scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৭ এপ্রিল, ২০২৪: আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন

পেশাদার আলোচনায় প্রভাব বজায় রাখবে। খ্যাতি লাভজনক থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। দ্রুত এগিয়ে যেতে থাকবে। সম্মিলিত প্রচেষ্টায় ফলপ্রসূ হবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর - জমি নির্মাণ ও স্থিতিশীলতার বিষয়ে গতি আসবে। নেতৃত্বের ক্ষমতা ভালো হবে। থাকবেন প্রভাবশালী ব্যক্তিত্ব। ভাগ করা কাজ উন্নতি হবে. শিল্প প্রচেষ্টা বাড়বে। দাম্পত্য শক্তি পাবে। সম্পদের বৃদ্ধি হবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. ব্যবস্থাপক প্রচেষ্টায় সক্রিয় থাকবেন। পেশা এবং ব্যবসায় সময় দেবেন। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। প্রয়োজনীয় কাজে জোর দেবেন। সমষ্টিগত বিষয়গুলো অনুকূলে থাকবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যক্তিগত সম্পর্ক দৃঢ় হবে। অংশগ্রহণ ও নম্রতা বৃদ্ধি করবে।

আর্থিক সুবিধা- পেশাদার আলোচনায় প্রভাব বজায় রাখবে। খ্যাতি লাভজনক থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। দ্রুত এগিয়ে যেতে থাকবে। সম্মিলিত প্রচেষ্টায় ফলপ্রসূ হবে। সামর্থ্যের সদ্ব্যবহার করবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। ব্যবসায় নিয়ন্ত্রণ বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। দায়িত্ব পালন করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। সহযোগিতার ওপর জোর দেবে। কাজে গতি থাকবে। সম্পর্কের মধ্যে সৌহার্দ্য থাকবে।

প্রেমের বন্ধুত্ব- ঘনিষ্ঠদের সাথে মেলামেশা বাড়বে। সম্পর্ক উন্নয়নে আগ্রহ থাকবে। সম্পর্ক মজবুত রাখবে। গোপনীয়তার উপর জোর দেবে। সুখ ভাগাভাগি করবে। প্রিয়জনের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন। ঘরে সুখ বাড়বে। থাকবে পারস্পরিক ভালোবাসা। আবেগের দিকটি শক্তিশালী থাকবে। বিশ্বাস জয় করবে।


স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। স্বাস্থ্য শক্তি লাভ করবে। সাহস নিয়ে কাজ করবে। মনোবল থাকবে উৎসাহী। দ্রুত কাজ করবে।

শুভ সংখ্যা: 2, 5 এবং 8

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: দেবী সিদ্ধিদাত্রীর পূজা করুন। জপ, তপস্যা, দান এবং ধর্ম বৃদ্ধি করুন। শ্রী গণেশজির দর্শন করুন। দল বজায় রাখুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement