scorecardresearch
 
রাশিফল

Astro Tips To Find Best Partner: আপনার সঙ্গীর চরিত্র কেমন? কোন রাশির Partner আপনার জন্য উপযুক্ত? জানুন...

লাইফ পার্টনার কেমন
  • 1/14

পৃথিবীতে সব রকমের মানুষ থাকে। প্রত্যেক মানুষের প্রভাব আলাদা আলাদা হয়। কিছু সহজ স্বভাব ওয়ালা মানুষ থাকেন। কিছু আবার কঠিন জটিল চিন্তাভাবনার মানুষ বিদ্যমান। কেউ অল্পতেই রেগে যান। কেউ আবার হাজার চড়েও রা কাড়েন না। এমন অনেক লোক রয়েছে, যারা জীবনে অ্যাডভেঞ্চার করতে পছন্দ করেন। আবার অনেকে আছেন ঠান্ডা প্রকৃতির।

আপনার সঙ্গী কেমন?
  • 2/14

ইন্ট্রোভার্ট লোকেরা লাজুক প্রকৃতির হন। তাদের শান্ত থাকা এবং ভিড়-ভাড় থেকে আলাদা দূরে থাকা পছন্দ। এই ধরনের মানুষ বেশিরভাগ নিজেদের কথা নিজেদের মধ্যেই সীমিত রাখেন। খুব বেশি তা নিয়ে আলোচনা করেন না। এক্সট্রোভার্টরা আবার প্রতিটি কথা ৫ জনকে না জানালে পেটের ভাত হজম হয় না। আসুন আমরা আজকে জেনে নিই। কোন রাশির লোক বেশি ইন্ট্রোভার্ট এবং কোন রাশির লোক কম ইন্ট্রোভার্ট।

মীন
  • 3/14

মীন রাশি

এই রাশির জাতকেরা নিজেদের ক্ষমতায় ঝুঁকি নিয়ে কাজ করতে পছন্দ করেন। যদিও লোকেরা এমন ধরনের ব্যক্তিদের অহংকারী বলে মনে করেন। আসলে এমন নয়, তাঁরা কল্পনাপ্রবণ হন। অন্যদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর বদলে নিজের স্বপ্ন সফল করতে মগ্ন থাকতে পছন্দ করেন।

মকর
  • 4/14

মকর রাশি

মীন রাশি থেকে একটু কম ইন্ট্রোভার্ট হন এই রাশির লোকেরা। কিছু বাছাই করা লোকেদের সঙ্গে জীবনে যোগাযোগ রাখার পছন্দ করেন। এই রাশির লোকেরা খুব বিচার-বিশ্লেষণ করার পর তারপর বন্ধু বানান। এই ধরনের লোক বিচারধারা অনুসারে চলা পছন্দ করেন।

কুম্ভ
  • 5/14

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকরা শান্ত এবং বৌদ্ধিক স্বভাবের হন। এই ধরনের লোকেরা বেশিরভাগ সময় চিন্তা ভাবনা করতে এবং কথা বলতে থাকেন। এমন লোকেরা অসামাজিক একেবারেই হন না। তবুও এই ধরনের লোকেরা স্বপ্ন দেখা থেকে নিরস্ত হন না। তা পূরণের ক্ষমতাও রাখেন।

বৃষ
  • 6/14

বৃষ রাশি

এই রাশির জাতকেরা অপরিচিত লোকেদের সঙ্গে খুব কম মিশতে পছন্দ করেন। তাঁরা তাদের এড়িয়ে যেতে চান। যাঁরা তাদের সঙ্গে জীবনে জুড়ে থাকেন তাদের প্রতি বৃষ রাশির জাতকেরা খুব মিলেমিশে এবং ভালো বন্ডিং এর সঙ্গে থাকেন।

কর্কট
  • 7/14

কর্কট রাশি

এই লোকেরা বেশির ভাগ একা থাকা পছন্দ করেন। এমন লোক কখনও কখনও অন্যদের সঙ্গে যোগাযোগ তৈরি করে ফেলেন এবং তাদের সঙ্গে খুব বেশি মিলে মিশে যান। কিন্তু তার জন্য আগে বিশ্বাস অর্জন করতে হয়। কর্কট রাশির জাতকেরা খুব বেশি গঠনমূলক হন এবং নিজেদের রীতি-নীতি পরম্পরাকে খুব ভালোবাসেন। তারা ইন্ট্রোভার্ট হন এবং নিজের ভাবনাকে অন্যের ওপর চাপিয়ে দেন না। এই রাশির লোকেরা ভিড়ভাট্টা থেকে দূরে থাকেন তারা বহির্জগতের সামনে খুব ভালো প্রদর্শন করেন।

তুলাা
  • 8/14

তুলা রাশি

এই রাশির লোকেরা তর্ক বিতর্ক পছন্দ করেন। জীবনে সাফল্য লাভ করেন। লোকের সঙ্গে মিশতেও ভালবাসেন, আবার ঝগড়াঝাটিতে লিপ্ত হন।

বৃশ্চিক
  • 9/14

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকেরা ইন্ট্রোভার্ট এবং এক্সট্রোভার্ট দুটোই একসঙ্গে হন। এমন লোক কোনও বড় ইভেন্টের বিষয়ে জানতে পারলে অত্যন্ত উৎসাহিত হন। কিন্তু ভিড়ের কারণে তারা সেখানে যেতে পছন্দ করেন না।

মিথুন
  • 10/14

কন্যা রাশি

কন্যা রাশির ছেলেদের স্বভাব এই রাশির মেয়েদের তুলনায় আলাদা হয়। এই রাশির ছেলেরা মেয়েদের তুলনায় বেশি ইন্ট্রোভার্ট হন। যেখানে কন্যা রাশির মেয়েরা কোনও পার্টি এনজয় করতে নিরস্ত হন না।

ধনু
  • 11/14

ধনু রাশি

ধনু রাশির জাতকেরা ফুর্তি আনন্দ করতে পছন্দ করেন এবং বন্ধুদের সঙ্গে তাদের যোগাযোগ প্রত্যন্ত দূরে থাকেন। তারা বন্ধুত্বকে খুব বেশি গুরুত্ব দেন। এমন লোকেরা নিজেদের বন্ধুদের সঙ্গে লং ড্রাইভে যাওয়া জন্য অনেক কিছু ত্যাগ করতে পারেন। এই লোকেরা একা থাকা একদম পছন্দ নয়। এবং ঘোরাফেরা হ্যাংআউট তাদের পছন্দের মধ্যে অন্যতম।

কন্যা
  • 12/14

মিথুন রাশি

এই রাশির লোকেরা স্বভাবে ইন্ট্রোভার্ট এবং এক্সট্রোভার্ট দুটোই একসঙ্গে হতে পারেন। তারা লোকেদের সঙ্গে মেলামেশা পছন্দ করেন। আবার এমন লোক কোনও পার্টির সবার আগে দেখা যায়। আবার পার্টি শেষ হওয়ার পর সবশেষে বেরোনো ব্যক্তি হন এরাই। কিন্তু এরপরে এমন লোক কিছুদিন এর জন্য একান্তবাসে চলে যান। এই রাশির লোকেরা জমিয়ে এনজয় করতে পছন্দ করেন এবং এ সমস্ত থেকে বেরিয়ে বের হতে সময় লাগে।

সিংহ
  • 13/14

সিংহ রাশি

এই রাশির লোকেরা অন্যদের মধ্যে আকর্ষণের কেন্দ্র বিন্দু হন এবং অন্যদের মনোযোগ নিজেদের দিকে আকর্ষণ করে নিতে পছন্দ করেন। এ রাশির লোকেরা অন্যদের দৃষ্টি আকর্ষণের জন্য নানা রকম কায়দা অবলম্বন করতে পছন্দ করেন।

 

মেষ
  • 14/14

মেষ রাশি

মেষ রাশির ব্যক্তিরা প্রভাবশালী ব্যক্তি হিসেবে পরিচিত হন এবং তারা জনপ্রিয় হন। এমন লোকের সবচেয়ে বড় এক্সট্রোভার্ট লোকেদের মধ্যে বন্ধুদের সঙ্গে মেলামেশা, পার্টি এনজয় করা পছন্দ করেন। নিজেদের ইতিবাচক প্রভাব এবং ও বিচারধারা দিয়ে অন্যদের প্রভাবিত করতে তাদের জুড়ি নেই।