scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৪ এপ্রিল, ২০২৪: তাড়াহুড়ো করবেন না

আপনি প্রেম, বন্ধুত্ব এবং আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করবেন। নম্রতা বজায় রাখবে। ব্যক্তিগত সম্পর্কের দৃঢ়তা বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- অতিরিক্ত উদ্যম ও শিথিলতা এড়িয়ে চলুন। সম্পর্কের মাধুর্য বজায় রাখবে। কাজের সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। প্রফেশনাল প্রস্তুতি রাখবে। আয় একই থাকবে। খরচ বাড়তে থাকবে। বিচারিক বিষয়গুলো সক্রিয় থাকবে। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বজায় রাখুন। বিনিয়োগে আগ্রহ বাড়বে। কাছের মানুষের সুখ বাড়বে। বিদেশি বিষয়ের ওপর জোর দেওয়া হবে। বাজেট নিয়ন্ত্রণ করবে। প্রতিপক্ষ এবং প্রতিযোগীদের সম্পর্কে সচেতন থাকুন। লেনদেনে অসতর্কতা এড়িয়ে চলুন। দেখাতে আগ্রহ থাকবে।

অর্থ লাভ - আপনার আর্থিক সামর্থ্যের চেয়ে বেশি ব্যয় করা এড়িয়ে চলুন। আর্থিক প্রচেষ্টায় ধার নেবেন না। যৌক্তিকতা বজায় রাখুন। সতর্কতা বাড়ান। কাজ ও ব্যবসায় মনোযোগী হবেন। তাড়াহুড়ো করবেন না। লেনদেনে পরিষ্কার থাকুন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। ধৈর্য ও দ্বীনের সাথে কাজ সামলাবেন। লক্ষ্য অর্জনের প্রচেষ্টা বাড়বে। বিচক্ষণতার সাথে সিদ্ধান্ত নেবেন। লোভ ও প্রলোভনের কাছে নতি স্বীকার করবেন না। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। অতিরিক্ত উদ্যম এড়িয়ে চলুন। নীতির নিয়মের উপর জোর দিন।


আপনি প্রেম, বন্ধুত্ব এবং আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করবেন। নম্রতা বজায় রাখবে। ব্যক্তিগত সম্পর্কের দৃঢ়তা বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে। স্বজনদের জন্য চেষ্টা করবে। আবেগপ্রবণতা এড়াবে। প্রিয়জনকে মূল্যবান উপহার দেবেন। আপনি সহজ অফার পাবেন। নম্রতা বজায় রাখবে। স্বতঃস্ফূর্ততা ও সম্প্রীতি বজায় রাখবে।


স্বাস্থ্য মনোবল- ভালো সময় ব্যবস্থাপনা বজায় রাখুন। বন্ধুরা সহযোগিতা করবে। খাবার ভালো অবস্থায় থাকবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। শৃঙ্খলা বাড়াবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যাবেন। আপনার ব্যবহার মধুর রাখবে।
ভাগ্যবান সংখ্যা: 3 4 7 8

শুভ রং: হলুদ
আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. যৌক্তিকতা বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement