scorecardresearch
 

Akhand Samrajya Yog 2023: ৩ রাশিতে অখণ্ড সম্রাজ্য যোগ; পেশায় উন্নতি, বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির সম্ভাবনা

Akhanda Samrajya Yoga 2023: আগামী ২২ এপ্রিল, ২০২৩, গুরু স্থান পরিবর্তন করতে চলেছেন। এর ফলে ৩ রাশিতে শনি ও গুরুর স্থানান্তর, অখণ্ড সম্রাজ্য যোগ, যা তাদের স্থানীয়দের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। কোন ৩ রাশির কপাল খুলবে? জেনে নিন...

Advertisement
৩ রাশিতে অখন্ড সম্রাজ্য যোগ, পেশায় উন্নতি, বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির সম্ভাবনা। ৩ রাশিতে অখন্ড সম্রাজ্য যোগ, পেশায় উন্নতি, বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির সম্ভাবনা।
হাইলাইটস
  • আগামী ২২ এপ্রিল, ২০২৩, গুরু স্থান পরিবর্তন করতে চলেছেন।
  • এর ফলে ৩ রাশিতে শনি ও গুরুর স্থানান্তর, অখণ্ড সম্রাজ্য যোগ, যা তাদের স্থানীয়দের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে।

Akhanda Samrajya Yoga 2023: গ্রহ ও নক্ষত্রের অবস্থানের পরিবর্তন অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। কিছু যোগ খুব শুভ এবং মানুষের ভাগ্য উজ্জ্বল করে। শীঘ্রই অখণ্ড সম্রাজ্য যোগ হিসাবে এমন একটি খুব শুভ যোগ গঠিত হতে চলেছে, যা ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ। প্রকৃতপক্ষে, সম্প্রতি ১৭ জানুয়ারি, শনি স্থানান্তরিত হয়ে তার আসল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এবং ২২ এপ্রিল, ২০২৩, গুরু স্থান পরিবর্তন করতে চলেছেন। এর ফলে ৩ রাশিতে শনি ও গুরুর স্থানান্তর, অখণ্ড সম্রাজ্য যোগ, যা তাদের স্থানীয়দের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। শনি হলেন কর্ম ও ন্যায়ের দেবতা, অন্যদিকে দেবগুরু বৃহস্পতি হল সৌভাগ্য বৃদ্ধিকারী গ্রহ। 

এভাবেই অখণ্ড সম্রাজ্য রাজযোগ গঠিত হয়:
যখনই কোনও গ্রহ দীর্ঘ সময়ের জন্য সম্পদের ঘরে গমন করে, তখন এটি অটুট সম্রাজ্য রাজযোগ সৃষ্টি করে। অখণ্ড সম্রাজ্য যোগ দেশবাসীকে অপার সম্পদ এবং সুখ ও সমৃদ্ধি দেয়। জাতক পারিবারিক জীবনে সুখ পায়। 

আরও পড়ুন: বুধের কৃপা, ১৩ দিন পর মালামাল হতে চলেছে ৫ রাশি

অখণ্ড সম্রাজ্য যোগ এই ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্যকে উজ্জ্বল করবে:
মেষ রাশি: অখণ্ড সম্রাজ্য যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ প্রমাণ হতে পারে। এই ব্যক্তিরা হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। চাকরি-ব্যবসায় লাভ হবে। লাভ বাড়বে। শেয়ারবাজার থেকে লাভবান হবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনি ও গুরু গোচর উভয়ই শুভ হবে। এসব মানুষের অর্থনৈতিক অবস্থা ভালো হবে। টাকার সংকট দূর হবে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি-ইনক্রিমেন্ট পাবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। কোনও বড় বিষয় আপনার পক্ষে সমাধান হতে পারে। 

Advertisement

মকর রাশি: মকর রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি ও শনির সংমিশ্রণে গড়ে ওঠা অটুট সম্রাজ্য খুব সমৃদ্ধ হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। পুরনো টাকা পাবেন। সম্মান বাড়বে। পরিবারে সুখ থাকবে। সম্পর্ক ভালো হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement