scorecardresearch
 

Zodiac: মহালয়া পর্যন্ত সাবধানে থাকুন ৫ রাশি, হতে পারে বড় ক্ষতি

Zodiac: সেপ্টেম্বর মাসে একাধিক গ্রহের রাশি পরিবর্তন এবং বক্র চলনে রাশিচক্রে বড়সড় পরিবর্তন দেখা যাবে। বেশ কিছু রাশির জাতক দুর্গা পুজোয় দারুণ আনন্দে কাটাবেন। তাঁদের আর্থিক লাভের প্রবল যোগ রয়েছে। তবে এদের মধ্যেই কিছু রাশির জাতক রয়েছেন, যাদেরর আগামী মহালয়া পর্যন্ত সাবধানে থাকতে হবে। সাংসারিক কলহ থেকে আর্থিক ক্ষতি পুজোর আগে মেজাজের তাল কেটে দিতে পারে।

Advertisement
Zodiac: মহালয়া পর্যন্ত সাবধানে থাকুন ৫ রাশি, হতে পারে বড় ক্ষতি Zodiac: মহালয়া পর্যন্ত সাবধানে থাকুন ৫ রাশি, হতে পারে বড় ক্ষতি

Zodiac: সেপ্টেম্বর মাসে একাধিক গ্রহের রাশি পরিবর্তন এবং বক্র চলনে রাশিচক্রে বড়সড় পরিবর্তন দেখা যাবে। বেশ কিছু রাশির জাতক দুর্গা পুজোয় দারুণ আনন্দে কাটাবেন। তাঁদের আর্থিক লাভের প্রবল যোগ রয়েছে। তবে এদের মধ্যেই কিছু রাশির জাতক রয়েছেন, যাদেরর আগামী মহালয়া পর্যন্ত সাবধানে থাকতে হবে। সাংসারিক কলহ থেকে আর্থিক ক্ষতি পুজোর আগে মেজাজের তাল কেটে দিতে পারে। তাই এই সময় পর্যন্ত অত্যন্ত সাবধানে থাকুন ৫ রাশির জাতক।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের মহালয়া পর্যন্ত সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। আপনার স্ত্রীর অনুভূতি উপেক্ষা করবেন না। ব্যবসায় কোনও ধরনের ঝুঁকি নেবেন না, আর্থিক ক্ষতি হতে পারে।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকদের জন্য মহালয়া পর্যন্ত অত্যন্ত ব্যস্ত থাকতে হতে পারে। সপ্তাহের শুরুতে আপনি কাজের চাপ অনুভব করতে পারেন। পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে। কাজে বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে শত্রুতার শিকার হতে পারেন।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের মহালয়া পর্যন্ত বিশেষ মনোযোগ দিতে হবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কাজের জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। কারও কথায় ঝুঁকি নেওয়ার ভুল করবেন না। বড় ক্ষতি হতে পারে।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সময়টি মিশ্র যাবে। এই সপ্তাহে আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কিছু সমস্যার সমাধান হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ছাত্রছাত্রীদের জন্য এই সময়টি শুভ হবে। তবে ব্যবসায় হঠাৎ আর্থিক মন্দা দেখা দিতে পারে। লেনদনে ক্ষতির সম্ভাবনা রয়েছে।


মীন PISCES

মীন রাশির জাতকদের এই সপ্তাহে কোনও কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলা উচিত। এই সপ্তাহে কর্মক্ষেত্রে বিশেষ যত্ন নিন। ছাত্রছাত্রীরা পড়াশুনায় ক্লান্ত হয়ে পড়তে পারে। অর্থের ক্ষেত্রে সতর্ক থাকুন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement