scorecardresearch
 

অচেনা নম্বর থেকে মেসেজ মহিলার ফোনে, ফাঁস বয়ফ্রেন্ডের কুকীর্তি

মহিলা জানাচ্ছন যে, একবার তিনি একটি অচেনা নম্বর থেকে মেসেজ পান এবং সেখানে তাঁকে তাঁর বয়ফ্রেন্ডের ফোন পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়। এরপর যখন তিনি তাঁর বয়ফ্রেন্ডের ফোন পরীক্ষা করেন তখন দেখেন তাতে ৪টি ডেটিং অ্যাপ রয়েছে। তারপর তিনি সেই ডেটিং অ্যাপগুলি থেকে অন্যান্য মহিলাদের করা মেসেজ দেখেন। তারপর তিনি বুঝতে পারেন যে ওই ডেটিং অ্যাপের মেয়েদের সঙ্গে তাঁর বয়ফ্রেন্ড কোনও দিন দেখা করেনি, তবে অন্তরঙ্গ কথা বলে। পরেরদিন সকালে যখন তিনি তাঁর বয়ফ্রেন্ডকে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করেন তখন সে ক্ষমা চেয়ে তাঁর কাছে আরও একটি সুযোগ চায়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ডেটিং অ্যাপে অ্যাফেয়ারে জড়ালো বয়ফ্রেন্ড
  • সম্পর্ক শেষ করতে চান মহিলা
  • বিশেষজ্ঞরাও দিলেন পরামর্শ

যে কোনও সম্পর্কে একে-অপরের প্রতি বিশ্বাস হল অন্যতম প্রধান বিষয়। যদি কেউ কারও সঙ্গে ডেট করেন বা সম্পর্কে থাকেন তাহলে একে অপরের প্রতি সৎ থাকাটা খুবই দরকার। যদিও বর্তমানে অবশ্য সম্পর্কের সংজ্ঞা বদলে যাচ্ছে। যার জেরে অনেক সময় সম্পর্ক ভেঙেও যাচ্ছে। কারণ অনেক সময়েই দেখা যায় সম্পর্কে থেকেও কেউ অন্য কারও প্রতি আকৃষ্ট হচ্ছেন। ডেটিং অ্যাপগুলির সাহায্যে এই ধরনের বিষয় আজকাল প্রায়শই শোনা যাচ্ছে। এবার তেমনই একটি ঘটনা সামনে এল। 

কী ঘটেছে ঘটনাটি?
২৮ বছরের এক মহিলা জানাচ্ছেন, বিশ্ববিদ্যালয়ের পড়াশোনার শেষের পরেই তিনি একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়ান। তিনি আরও জানাচ্ছেন, ৭ বছর আগে তাঁদের সম্পর্ক শুরু হয়েছিল। সেই সময় তিন নিজেকে খুব ভাগ্যবতী মনে করতেন। তবে একবছর আগে তিনি বুঝতে পারেন যে তাঁদের মধ্যে সবকিছু ঠিক নেই। কারণ তাঁর বয়ফ্রেন্ড সারক্ষণ ফোনে ব্যস্ত থাকতে শুরু করে, এবং ফোনটিও লুকিয়ে রাখতে থাকে। তারপর একসময় তাঁর বয়ফ্রেন্ড দেরি করে বাড়ি ফেরা শুরু করে। কারণ জিজ্ঞাসা করলে বলত, মিটিং ছিল বা প্রেজেন্টেশানের কারণে দেরি হয়েছে। 

ওই মহিলা আরও জানাচ্ছন যে, একবার তিনি একটি অচেনা নম্বর থেকে মেসেজ পান এবং সেখানে তাঁকে তাঁর বয়ফ্রেন্ডের ফোন পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়। এরপর যখন তিনি তাঁর বয়ফ্রেন্ডের ফোন পরীক্ষা করেন তখন দেখেন তাতে ৪টি ডেটিং অ্যাপ রয়েছে। তারপর তিনি সেই ডেটিং অ্যাপগুলি থেকে অন্যান্য মহিলাদের করা মেসেজ দেখেন। তারপর তিনি বুঝতে পারেন যে ওই ডেটিং অ্যাপের মেয়েদের সঙ্গে তাঁর বয়ফ্রেন্ড কোনও দিন দেখা করেনি, তবে অন্তরঙ্গ কথা বলে। পরেরদিন সকালে যখন তিনি তাঁর বয়ফ্রেন্ডকে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করেন তখন সে ক্ষমা চেয়ে তাঁর কাছে আরও একটি সুযোগ চায়। 

Advertisement

ওই মহিলা জানাচ্ছেন, এখনও পর্যন্ত এমন ঘটনা ৪ বার ঘটেছে। কিন্তু তাঁর পার্টনার পরিবর্তন হওয়ার বদলে বারেবারেই তাঁকে প্রতারিত করছে। তাই এবার ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছেন মহিলা এবং তাঁর বয়ফ্রেন্ডকেও বাড়ি থেকে বের করে দিতে চাইছেন। তবে তাঁর পার্টনারের কোনও পরিবার না বন্ধু না থাকায় সে থাকার কোনও জায়গা পাবে না, এটা ভেবে খারাপও লাগছে ওই মহিলার। 

বিশেষজ্ঞদের মতামত
এই বিষয়ে বিশেষজ্ঞরা মনে করছেন, ওই ছেলেটি যখন বারেবারেই একই ঘটনা ঘটাচ্ছে তখন এটা স্পষ্ট যে নিজের পার্টনারে জন্য তার মনে কোনও সম্মান নেই। তাই বিশেষজ্ঞরা ওই মহিলাকে পরামর্শ দিচ্ছেন যে, শুধুমাত্র খারাপ লাগার কারণে ওই বয়ফ্রেন্ডের সঙ্গে তিনি থাকতে পারবেন না। বরং এটাই উপযুক্ত সময় তাঁর বয়ফ্রেন্ডকে বাড়ি থেকে বের করে দেওয়ার। সেক্ষেত্রে তাঁর বয়ফ্রেন্ডকে ৬ মাস বা তারও কম সময় দেওয়া যেতে পারে, যাতে সে নিজের ব্যবস্থা করে নেয়। একইসঙ্গে ওই ছেলেটিকে নিয়ে বেশি না ভাবার জন্যও মহিলাকে পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। 

আরও পড়ুনদোলে উত্তরবঙ্গ যাবেন? এখনই হোটেল বুক করুন, মাত্র কয়েকটা ঘর খালি

 

Advertisement