scorecardresearch
 
রাশিফল

Weekly Horoscope May 2022 : সমস্যায় পড়বেন এই ২ রাশির জাতক-জাতিকারা, কেমন যাবে নতুন সপ্তাহ?

প্রতীকী ছবি
  • 1/13

মে মাসের প্রথম সপ্তাহটি অনেক রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ ফল নিয়ে আসছে। জ্যোতিষী ডাঃ অরুণেশ কুমার শর্মা জানাচ্ছেন, যে এই সপ্তাহটি মিথুন এবং মকর রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে, এই দুই রাশির জাতক-জাতিকাদের আয় ও পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক প্রতিটি রাশির জন্যই এই সপ্তাহটি কেমন। 

প্রতীকী ছবি
  • 2/13

মেষ - এই রাশির সৃজনশীলতা বাড়বে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। রক্তের সম্পর্ক আরও মজবুত হবে। যোগাযোগের সুবিধা নিন। কথাবার্তা ও আচরণে ভারসাম্য বজায় থাকবে। আত্মশৃঙ্খলা বৃদ্ধি করবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। লাভের হার প্রত্যাশার চেয়ে বেশিই হবে। আভিজাত্য নিয়ে কাজ করতে পারবেন। 

প্রতীকী ছবি
  • 3/13

বৃষ - কাজের সম্প্রসারণ ও বিনিয়োগে জোর, অর্থাৎ সপ্তাহটি বাণিজ্যে জোর দিতে চলেছে। প্রশাসনিক প্রচেষ্টা বাড়বে। অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা রয়েছে। সময় ক্রমান্বয়ে উন্নতি করতে থাকবে। সৃজনশীলতা বাড়বে। সম্পর্কের স্বাচ্ছন্দ্য বাড়বে। মতভেদ দূর হবে। প্রয়োজনীয় কাজ সময়মতো সম্পন্ন হবে। খাবারের দিকে নজর দিন ও নিয়ম মানুন। 

প্রতীকী ছবি
  • 4/13

মিথুন - অর্থনৈতিক বিষয়ে সপ্তাহটি ইতিবাচকতা বাড়াতে চলেছে। সাহস প্রবল থাকবে। আয়ের নতুন উৎস খুলবে। ইনক্রিমেন্ট এবং পদোন্নতির যোগ রয়েছে। বাধা আপনা আপনি দূর হবে এবং মসৃণভাবে এগিয়ে যেতে পারবেন। পরবর্তীতে, ভাগ্যের জোরে সমস্ত কাজ সম্পন্ন হবে। ব্যবসায়ীরা ভাল করবেন। সৃজনশীলতা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। গুরুত্বপূর্ণ বিষয় ঝুলিয়ে রাখবেন না।
 

প্রতীকী ছবি
  • 5/13

কর্কট - এই সপ্তাহটি পরিকল্পনাকে এগিয়ে নিয়ে যেতে চলেছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল। ম্যানেজমেন্ট প্রশাসনিক বিষয়গুলি পরিচালনা করা হবে। লাভ ভাল হবে। প্রয়োজনীয় কাজগুলো আগে থেকেই শেষ করার চেষ্টা করুন। পরবর্তীতে ব্যয় ও বিনিয়োগ বেশি হবে। পেশাদারিত্ব বজায় রাখবে। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। বন্ধুদের সহযোগিতা থাকবে। ফোকাস বাড়ান।

আরও পড়ুনAirtel ও Jio-কে টক্কর, Vodafone Idea-র ফাটাফাটি ৫ প্ল্যান, ২৯ টাকা থেকে শুরু

প্রতীকী ছবি
  • 6/13

সিংহ - সর্বকালের সেরা সপ্তাহগুলির মধ্যে একটি হতে চলেছে। ভাগ্য অব্যাহত থাকবে। ধর্ম বিশ্বাস ও আস্থা নিয়ে এগিয়ে যাবেন। প্রিয়জনের  আস্থা তৈরি করুন, দায়িত্ব পালন করুন। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। প্রশাসনিক ব্যবস্থাপনা ভাল হবে। গুরুত্বপূর্ণ বৈঠকের সুযোগ আসতে পারে। 
 

প্রতীকী ছবি
  • 7/13

কন্যা - অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা নিয়ে আসছে সপ্তাহটি। ব্যক্তিগত বিষয়ে সময় দেবেন। সবাইকে সঙ্গে নিয়ে চলুন। ত্যাগ ও সেবার মনোভাব বৃদ্ধি পাবে। স্বার্থপরতা এড়িয়ে চলুন। শুভকামনা বৃদ্ধি পাবে। কর্ম-ব্যবসায় সামঞ্জস্য বজায় থাকবে। প্রস্তুতি নিয়ে এগোন। ভ্রমণ হতে পারে। প্রত্যাশার চেয়ে ফলাফল ভাল হবে। 

প্রতীকী ছবি
  • 8/13

তুলা - পরিবারের প্রতি মনোযোগ বাড়বে ও তা মসৃণভাবে এগিয়ে যাবে। স্বাস্থ্য সংকেতের প্রতি সংবেদনশীল হন। লেনদেনের বিষয়ে সতর্ক থাকুন। গুরুত্বপূর্ণ বিষয়ে তাড়াহুড়ো করবেন না। প্রথমার্ধে মাঝারি প্রভাব থাকবে। পরেরটি প্রত্যাশার চেয়ে ভাল ফলাফল দেবে। ধর্মীয় বিশ্বাস শক্তি পাবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। ভ্রাতৃত্ব মজবুত হবে। 
 

প্রতীকী ছবি
  • 9/13

বৃশ্চিক - এই সপ্তাহটি মিশ্র ফলাফল দেবে। স্বাচ্ছন্দ্য এবং সম্প্রীতির সঙ্গে এগিয়ে চলুন। পেশাদারিত্ব এবং পরিশ্রম বজায় রাখুন। অংশীদারিত্ব বৃদ্ধি পাবে। বিশ্বাসযোগ্যতা ও প্রভাব বজায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজগুলো আগেই শেষ করার চেষ্টা করুন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পরবর্তী সময়ে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। অর্থনৈতিক সুযোগকে পুঁজি করার চেষ্টা করুন। নম্রতা বাড়ান।
 

প্রতীকী ছবি
  • 10/13

ধনু - ভ্রমণ, বিনোদন এবং প্রতিযোগিতার মনোভাব বৃদ্ধি, সপ্তাহটি শুভ ফল দিতে চলেছে। বন্ধুদের সঙ্গে মেলামেশা বাড়বে। উৎসাহ নিয়ে এগিয়ে যাবেন। স্মার্ট কাজ বাড়ান। অপ্রয়োজনীয় পরিশ্রম এড়িয়ে চলুন। প্রথমার্ধে বিলম্ব এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। পেশাদারিত্ব বাড়বে। পারিবারিক মধুরতা বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য ধরুন।
 

প্রতীকী ছবি
  • 11/13

মকর - এই সপ্তাহে ব্যক্তিগত বিষয়ে আগ্রহ বৃদ্ধি সাফল্য বজায় রাখতে চলেছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল হবে। কাজের গতি বাড়ানোর ওপর জোর দিন। কেরিয়ার ব্যবসা সংক্রান্ত বিষয় তৈরি হবে। আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। পেশাগত সম্পর্ককে গুরুত্ব দিন। পরবর্তীতে বিরোধীরা সক্রিয় হতে পারে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। সাবধানে কাজ করুন। 
 

প্রতীকী ছবি
  • 12/13

কুম্ভ - সপ্তাহটি সাহস এবং যোগাযোগের উপর জোর দিন, কারণ সেটি জীবনের মান উন্নত করতে চলেছে। পরিবারে শুভ কাজ হবে, কেরিয়ার ব্যবসা সংক্রান্ত বিষয়গুলিতে অনুকূল পরিস্থিতি তৈরি হবে। দায়িত্বশীল আচরণ করুন। আর্থিক বিষয় ত্বরান্বিত হবে। সুযোগ বাড়বে। কর্মক্ষেত্রে বেশি সময় ব্যয় করবেন। প্রতিযোগিতায় আরও ভাল হবে। প্রিয়জনের কথা শুনুন। 
 

প্রতীকী ছবি
  • 13/13

মীন - এটি ব্যক্তিগত বিষয়ে শুভত্ব বৃদ্ধির সপ্তাহ। কথাবার্তা কার্যকরী হবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। প্রয়োজনীয় কাজে গতি থাকবে। ধর্মে বিশ্বাস রাখুন। পরিকল্পনার বাস্তবায়ন বাড়বে। আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলুন। সবার সহযোগিতা পাবেন। প্রথমার্ধ প্রত্যাশার চেয়ে ভাল হবে। মূল্যবান উপহার পাবেন। বাধা দূর হবে। অভিজ্ঞদের পরামর্শ নিন।

 
; ; ;