scorecardresearch
 

Ajker Rashifal 27 January 2021: মেষের আশা পূরণ, বিপদের আশঙ্কা কর্কটের

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces কার ভাগ্যে বসতে লক্ষ্মী আর কারই বা সঙ্কটে পকেট? জেনে নিন আপনার রাশিফল।

পড়ুন আজকের রাশিফল। পড়ুন আজকের রাশিফল।
হাইলাইটস
  • অর্থ ভাগ্য মধ্যম থাকবে বৃষ জাতকের
  • নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে সিংহর
  • তুলার সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

- সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। সপ্তাহের প্রথম দিকে রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- অফিসে কোনও ভালো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের খুব ভাল সময়। শারীরিক দুর্বলতা থাকবে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনা আজ আপনার ভাল লাগবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

-আজ একটু বিপদের আশঙ্কা আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী যৌথ ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। 


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। সকালের দিকে বাড়তি খরচ হতে পারে। আজ পরিবারের অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-ধর্ম ও দর্শনের আলোচনায় সম্মান প্রাপ্তি। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভাই সম্পর্কিত কারও থেকে কোনও বিষয়ে উপকার পেতে পারেন। আজ শত্রু পক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-সকালের দিকে কিছু উপহার পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে না এগনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-আজ কোনও ঝামেলা বাধলে তা আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধ জাতীয় দ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকায় ক্ষতির আশঙ্কা। বাবা-মায়ের সঙ্গে অশান্তি বাড়বে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

-জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভাল কোনও চিন্তা করতে পারেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ রয়েছে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হবে। আজ শরীর নিয়ে হয়রান হতে হবে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-বাবা-মায়ের সঙ্গে মতের অমিল। চোখের ব্যাপারে একটু সাবধান থাকুন। আজ শরিকি সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। সুযোগসন্ধানীদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আজ ভাল কিছু করার কথা ভাবতে পারেন। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-প্রিয় জনের বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। যে কোনও কারণে মিথ্যা বদনাম আসতে পারে। আজ ব্যবসায় পরিশ্রম বাড়লেও লাভ ভালই থাকবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-অনেক দিনের পুরনো ক্ষতের ব্যথা বাড়তে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজা পাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।