scorecardresearch
 

2022 Horoscope for House: ২০২২ সালে এই রাশির জাতকদের বাড়ি-গাড়ির যোগ প্রবল, জানুন বিস্তারিত

টানা ২ বছর অনেক বাধা বিঘ্নের মধ্যে কাটিয়েছে মানুষ। নতুন বছর ২০২২ নিয়ে তাই অনেক আশা আকাঙ্খা সকলেরই। সবার মনে নানান প্রশ্ন। চলতি বছরটা যেমনই হোক না কেন, আগামী বছর যাতে ভালো কাটে সেই আশাই সকলের। সকলের ভিন্ন ভিন্ন চাহিদা। কারও বাড়ি চাই, কেউ আবার নতুন গাড়ি কিনতে চায়। কারও ইচ্ছে উচ্চ শিক্ষার। সেইমতো কেমন যাবে ২০২২?

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • টানা ২ বছর অনেক বাধা বিঘ্নের মধ্যে কাটিয়েছে মানুষ
  • নতুন বছর ২০২২ নিয়ে তাই অনেক আশা আকাঙ্খা সকলেরই
  • সেইমতো কেমন যাবে ২০২২?

2022 House and Vehicles Horoscope: টানা ২ বছর অনেক বাধা বিঘ্নের মধ্যে কাটিয়েছে মানুষ। নতুন বছর ২০২২ নিয়ে তাই অনেক আশা আকাঙ্খা সকলেরই। সবার মনে নানান প্রশ্ন। চলতি বছরটা যেমনই হোক না কেন, আগামী বছর যাতে ভালো কাটে সেই আশাই সকলের। সকলের ভিন্ন ভিন্ন চাহিদা। কারও বাড়ি চাই, কেউ আবার নতুন গাড়ি কিনতে চায়। কারও ইচ্ছে উচ্চ শিক্ষার। সেইমতো কেমন যাবে ২০২২? ইচ্ছেপূরণ হবে কি?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন আপনার নক্ষত্ররা আপনাকে সমর্থন করে, তখনই আপনার ইচ্ছা পূরণ হয় এবং আপনি সাফল্যের দিকে এগিয়ে যান। এখানে আমরা আপনাকে বলি যে 2022 সালে বাড়ি এবং যানবাহনের ক্ষেত্রে ভাগ্য আপনাকে কতটা সাহায্য করবে।

মেষ (Aries): বৈদিক জ্যোতিষশাস্ত্রে যানবাহনের কারক হল শুক্র। বছরের শুরুতে শুক্র মকর রাশিতে অবস্থান করছে। স্থাবর, সম্পত্তি ও সম্পত্তির চতুর্থ ঘরে শুক্রের প্রত্যক্ষ দৃষ্টি রয়েছে। অতএব, বছরের শুরুতে আপনার গাড়ি কেনার সম্ভাবনা প্রবল। এ বছর গৃহ ও সম্পত্তি কারক বৃহস্পতি একাদশ ঘরে রয়েছে, তাই জমি/সম্পত্তি কেনার ভালো সুযোগ থাকবে। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ আটকে থাকলে তা শেষ হতে পারে।

বৃষ রাশি (Taurus): এই বছরটি বৃষ রাশির জাতকদের জন্য সম্পত্তি ও নিজস্ব বাহন কেনার জন্য শুভ। বছরের বেশিরভাগ সময়তা জুড়েই নবম ঘরে শনির অবস্থান জমি, যানবাহনের পাশাপাশি রত্ন এবং গয়না কেনার অর্জনে সহায়তা করবে। পরিবারের সদস্য এবং আত্মীয়দের শুভ কাজে প্রচুর ব্যয়ের লক্ষণ রয়েছে। যে কোন বড় বিনিয়োগ করার জন্য দু'বার চিন্তা করবেন। সেই ক্ষেত্রে কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করার পরেই একটি পদক্ষেপ নেবেন।

মিথুন (Gemini): মিথুন রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে শনির দৃষ্টি থাকার কারণে এই বছরটা আরামদায়ক কাটবে। এপ্রিলের পর দ্বিতীয় ও চতুর্থ ঘরে বৃহস্পতির সপ্তম দিক থেকে জমি, গাড়ি সহ রত্ন-অলঙ্কার পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

Advertisement

কর্কট (Cancer): কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা ভাল থাকবে। বেশিরভাগ চাহিদা পূরণ হবে। আগামী বছরে বাড়ি ও যানবাহন কেনার জোরালো সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতকরা পরিবারে শুভ কাজে অর্থ ব্যয় করবে। পাশাপাশি বড় বিনিয়োগের জন্য ভালো সময়।

সিংহ রাশি (Leo): সিংহ রাশির জাতক জাতিকারা তাদের জীবনে লক্ষ্য নিয়ে এগিয়ে যান। সম্পত্তি এবং যানবাহনের দিক থেকে এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল। কারণ এ বছর তাদের আর্থিক অবস্থা জোরালো হতে চলেছে। পেশার ক্ষেত্রে উন্নতি হবে এবং আয় বৃদ্ধি পাবে। নতুন গাড়ির কেনার পরিকল্পনা করতে পারেন।

কন্যা রাশি (Virgo): কন্যা রাশির জাতকদের জন্য এই বছরটি শুভ। দ্বিতীয় ঘরে বৃহস্পতি এবং শনির সংযোগ হবে, আপনি যতটা চান সঞ্চয় করতে পারেন এবং আর্থিক অবস্থা ভালো হবে। যে কোনও জায়গা থেকে রত্ন বা গয়না পেতে পারেন। আপনি যদি সম্পদ সঞ্চয় করতে চান, তাহলে বছরের শেষ চার মাস সঞ্চয়ের জন্য ভালো সময়।

তুলা রাশি (Libra): এই বছরটি তুলা রাশির জাতকদের জন্য গাড়ি ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে ফলদায়ক হতে পারে। নিজের জন্য সম্পত্তি কেনার পরিকল্পনা করলে সফল হতে পারেন। তবে উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি বিক্রি করার জন্য অনুকূল সময় নয়। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের স্থিতিশীলতা বিবেচনা করে, কোনও জটিল সম্পত্তি চুক্তি এড়ানো উচিত, অন্যথায় ক্ষতির সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio): বৃশ্চিক রাশির জাতকদের জন্য ২০২২ সালটি সম্পদের দিক থেকে দুর্দান্ত বছর। গাড়ি এবং সম্পদ ক্রমাগত বৃদ্ধি পাবে। চতুর্থ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে জমি, গাড়ি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। বাড়ি বা ফ্ল্যাট কেনার জন্য বছরটি ভালো। 

ধনু রাশি (Sagittarius): চতুর্থ ঘরে বৃহস্পতি থাকার কারণে ধনু রাশির জাতক জাতিকাদের সম্পদ অর্জনের খুব ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ বছর পৈতৃক সম্পত্তি থেকেও লাভ পেতে পারেন। ধনু রাশির জাতক জাতিকারা সম্পত্তি কেনার ক্ষেত্রেও সফল হতে পারেন। আপনার বাড়ি বা গাড়ি কেনার স্বপ্ন এ বছর পূরণ হতে পারে। ২০২২-এ করা বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (Capricorn): সম্পত্তি কেনার দিক থেকে মকর রাশির জাতকদের জন্য ২০২২ সালটি অনুকূল হতে পারে। এপ্রিল মাসের পরের সময়টি আপনার জন্য ভালো হতে পারে। এই সময়ের মধ্যে আপনি সহজেই ঋণ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত অমীমাংসিত সমস্যাও এ বছরে সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (Aquarius): সম্পত্তির দিক থেকে ২০২২ সাল কুম্ভ রাশির জাতকদের জন্য ভালো হতে পারে। সামান্য কিছু অসুবিধা সত্ত্বেও আয়ের ধারাবাহিকতা বজায় থাকার সম্ভাবনা রয়েছে। যাইহোক, এই সময়ে আপনার ব্যয় বৃদ্ধিও দেখা যেতে পারে, যা নিয়ন্ত্রণ করা আপনার জন্য চ্যালেঞ্জিং হবে। এপ্রিল মাসের পরে যখন বৃহস্পতি আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে তখন এই পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি রত্ন এবং গয়না কিনতে পারেন। এ বছর তাড়াহুড়ো করে কোনও সম্পত্তি কিনবেন না, অন্যথায় ক্ষতি হতে পারে।

মীন রাশি (Pisces): যানবাহন বা সম্পত্তি কেনা বা বিক্রির দিক থেকে মীন রাশির জাতকদের জন্য ২০২২ সালটি খুবই লাভজনক হতে পারে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসটি ক্রয়-বিক্রয়ের কাজের জন্য অনুকূল হতে পারে। যাইহোক, এই সময়ে আপনাকে সাবধানতা অবলম্বন করার এবং একটি সম্পত্তি কেনার সময় বাজেটের মধ্যে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই সময়কালে আপনাকে হঠাৎ কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। কোনও ধরনের ঋণ নেবেন না বা দেবেন না কারণ এতে আপনার টাকা আটকে যেতে পারে।

Advertisement

Advertisement