scorecardresearch
 
 
রাশিফল

Surya Rashi Parivartan: সূর্যের কন্যা রাশিতে প্রবেশ, ধনবান হবে ৫ রাশি, বাকিরা সাবধান!

সূর্যের কন্যা রাশিতে প্রবেশ, ধনবান হবে ৫ রাশি, বাকিরা সাবধান!
  • 1/14

জ্যোতিষ অনুযায়ী সূর্যকে সবচেয়ে বড় গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। যদি জন্মপত্রিকায় সূর্য প্রবল হয়, তাহলে উচ্চ পদ ও মর্যাদা লাভ হয়। একই সময়ে, যদি সূর্য দুর্বল হয় তবে জাতককে স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে হয়। সূর্যের কন্যা রাশিতে সঞ্চরণ করা সব রাশির জাতককেই প্রভাবিত করবে। আগামী ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করবে সূর্য। আপনার রাশিচক্রের উপর সূর্যের এই ট্রানজিটের প্রভাব কী হবে তা জেনে নিন।

সূর্যের কন্যা রাশিতে প্রবেশ, ধনবান হবে ৫ রাশি, বাকিরা সাবধান!
  • 2/14

কন্যা রাশিতে সূর্যের ট্রানজিট হবে ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা বেজে ২ মিনিটে। ১৭ অক্টোবর দুপুর ১টা ১২ মিনিট পর্যন্ত কন্যা রাশিতে অবস্থআন করবে সূর্য। তার পর তুলা রাশিতে প্রবেশ করবে।

মেষ ARIES 
  • 3/14

মেষ ARIES 

মেষ রাশির জাতকদের জন্য সূর্য পঞ্চম ঘরের অধিপতি এবং বর্তমান ট্রানজিটের সময় এটি আপনার ষষ্ঠ ঘরে ট্রানজিট করবে। এই ঘরটিকে ঋণ, শত্রু এবং রোগের কারণ হিসেবে বিবেচনা করা হয়। এই রাশির জাতকদের জন্য এই ট্রানজিট ভালো হবে, কারণ আপনি আপনার শত্রুদের জয় করতে পারবেন এবং আপনার কাজে সফল হবেন। কর্মক্ষেত্রে গতিবিধি খুব ভালো হবে, যদি কোনও ধরণের সমস্যা হয়, তবে এই সময়ের মধ্যে তাও চলে যাবে।

বৃষ TAURUS 
  • 4/14

বৃষ TAURUS 

বৃষ রাশির অধিবাসীদের জন্য, সূর্য চতুর্থ ঘরের অধিপতি এবং আপনার প্রেম, রোম্যান্স, সন্তান, অনুভূতি ইত্যাদির পঞ্চম ঘরে স্থানান্তর করবে। এই সময়কালে কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার জন্য খুব অনুকূল সময় হবে না। এই ট্রানজিটের সময় আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সাথে কিছু বিষয় নিয়ে তর্কে জড়াতে পারেন। এর ফলে আপনার সম্পর্ক ঊর্ধ্বতনদের সঙ্গে খারাপ হতে পারে। যা আপনার কেরিয়ারে প্রভাব ফেলতে পারে।

মিথুন GEMINI 
  • 5/14

মিথুন GEMINI 

মিথুন রাশির জাতকদের জন্য, সূর্য তৃতীয় ঘরের অধিপতি। এই ট্রানজিটে সূর্য মাতা, আরাম এবং বিলাসিতার চতুর্থ ঘরে প্রবেশ করবে। কোনও পারিবারিক সমস্যা সমাধানের জন্য একটি ভালো সময় প্রদান করবে। প্রয়োজনে খোলামেলা আলোচনা করবেন। যদি আপনার শিক্ষায় কোনও বাধা থাকে এবং এখন আপনি আবার পড়াশোনা শুরু করতে চান, তাহলে এই গ্রহ পরিবর্তন আপনার জন্য সুখবর বয়ে আনতে পারে।

কর্কট CANCER 
  • 6/14

কর্কট CANCER 

কর্কট রাশির জাতকদের দ্বিতীয় ঘরের অধিপতি সূর্য। কন্যা রাশির ট্রানজিটের সময়, সূর্য আপনার সাহস, বীরত্ব, ভাই-বোন এবং ছোট ভ্রমণের তৃতীয় ঘরে থাকবে। এই ট্রানজিটের সময় আপনি ভালো ফলাফল পেতে পারেন, কারণ আপনার প্রচুর সাহস এবং শক্তি থাকবে। আপনার পেশাগত জীবন গতি পাবে। আপনার যোগাযোগের দক্ষতা এবং অন্যকে বোঝানোর ক্ষমতা আপনাকে নতুন সংযোগ তৈরি করতে সাহায্য করবে।

সিংহ LEO 
  • 7/14

সিংহ LEO 

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য, সূর্য প্রথম ঘরের অধিপতি এবং এটি আপনার দ্বিতীয় ঘর অর্থাৎ পরিবার, অর্থ এবং বাণী-ব্যবহারে স্থানান্তর করছে। এই ট্রানজিটের সময় আপনি হঠাৎ আর্থিক লাভ পাবেন। ফাটকা এবং ঝুঁকিপূর্ণ কাজ করেও অর্থ উপার্জন করতে পারেন। বিশেষ করে সিংহ রাশির লোকেরা এই সময়কালে সাফল্য পাবেন, যাদের জন্মপত্রিকায় সূর্য অনুকূল অবস্থায় রয়েছে। আপনার যোগাযোগ দক্ষতা উন্নত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা VIRGO 
  • 8/14

কন্যা VIRGO 

কন্যা রাশির জাতকদের জন্য, সূর্য দ্বাদশ ঘরের অধিপতি এবং আপনার নিজের এবং ব্যক্তিত্বের প্রথম ঘরে স্থানান্তরিত হচ্ছে। এই সময়কালে, সূর্যের এই ট্রানজিট আপনার জন্য আর্থিক দিক থেকে ভালো হবে না। এই ট্রানজিটের সময় আপনি মুনাফা অর্জন করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন, এটি আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। এই রাশির ব্যবসায়ীদের কথা বললে, আপনি লাভজনক চুক্তি পেতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা LIBRA 
  • 9/14

তুলা LIBRA 

তুলা রাশির জাতকদের জন্য সূর্য একাদশ ঘরের অধিপতি। আপনার বৈদেশিক লাভ, আধ্যাত্মিকতা এবং ব্যয়ের ঘরে সূর্যের ট্রানজিট হচ্ছে। এই সময়টি আপনার জন্য গড়পড়তা প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আপনি দীর্ঘমেয়াদী প্রকল্পগুলি সম্পন্ন করার সুযোগ পাবেন। এই সময়ে, আপনি সমাজ থেকে কিছু দূরত্ব তৈরি করতে পারেন। এই ট্রানজিট আপনার শিক্ষায় সমস্যা তৈরি করতে পারে এবং আপনি কাজে মনোনিবেশ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক SCORPIO 
  • 10/14

বৃশ্চিক SCORPIO 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, সূর্য দশম ঘরের অধিপতি এবং এটি আপনার আয়, লাভ এবং আকাঙ্ক্ষার একাদশ ঘরে প্রবেশ করছে। সূর্যের এই ট্রানজিট আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে, কারণ এই সময়ে আপনার সামাজিক বৃত্ত শক্তিশালী হবে, যা আপনাকে একাধিক ক্ষেত্রে সুবিধা এনে দেবে। আপনি সাফল্য এবং খ্যাতি পাবেন। এই ট্রানজিটের সময় সঠিক চ্যানেলের মাধ্যমে অর্থ পাবেন।

ধনু SAGITTARIUS 
  • 11/14

ধনু SAGITTARIUS 

ধনু রাশির জাতকদের জন্য, সূর্য নবম ঘরের অধিপতি এবং আপনার কেরিয়ার, নাম এবং খ্যাতির দশম ঘরে স্থানান্তর করছে সূর্য। এই ট্রানজিটের সময়, কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার ভালো ফলাফল পাবেন। আপনি কর্মক্ষেত্রে বৃদ্ধি এবং অগ্রগতির সুযোগ পেতে পারেন এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

মকর CAPRICORN
  • 12/14

মকর CAPRICORN

মকর রাশির জন্য, সূর্য অষ্টম ঘরের অধিপতি এবং আপনার ভাগ্য, ধর্ম, আধ্যাত্মিকতার নবম ঘরে প্রবেশ করছে সূর্য। এই সময়কালে এই রাশির জাতক জাতিকাদের খুব সাবধান থাকতে হবে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার কোন বিশ্বস্ত ব্যক্তির দ্বারা প্রতারিত হতে পারেন, তাই সাবধান। এই ট্রানজিটের সময় আপনার প্রতারিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

কুম্ভ AQUARIUS 
  • 13/14

কুম্ভ AQUARIUS 

কুম্ভ রাশির অধিবাসীদের জন্য, সূর্য সপ্তম ঘরের অধিপতি এবং আপনার অষ্টম ঘরে স্থানান্তর করছে। অষ্টম ঘরকে বলা হয় হঠাৎ ক্ষতি/লাভ এবং মৃত্যুর ঘর। এই ট্রানজিটের সময়, এই রাশির জাতকদের তাদের কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। পেশাগত জীবনে, এই রাশির লোকেরা তাদের ঊর্ধ্বতনদের সমর্থন পাবেন না এবং একই সাথে আপনি কর্মক্ষেত্রের অভ্যন্তরীণ রাজনীতিতে জড়িয়ে পড়তে পারেন।

মীন PISCES 
  • 14/14

মীন PISCES 

মীন রাশির জাতকদের জন্য, সূর্য ষষ্ঠ ঘরের অধিপতি এবং এটি আপনার বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে অবস্থান করবে। মীন রাশির জাতকরা এই ট্রানজিটের সময় তাদের বিরোধীদের কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনি আপনার বেশিরভাগ সময় অন্যদের সঙ্গে প্রতিযোগিতায় ব্যয় করতে পারেন। আপনার জীবনসঙ্গী এবং অন্যান্য লোকের সঙ্গে সম্পর্কও এই সময়ে খুব ভালো বলা যাবে না। জীবন সঙ্গীর সঙ্গে অহংকারের দ্বন্দ্বের প্রবল সম্ভাবনা রয়েছে।