scorecardresearch
 
রাশিফল

Weekly Rashifal: ৪ রাশির খুলবে কপাল, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

৪ রাশির খুলবে কপাল, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল
  • 1/13

Weekly Rashifal 4-10 October 2021: বড় গ্রহের পরিবর্তনের মাঝে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। শনি-বুধ-শুক্র সমস্ত গ্রহ একে একে তাদের রাশি পরিবর্তন করছে। যার প্রভাব পড়ছে সমগ্র রাশিচক্র। এতে কিছু রাশির জাতকরা বেশ লাভবান হবেন। খারাপ সময় কেটে গিয়ে ধীরে ধীরে ভালো সময়ের দিকে এগিয়ে যাবেন কিছু রাশির জাতক। একই সঙ্গে কিছু রাশির জাতকদের সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

অর্থনৈতিক বিষয়ে ধীরে ধীরে উন্নত হবে এবং বিনিয়োগ থেকেও লাভ হবে। যে কোনও হেল্থ অ্যাক্টিভিটি আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। পরিবারে অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন, অন্যথায় আপনি ভুগবেন। কর্মক্ষেত্রে বহুমাত্রিক দৃষ্টিভঙ্গি আপনার জীবনকে উন্নত করবে এবং প্রকল্পে সাফল্য এনে দেবে। ভ্রমণের সময়, আপনি একজন মহিলার জন্য চিন্তিত হবেন এবং ভ্রমণ স্থগিত করা ভালো হবে। সপ্তাহের শেষে আপনার ক্রমাগত প্রচেষ্টা আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসবে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

কর্মক্ষেত্রে উন্নতি হবে এবং সাফল্যের পথ আপনার জন্য সুগম হবে। তবে আর্থিক বিষয়ে, এটি একটি কঠিন সময় এবং ব্যয় বেশি হতে পারে। আপনি যদি এই সপ্তাহে কাজের সঙ্গে সম্পর্কিত ভ্রমণ স্থগিত করেন তবে এটি আরও ভালো হবে, অন্যথায় আপনার কোনও অসতর্কতার অনেক মূল্য দিতে হতে পারে। ব্যবসায়িক বিষয়ে বুদ্ধিমত্তার সঙ্গে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়ান, তবেই আপনি শান্তি পাবেন। সপ্তাহের শেষে কিছু খবর বা কর্মক্ষেত্রে কোনও ক্ষতির কারণে মন অস্থির হতে পারে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

এই সপ্তাহে করা ভ্রমণ আপনার জন্য সুসংবাদ বয়ে আনবে এবং আপনি এই ব্যাপারে একজন যুবকের সাহায্যও পাবেন। থমকে থাকা ব্যবসায় উন্নতিও এই সপ্তাহ থেকে দৃশ্যমান হবে। কর্মক্ষেত্রে সহজ ফলাফল আসবে। আর্থিক বিষয়ে সময় প্রতিকূল হতে পারে এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। কর্মক্ষেত্রে একজন মাতৃতুল্য কোনও ব্যক্তিকে নিয়ে আপনি চিন্তিত হবেন। সপ্তাহের শেষে, সুখ এবং সমৃদ্ধির জন্য শুভ যোগ তৈরি হচ্ছে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

এই সময়টি শুভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অপ্রত্যাশিত মুনাফা হবে। বেকাররা নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। আটকে থাকা টাকা পেতে পারেন। অর্থাগম বজায় থাকবে, কিন্তু একই সঙ্গে বাড়তি খরচও হবে। এই সময়ে, জমি সংক্রান্ত কোনও চুক্তি করার আগে, একজন সিনিয়র বা শুভাকাঙ্ক্ষীর সাথে পরামর্শ করুন। এটি না পড়ে কোথাও স্বাক্ষর করবেন না, অন্যথায় আপনাকে ক্ষতির মুখে পড়তে হতে পারে। জীবন সঙ্গীর সঙ্গে প্রেম ও সম্প্রীতি থাকবে। 

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনার প্রকল্পগুলি সফল হবে। অর্থনৈতিক বিষয়ে অর্থ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার ভ্রমণের নতুন উপায়গুলি বাস্তবায়ন করবেন যা সফলও হবে। আপনি একটি নতুন জায়গায় ভ্রমণের চিন্তা ভাবনা করতে পারেন। কর্মক্ষেত্রে আপনি কিছুটা নড়বড়ে বোধ করতে পারেন। সপ্তাহের শেষে সময় অনুকূল হয়ে উঠবে এবং মন খুশি থাকবে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময় অনুকূল এবং অর্থ বৃদ্ধির জন্য শুভ সুযোগ থাকবে। আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছুটা বাধা অনুভব করতে পারেন। কর্মক্ষেত্রে সময় অনুকূল এবং কেউ যেচে আপনার কাজে সাহায্য করতে পারেন। নতুন ব্যবসায়আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করলে আরও ভালো হবে। ভ্রমণও শুভ ফল বয়ে আনবে। যাত্রার শুরুতে আপনার মন একটু দ্বিধায় পড়তে পারে, কিন্তু যদি আপনি এগিয়ে যান এবং যাত্রা অনুসরণ করেন, তাহলে সাফল্য অর্জন করবেন। সপ্তাহের শেষে, পরিস্থিতি ধীরে ধীরে আপনার জন্য অনুকূল হয়ে উঠবে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কিছুটা মধ্যম হতে চলেছে। সপ্তাহের শুরুতে প্রিয় কিছু হারানোর কারণে মন একটু বিষণ্ণ থাকবে। সময়মতো বন্ধুদের সমর্থন না পাওয়া এবং কোনও বিষয়ে আত্মীয় -স্বজনের বিরোধিতাও আপনার উদ্বেগের একটি বড় কারণ হয়ে দাঁড়াবে। ফাটকা এবং শেয়ার ইত্যাদির কারণে ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে, তাই এই সবে প্রলুব্ধ হবেন না। যারা ইলেকট্রনিক্স ব্যবসা করে তাদের জন্য সময় অনুকূল। সপ্তাহের শেষে, জমি এবং ভবন সম্পর্কিত একটি বড় চুক্তি হতে পারে। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

এই সপ্তাহে আপনার জন্য অর্থনৈতিক সম্পদ বৃদ্ধির সম্ভাবনা তৈরি হবে এবং আপনি বিনিয়োগের মাধ্যমে সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে হঠাৎ কিছু সংবাদ পেয়ে মন অশান্ত হয়ে উঠতে পারে। কিছু কাজ নিয়ে চিন্তিত থাকা স্বাস্থ্যের উপরও বিরূপ প্রভাব ফেলতে পারে। কাজ সম্পর্কিত ভ্রমণের জন্য সময় উপযুক্ত নয় এবং সেগুলি স্থগিত করা ভালো। সপ্তাহের শেষের দিকে সঙ্গীর ব্যাপারে মন চিন্তিত থাকতে পারে।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

আর্থিক বিষয়ে ভালো উন্নতি হবে এবং আর্থিক লাভের পরিস্থিতি তৈরি হবে। আর্থিক পরিস্থিতি মজবুত করতে আপনি এমন ব্যক্তির সাহায্য পাবেন যার আর্থিক বিষয়ে বোঝাপড়া এবং জ্ঞান খুবই ভালো। কর্মক্ষেত্রে পরিস্থিতি ধীরে ধীরে আপনার জন্য অনুকূল হয়ে উঠবে। এই সপ্তাহটি কর্ম সংক্রান্ত ভ্রমণের জন্য উপযুক্ত নয় এবং সেগুলি স্থগিত করা ভালো। সপ্তাহের শেষে, একজন পিতৃতুল্য ব্যক্তি আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবেন।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনি এই সপ্তাহে আপনার প্রোজেক্ট নিয়ে খুব ব্যস্ত থাকবেন। আর্থিক বিষয়ে করা কঠোর পরিশ্রম ভবিষ্যতে আপনাকে সাফল্য এনে দেবে। ব্যবসায়ে পরিস্থিতি অনুকূল করতে, আপনাকে অংশীদারদের সঙ্গে আলাপ আলোচনার মাধ্যম খুলতে হবে, তবেই আপনি সুখ-শান্তি পাবেন। এই সময়টি কর্ম সংক্রান্ত ভ্রমণের জন্য ভালো নয় এবং সে গুলি স্থগিত করা ভালো। সপ্তাহের শেষে, সময় ধীরে ধীরে আপনার জন্য অনুকূল হয়ে উঠবে।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। আপনি যত বেশি পরিকল্পনা এবং গবেষণা করে আপনার প্রকল্প পরিচালনা করবেন, ততই আপনি সফল হবেন। এই সপ্তাহে অর্থনৈতিক সম্পদ বৃদ্ধির শুভ যোগ রয়েছে এবং বিনিয়োগের মাধ্যমে প্রচুর লাভের সুযোগ তৈরি হবে। এই সপ্তাহটি কর্ম সংক্রান্ত ভ্রমণের জন্য উপযুক্ত নয় এবং এগুলি এড়িয়ে চললে ভালো হবে। কর্মস্থলে মনোমালিন্যের পরিস্থিতি তৈরি হতে পারে।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

আপনি কর্মক্ষেত্রে অফিসের সাজসজ্জার দিকে মনোযোগ দেবেন। এটা আপনার প্রোজেক্টের মাধ্যমে অগ্রগতির পথ সুগম করার সময়। আর্থিক সুবিধা থাকবে এবং আয় বৃদ্ধি পাবে। একজন বিশেষজ্ঞের সাহায্যে আপনি আপনার বিনিয়োগের সুফল পেতে পারেন। কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক খবর পেতে পারেন। সপ্তাহের শেষে সময় অনুকূল থাকবে।