scorecardresearch
 
রাশিফল

Zodiac: এই ৫ রাশির জাতকদের সঙ্গে মানিয়ে চলা খুব কঠিন

এই ৫ রাশির জাতকদের সঙ্গে মানিয়ে চলা খুব কঠিন
  • 1/9

আপনি যত খুশি চেষ্টা করে নিন, কিছু মানুষ আছে যাঁদের নিয়ন্ত্রণ করা বা যাঁদের সঙ্গে মানিয়ে চলা খুব কষ্টসাধ্য হয়।

এই ৫ রাশির জাতকদের সঙ্গে মানিয়ে চলা খুব কঠিন
  • 2/9

তা সে পরিবারের কোনও সদস্য হোন, কোনও বন্ধু হোন বা কোনও সহকর্মী। তাঁদের স্বভাব এবং সিন ক্রিয়েট করার মনোভাব চিরকাল একই রকম বিদ্যমান থাকে।

এই ৫ রাশির জাতকদের সঙ্গে মানিয়ে চলা খুব কঠিন
  • 3/9

এঁদের শুধু নিয়ন্ত্রণ করাই কঠিন নয়, এঁদের সঙ্গে তাল মিলিয়ে চলাও বেশ কষ্টসাধ্য। তবে এ ক্ষেত্রে শুধুমাত্র সেই ব্যক্তিকে দোষারোপ করে কোনও লাভ নেই। এর সঙ্গে সেই ব্যক্তির রাশিচক্রের গভীর সম্পর্ক রয়েছে।

এই ৫ রাশির জাতকদের সঙ্গে মানিয়ে চলা খুব কঠিন
  • 4/9

রাশিচক্রে এমন ৫টা রাশি রয়েছে যাদের জাতকদের মধ্যে স্বভাবগত ভাবে কিছু গুণাবলী থাকে, যে কারণে তাঁদের নিয়ন্ত্রণ করা কঠিন হয়। দেখে নিন সেই ৫ রাশি কোনগুলি।

বৃশ্চিক Scorpio
  • 5/9

বৃশ্চিক Scorpio

এ ক্ষেত্রে প্রথমেই যে রাশির নাম করতে হয় সেটি হল বৃশ্চিক। এদের কোনও লক্ষ্য বা কাজের পথে যদি কেউ বাধার সৃষ্টি করে বৃশ্চিক রাশির জাতকরা তা কোনও ভাবেই মনে নিতে পারেন না। এঁদের চরিত্রের বিশেষ গুণাবলী হল, এঁরা এক দিকে মুখরা হন, অন্য দিকে অত্যন্ত দুর্নীতিপরায়ণ। কোনও পরিস্থিতিতে এঁরা নিজেদের স্বভাব পরিবর্তন করেন না। এঁরা চান তাঁদের সঙ্গে সকলে মানিয়ে চলুন, কিন্তু এঁরা কোনও ভাবেই মানিয়ে চলতে পছন্দ করেন না। একমাত্র যদি কোনও পরিস্থিতে মানিয়ে নিলে এঁদের লাভ হয় তবে এঁরা নিজেদের পরিবর্তন করার কথা ভাবেন। অন্য মানুষের যতই অসুবিধা হোক, এঁরা কখনই কোনও পরিস্থিতে আপস করেন না। একই সঙ্গে এঁদের মেজাজও সব সময় সপ্তমে চড়ে থাকে। তাই এঁদের সঙ্গে সম্পর্ক তৈরির আগে বুঝেশুনে করুন।

কুম্ভ Aquarius
  • 6/9

কুম্ভ Aquarius

এঁদের দেখে ভীষণ বন্ধুত্বপূর্ণ এবং সরল মনের মানুষ বলে ভ্রম হতে পারে, কিন্তু এঁরা একেবারেই তা নন। কুম্ভ রাশির জাতকরা সব বিষয়ে অতিরিক্ত আবেগপ্রবণ এবং সেনসিটিভ হন। অন্য দিকে, সামনের ব্যক্তির প্রতি কোনও রকম সহানুভূতি প্রকাশ করতে চান না। এঁদের মাথায় কী চলছে তা বোঝা দুঃসাধ্য। কিন্তু এঁরা আশা করেন যে না বলতেই এঁদের মনের কথা সকলে বুঝবেন এবং এঁদের সঙ্গে মানিয়ে নেবেন।

কন্য Virgo
  • 7/9

কন্য Virgo

এঁরা ভীষণ ভাবে অন্যের সমালোচনা করতে ভালোবাসেন। একই সঙ্গে এঁদের মুখে কোনও আগল থাকে না, যার ফলে সামনের ব্যক্তিকে কী বলছেন তার উপর কোনও নিয়ন্ত্রণ থাকে না। অধিকাংশ সময় কথার আঘাতে অন্যদের জর্জরিত করে এঁরা আনন্দ উপভোগ করে থাকেন। এঁদের সামনে মনের কথা বলেও শান্তি পাবেন না। সব ক্ষেত্রে এঁরা ভীষণ জাজমেন্টাল। অন্য খুঁত ধরতে ভীষণ ভালোবাসেন। মানুষকে হীন প্রতিপন্ন করে তাঁদের সামনে এঁরা নিজেদের সুপিরিয়র প্রমাণ করতে যা খুশি তাই করতে পারেন। এটা এই রাশির জাতকদের রক্তে রয়েছে।

মেষ Aries
  • 8/9

মেষ Aries

এই রাশির জাতকরা সব সময় তর্ত-বিতর্ক, ঝগড়া বা মনোমালিন্যের খোঁজে থাকেন। সুযোগ বুঝে তাতে ঝাঁপিয়ে পড়তে দ্বিধা করেন না। এঁরা অন্য কারও সম্পর্কে বিশেষ চিন্তাভাবনা করেন না কারণ এঁদের কাছে সব সময় তাঁদের নিজেদের স্বার্থ প্রাধান্য পায়। এঁদের কোনও কাজে ধৈর্য নেই। কিন্তু বার বার ভুল করা সত্ত্বেও নিজেদের ভুলের কথা কখনও স্বীকার করেন না। অজুহাত সব সময় এঁদের ঠোঁঠের ডগায় থাকে। একই সঙ্গে দোষ অন্যের ঘাড়ে চাপাতে এঁদের জুড়ি নেই।

মিথুন Gemini
  • 9/9

মিথুন Gemini

ভীষণ ভাবে অ্যাটেনশন সিকার। অন্যের মনোযোগ আকর্ষণ করার জন্য প্রবল ভাবে নাটক করতে পারেন। কখনও আঘাতের, কখনও মনোকষ্ট কখনও বা শারীরিক অসুস্থতার ভান করে মানুষের মনোযোগ নিজের দিকে টানতে চান। এটা করে এঁরা নিজেদের দোষ ঢাকতে চেষ্টা করেন সব সময়। কিন্তু এঁদের মনোযোগ ধরে রাখা ততটাই কঠিন। এঁরা সব সময় নিত্য নতুন জিনিস নিয়ে ভাবতে পছন্দ করেন। কোনও এক বিষয়ে এঁদের মতি বেশি দিন স্থায়ী হয় না। কিন্তু ভুল করেও কখনও এ কথা তাঁদের বলে ফেললে চূড়ান্ত সমস্যায় পড়তে পারেন। এঁরা আপনার জীবন নরক করে তুলতে পারেন।