেগুলো কী। হতে পারে নারকোলের নাড়ু কিংবা একটা অ্যালার্ম ক্লক বা যে কোনও কিছু হতে পারে। সেই মতো ছোট্ট সুন্দর উপহার পাঠিয়ে দিন ওঁর কাছে।

সারাদিনের কথা শেয়ার করুন

লং ডিসট্যান্স সম্পর্কে সারাক্ষণই মনে হয় ঠিক করে কথা বলা হচ্ছে না। সারাদিনে যা যা ঘটল, ওঁর সঙ্গে শেয়ার করুন, ওঁর কথাও জানতে চান।

আরও পড়ুনঃ নদীর কুলকুল শব্দ, পাশেই পাহাড়; Tent-এ রাত কাটানোর উত্তরবঙ্গের সেরা ৪ ঠিকানা

সততা বজায় রাখুন

Advertisement

লং ডিসট্যান্স সম্পর্কে সততা খুব জরুরি। দূরের মানুষটির যেন কখনও মনে না হয়, আপনি কিছু তাঁর কাছে লুকোচ্ছেন।আপনি কখনও নিরাপত্তাহীনতায় ভুগবেন, কখনও ঈর্ষাকাতর হয়ে পড়বেন, এ সবই খুব স্বাভাবিক। মনের মধ্যে সে সব পুষে না রেখে ওঁকে জানান। দু’জনে মিলে কাটিয়েও উঠতে পারবেন।

সব সময় মেসেজ ফোন করে বিরক্ত করবেন না

এমন যেন না হয়, সকালে কী খেয়েছেন, বিকেলে কখন ফিরবেন, ঘুম থেকে উঠেছেন কি না, এসব প্রতি মুহূর্তের কথা জিজ্ঞাসা করে বিব্রত করবেন না। অতিরিক্ত কনসার্ন বিরক্তির কারণ হতে পারে মাথায় রাখবেন। কোনও জরুরি কথা ছাড়া দিনের একটা সময় বেছে নিন কথা বলার জন্য।
 

 

Advertisement