scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৩ ফেব্রুয়ারি, ২০২৪: প্রিয়জনের সাথে দেখা হবে

পেশাদাররা ভাল করবেন। সাক্ষাৎকারে স্বচ্ছতা বজায় রাখবে। আর্থিক সুবিধা একই থাকবে। কর্মজীবন ব্যবসায় সংগঠিত থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা ত্বরান্বিত হবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • কর্মক্ষেত্রে সহযোগিতা থাকবে
  • সমস্ত সেক্টরে স্কিমগুলি গতি পাবে

ধনু - পারিবারিক বিষয়ে সংবেদনশীল থাকবেন। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ বাড়বে। পরিবারে শক্তি এবং উদ্দীপনা দেখাবে। বস্তুগত বিষয়ের প্রতি আগ্রহ দেখাবে। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। মানসিক ভারসাম্য বজায় রাখুন। সুখ থাকবেই। বিলাসিতার দিকে মনোনিবেশ করবে। সহনশীলতা বাড়বে। ভদ্রভাবে কাজ করবে। সময় ব্যবস্থাপনায় মনোযোগী হবেন। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন। স্মার্ট ওয়ার্কিং বাড়ান। পরামর্শের প্রতি মনোযোগ দিন। সংকীর্ণতা এবং স্বার্থপরতা ত্যাগ করুন। কাজের কার্যকলাপ দেখাবে। প্রশাসন সতর্ক থাকবে।

অর্থ লাভ - পেশাদাররা ভাল করবেন। সাক্ষাৎকারে স্বচ্ছতা বজায় রাখবে। আর্থিক সুবিধা একই থাকবে। কর্মজীবন ব্যবসায় সংগঠিত থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা ত্বরান্বিত হবে। ব্যবস্থাপনার কাজে উন্নতি হবে। সাফল্যের শতাংশ স্বাভাবিকের চেয়ে ভাল হবে। দায়িত্বশীল ব্যক্তিদের সাথে এটি কাজ করবে। নীতিমালা মেনে চলবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয় করা হবে। বড় ভাবতে থাকুন।


প্রেমের বন্ধুত্ব- ভারসাম্য বাড়ান এবং কথা ও আচরণের নিয়ন্ত্রণ। প্রিয়জনের সাথে দেখা হবে। সংযমী হও। তর্ক এড়িয়ে চলুন। সবার প্রতি সম্মান ও শ্রদ্ধা বজায় রাখুন। আবেগগত বিষয়ে নম্র হন। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। আপনার বড়রা যা বলে তা মনোযোগ দিয়ে শুনুন। আপনার প্রিয়জনকে চমকে দিতে পারেন।

স্বাস্থ্য, মনোবল এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দেবেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা বজায় রাখবে। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। সংবেদনশীলতা বজায় থাকবে। মনোবল উঁচু রাখবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 9

শুভ রং: জাফরান
আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। সিঁদুর পরা। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। নম্রতা বাড়ান।

Advertisement