scorecardresearch
 
 
রাশিফল

Weekly Rashifal: সিংহ পাবে সুখবর, কুম্ভের ধনলাভ, কেমন যাবে আপনার সপ্তাহ?

সিংহ পাবে সুখবর, কুম্ভের ধনলাভ, কেমন যাবে আপনার সপ্তাহ?
  • 1/13

Weekly Rashifal 13 September to 19 September 2021: জ্যোতিষাচার্য অরুণেশ কুমার শর্মার মতে, এই সপ্তাহে মিথুন রাশির জাতকদের লেনদেনে সতর্ক থাকতে হবে। সেই সঙ্গে তুলা রাশির জাতকরা কিছু সুখবর পেতে পারেন। আসুন জেনে নিই এই নতুন সপ্তাহটি সব রাশির জন্য কতটা বিশেষ হতে চলেছে।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

হঠাৎ লাভের সম্ভাবনা নিয়ে যে সপ্তাহটি এসেছে তা ক্রমশ শুভ হবে। স্থির থাকুন। আস্থা এবং আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। শুরুটা ধীর হতে পারে। দায়িত্ব ভালোভাবে পালন করুন। সহকর্মীরা সহযোগী হবে। আচার-ব্যবহারে কথা হবে মিষ্টি। আপনি পেশাদারিত্বের সুবিধা পাবেন। গুরুত্বপূর্ণ কাজ সপ্তাহের শেষ ভাগে সম্পন্ন করুন। ভ্রমণ করতে হতে পারে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

অংশীদারিত্ব বজায় রাখার উপর জোর দিয়ে, সপ্তাহটি সাবধানে এগিয়ে যেতে চলেছে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি প্রথমার্ধে পরিচালিত হবে। সকলের সহযোগিতা পাবেন। অংশীদারিতে লাভ হবে। সপ্তাহের মাঝে তাড়াহুড়ো করবেন না। সেবা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আরও ভালো করবেন। পরিকল্পিতভাবে এগিয়ে যাওয়ার কথা ভাবুন। সপ্তাহান্তে কর্মক্ষমতা উন্নত হবে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

পেশাদারিত্ব বাড়ানোর পরামর্শ নিয়ে সপ্তাহ এসেছে। কর্মের উপর নির্ভরশীল করতে চলেছে। কাজ ব্যবসা চিত্তাকর্ষক থাকবে। সম্প্রসারনের উপর জোর দিতে পারেন। লেনদেনে সতর্ক থাকুন। আর্থিক বিষয়ে সক্রিয়তা থাকবে। সঙ্গীরা নির্ভরযোগ্য হবেন। নেতৃত্বের ক্ষমতা উন্নত হবে। সম্পর্ককে সম্মান করবেন। সপ্তাহান্তে আকস্মিক কোনও খারাপ খবর পেতে পারেন।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

বুদ্ধি, প্রতিযোগিতা এবং ভালবাসা বৃদ্ধি করবে। চলতি সপ্তাহ পরিচালনার উপর জোর দিতে চলেছে। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে ব্যবসায় সফলতা পাবেন। প্রত্যাশিত ফলাফল পাওয়ার জন্য উচ্ছ্বসিত হবেন। পদমর্যাদা বৃদ্ধি পাবে। আয়-ব্যয় দুইই বাড়বে। প্রশাসনিক কাজ সম্পন্ন করতে পারবেন। গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়নে জোর দিন। সপ্তাহের মাঝামাঝি সতর্ক থাকুন।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

পরিবারের প্রতি মনোযোগ বাড়ানোর সপ্তাহটি ব্যক্তিগত বিষয়ে সহায়ক হবে। ভাগ্য কাজে গতি আনবে। বন্ধুরা হবেন সহযোগী। সম্পদ বৃদ্ধি পাবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। সিনিয়রদের সম্মান করবেন। সন্তানের দিক থেকে ভালো খবর পেতে পারেন। আস্থা বিশ্বাস বাড়বে। যুক্তির ক্ষমতা বাড়বে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

তথ্য এবং গুজব বোঝার উপর জোর দেওয়া, সপ্তাহটি ব্যক্তিগত বিষয়ে সহায়ক হবে। মনোবল উচ্চ থাকবে। আয়ের উন্নতি হবে। ব্যবসা সমৃদ্ধ হবে। ব্যবস্থাপনার কাজে তাড়াহুড়ো করবেন না। কর্মক্ষেত্রে নতুন সুযোগ সৃষ্টি হবে। গুরুত্বপূর্ণ কাজগুলো সপ্তাহের শেষ দিকে সম্পন্ন করবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। প্রতিযোগিতার মনোভাব বাড়বে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

সংগ্রহ সংরক্ষণের উপর জোর দিয়ে, সপ্তাহটি লক্ষ্যমাত্রায় ফোকাস রাখতে চলেছে। অনায়াসে কাজ চালিয়ে যাবেন। মধুর ব্যবহার এবং আচরণের মাধ্যমে সাফল্য পাবেন। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। উৎপাদনশীলতা বৃদ্ধি পাবে। সামাজিক কাজকর্মে অংশ নিন। ভালো অফার পেতে পারেন। খ্যাতি ও সম্মান বাড়বে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

মানুষের আত্মবিশ্বাস বজায় রাখার উপর জোর দিয়ে, সপ্তাহটি ক্রমশ শুভ হবে। সবাইকে সঙ্গে নিয়ে চলবেন। কথা-বার্তায় সবাইকে খুশি রাখবেন। গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। যানবাহন এবং বাড়ি নির্মাণ সংক্রান্ত বিষয়ে গতি বাড়বে। যৌথ প্রচেষ্টা বৃদ্ধি পাবে। দেখনদারি বাড়তে পারে।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য ধরার পরামর্শ নিয়ে যে সপ্তাহটি এসেছে তা এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সহায়ক হবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবেন। পেশাদারিত্ব বজায় থাকবে। পরিস্থিতি সপ্তাহের মাঝখান থেকে অনুকূল হবে। কর্মক্ষেত্রে আপনি ভালো করবেন। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পাবে। সবাইকে সঙ্গে নিয়ে চলুন। নতুন প্রচেষ্টায় আগ্রহী হবেন। ডায়েটের যত্ন নিন।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

লাভ এবং সম্প্রসারণের সম্ভাবনা নিয়ে আসছে সপ্তাহটি ব্যবসায় সহায়ক হবে। সহজে কাউকে বিশ্বাস করবে না। প্রিয়জনের সুখ বৃদ্ধি পাবে। সুযোগ-সুবিধা বাড়বে। সম্মান বৃদ্ধি পাবে। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। বড়দের কথা শুনুন এবং ঘনিষ্ঠদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। সপ্তাহের মাঝে তাড়াহুড়ো ও ঝুঁকি এড়িয়ে চলুন।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

অনুকূল পরিবেশ বৃদ্ধিতে সপ্তাহটি সহায়ক। প্রশাসনিক ব্যবস্থাপনা ভালো হবে। কাজ ব্যবসা উন্নত হবে। ধৈর্য ধার্মিকতা এবং বিচক্ষণতা বজায় রাখবেন। যোগাযোগের ক্ষেত্রে আরও ভালো হবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। পরিবারের সকলকে সঙ্গে নিয়ে চলবেন। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করুন। বন্ধুদের থেকে উপকার পাবেন। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

ভাগ্যের শক্তি বাড়ানো সপ্তাহটি বিশ্বাসের সঙ্গে এগিয়ে যাওয়ার সূচক। ভালো অফার পাবেন। কৃতিত্ব, সম্মান ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। বাণিজ্যিক কাজে এগিয়ে থাকবেন। তথ্য যোগাযোগ এবং সামাজিকীকরণে আগ্রহী হবেন। সবার সহযোগিতায় কাজ হবে। কাজ ব্যবসার প্রতি মনোযোগ বাড়াবে। নির্দ্বিধায় এগিয়ে যান। লাভের দিকে মনোযোগ রাখুন।