scorecardresearch
 

Zodiac: ৩০ বছর পর সূর্য-শনির দুর্লভ যোগ, রাতারাতি কপাল খুলবে এই রাশিদের

জ্যোতিষশাস্ত্র অনুসারে এবার ৩০ বছর পর নতুন বছরের শুরুতে শনিদেব ও সূর্যদেবের বিরল মিলন ঘটছে। এই সময়ে সূর্য শনি, কুম্ভ রাশিতে অবস্থিত। আর এই সময়ে শনিদেব বসে আছেন নিজের রাশিতে মকর রাশিতে। সুতরাং, সূর্য এবং শনির এই সংযোগের প্রভাব এই ২টি রাশির উপর দেখা যাবে। এই দুই রাশির জাতক জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে।

Advertisement
৩০ বছর পর সূর্য-শনির দুর্লভ যোগ, এই রাশিদের বিরাট লাভ ৩০ বছর পর সূর্য-শনির দুর্লভ যোগ, এই রাশিদের বিরাট লাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরেই তার রাশি পরিবর্তন করে। এবং এই সময়ে এটি কোন গ্রহের সঙ্গে যোগ গঠন করে। গ্রহের এই রাশি পরিবর্তন কিছু রাশির জন্য শুভ আবার কারও জন্য অশুভ বলে প্রমাণিত হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ২ এপ্রিল থেকে হিন্দু নববর্ষ ২০৭৯ শুরু হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে এই বছর সংবৎসরে রাজা হলেন ন্যায়ের দেবতা এবং মন্ত্রী হলেন দেবগুরু বৃহস্পতি দেব।

জ্যোতিষশাস্ত্র অনুসারে এবার ৩০ বছর পর নতুন বছরের শুরুতে শনিদেব ও সূর্যদেবের বিরল মিলন ঘটছে। এই সময়ে সূর্য শনি, কুম্ভ রাশিতে অবস্থিত। আর এই সময়ে শনিদেব বসে আছেন নিজের রাশিতে মকর রাশিতে। সুতরাং, সূর্য এবং শনির এই সংযোগের প্রভাব এই ২টি রাশির উপর দেখা যাবে। এই দুই রাশির জাতক জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। দেখে নিন কোন দুটি রাশি রয়েছে তালিকায়।


মেষ ARIES

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সংমিশ্রণটি মেষ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। এই সময়ে, আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। এই সময়ে ব্যবসায় লাভ হতে পারে। আপনি যদি চাকরি করেন তবে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই কাকতালীয় ঘটনা উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। পদ প্রতিপত্তি বাড়তে পারে। আপনার কাজে অকুণ্ঠ প্রশংসা হবে। বস আপনার কাজে খুশি হবেন এবং আপনার প্রশংসা করবেন।


সিংহ LEO

আমরা আপনাকে বলে রাখি যে সূর্য এবং শনির সংমিশ্রণ সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভ হতে পারে। এই সময়ের মধ্যে নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধি হতে পারে বা পদোন্নতি হতে পারে। ব্যবসায় বিনিয়োগের জন্য এটি একটি অনুকূল সময়। আপনি কিছু অভিজ্ঞ লোকের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন এবং এই সময়ে আপনি তাদের কাছ থেকে নতুন জিনিস শিখতে পারবেন। ব্যবসা সংক্রান্ত কিছু ভ্রমণ হতে পারে। যা থেকে ভবিষ্যতে উপকার পাবেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement