scorecardresearch
 
রাশিফল

Uncontrollable Zodiac Signs: এই রাশিগুলির জাতকদের নিয়ন্ত্রণে রাখা যায় না, দেখে নিন

জেদি রাশি
  • 1/7

জ্যোতিষ শাস্ত্রে মোট ১২ টি রাশির রয়েছে এবং প্রতিটি রাশি (Zodiac Sign) আলাদা। আলাদা স্বভাব এবং চরিত্র রয়েছে তাদের। ক্ষমতাও আলাদা. তাদের পাওয়া-না পাওয়া, সাফল্য-ব্যর্থতা সবটাই পৃথক। এদের স্বভাব এবং ব্যক্তির চরিত্র সম্পর্কে আঁচ করা যায়। জ্যোতিষের মতে কিছু রাশি, যাদেরকে বশে আনা বা কন্ট্রোলে রাখা খুব মুশকিল (Cannot Be Controlled)। এই লোকেরা কেবল জেদি প্রবৃত্তিরই হন তা নয় বরং নিজেদের সিদ্ধান্ত নিজেরা নিতে পছন্দ করেন। আসুন আমরা জেনে নিই ৬ রাশির বিষয় জানা নিয়ন্ত্রণ করা মুশকিল।

মেষ
  • 2/7

মেষ (Aries)

মেষ রাশির জাতকদের ইনফ্লুয়েন্স করা খুব মুশকিল হয়ে পড়ে। তাদের দেখে সরল বলে মনে হয়। কিন্তু তাদের প্রবল নেতৃত্ব তাদের পরিচয়। এই রাশির লোকেরা নিজেদের রাস্তা নিজেরা বানাতে পছন্দ করেন এবং তাতেই বিশ্বাস করেন। এদের চঞ্চল মন বা শূন্য মস্তিষ্কের লোকেরা কখনওই বুঝতে পারবেন না।

মিথুন
  • 3/7

মিথুন (Gemini)

এই রাশির লোকেরা অত্যন্ত গোপনীয় হন এবং নিজেদের সিদ্ধান্ত নিজেরা নেন। নিজেদের বিচার-বিবেচনাও নিজেদের কাছেই গোপনে রাখেন। তারা বেশি কথা বলার একেবারেই পছন্দ করেন না। এই লোকেরা সমস্ত পরিস্থিতিতে নিজেকে মজবুত রাখতে পছন্দ করেন এবং জানেন। তাদের মাথার মধ্যে চলতে থাকা জিনিসগুলি বাইরে বের হয় না এবং তাদের আসল প্রকৃতি জানা অন্যদের পক্ষে খুব মুশকিল হয়ে পড়ে। তারা সব সময় অন্যদের মধ্যে কৌতুহল ও রহস্য তৈরি করে রাখেন।

বৃশ্চিক
  • 4/7

বৃশ্চিক (Scorpio)

রাশির লোকেরা গোপনীয় হওয়ার সঙ্গে সঙ্গে জোরজার করতে সিদ্ধহস্ত। তাদের বোকা বানিয়ে কোনও কাজ হাসিল করে নেওয়া সহজ নয়। শুধু এটাই নয়, তাদের সঙ্গে সহজে কোনও কাজে লিপ্ত করা যায় না। তাদের মস্তিষ্কের সঙ্গে খেলার চেষ্টা করার পরিণাম প্রায় বুমেরাং হয়ে যায়। তাদের চিন্তা ভাবনা একটা ধারা রয়েছে এবং সেই জায়গার মধ্যে অন্য কারও আশপাশেও ঢোকার অনুমতি নেই।

 

তুলা
  • 5/7

তুলা (Libra)

এই রাশির লোকেরা কখনও কারো কাছে আশ্রিত থাকেন না। এ রাশির লোকেরা নিজেদের ওপর অত্যন্ত বিশ্বাস রাখতে পারেন। কারও কাছ থেকে সাহায্য চাওয়ার আগে তাদের মনে হয় তারা নিজেরাই তারচেয়ে ভাল নিজেদের সাহায্য করতে পারবেন। এই রাশির লোকেরা নিজেদের পার্সোনাল লাইফ অত্যন্ত প্রাইভেট রাখতে পছন্দ করেন।
 

মকর
  • 6/7

মকর (Capricorn)

এই রাশির লোকেরা অত্যন্ত স্পষ্ট এবং সৎ প্রকৃতির হন। কিন্তু তাদের কন্ট্রোলে রাখা মুশকিল। কার এই লোকেরা আপনার কথা শুনবেন। নেতাদের কাছ থেকে কখনও আশা করবেন না যে, তারা চোখ বন্ধ করে আপনি যা বলবেন তাই পালন করবে।

ধনু
  • 7/7

ধনু (Sagittarius)

ধনু রাশির লোকেরা স্বতন্ত্র হয়ে নিজের সিদ্ধান্ত নিজেরা নেন এবং অন্যদেরকে পারতপক্ষে পছন্দ করেন না। তাদের বশে রাখা খুবই মুশকিল। তাদের কোনও কাজে বাধ্য করা অত্যন্ত কঠিন কাজ। এই রাশির লোকেরা ভালো শ্রোতা হন কিন্তু করেন তাই, যা তাদের মন চায়।

 
; ; ;