scorecardresearch
 

Akshaya Tritiya 2023 Rashifal: অক্ষয় তৃতীয়ায় ৭ শুভ যোগ, তিন গুণ লাভ-সৌভাগ্য পাবে ৪ রাশি

এবার ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়ার দিনে তৈরি হচ্ছে একাধিক বিশেষ যোগ। চন্দ্র থাকবে কৃত্তিকা নক্ষত্রে। যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এছাড়াও অক্ষয় তৃতীয়ার দিনে আয়ুষ্মান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং ত্রিপুষ্কর যোগ থাকবে। অক্ষয় তৃতীয়ার দিনে ৭টি শুভ যোগের কারণে কাজের বহুগুণ শুভ ফল দেবে।

Advertisement
akshaya tritiya 2023 rashifal akshaya tritiya 2023 rashifal
হাইলাইটস
  • ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া।
  • ৪ রাশির উন্নতি।

আর ক'দিন পর শুরু হতে চলেছে বৈশাখ মাস।  ক্যালেন্ডার অনুসারে, বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় দিনে অক্ষয় তৃতীয়া উদযাপিত হয়। বিষ্ণু অক্ষয় তৃতীয়ার দিনে পরশুরাম অবতার নিয়েছিলেন। হিন্দু ধর্মে অক্ষয় তৃতীয়ার গুরুত্ব রয়েছে। এটি একটি খুব শুভ এবং ফলদায়ক দিন। এবার অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল, শনিবার। অক্ষয় তৃতীয়া বিবাহ, উপনয়ন, গৃহপ্রবেশ, নতুন বাড়ি-গাড়ি কেনার জন্য শুভ দিন। জীবনে আসে সুখ এবং সমৃদ্ধি। অক্ষয় তৃতীয়ার দিনে সোনা কিনলে দারুণ উপকার মেলে।

এবার ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়ার দিনে তৈরি হচ্ছে একাধিক বিশেষ যোগ। চন্দ্র থাকবে কৃত্তিকা নক্ষত্রে। যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এছাড়াও অক্ষয় তৃতীয়ার দিনে আয়ুষ্মান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং ত্রিপুষ্কর যোগ থাকবে। অক্ষয় তৃতীয়ার দিনে ৭টি শুভ যোগের কারণে কাজের বহুগুণ শুভ ফল দেবে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, অক্ষয় তৃতীয়া তিথি ২২ এপ্রিল সকাল ৭টা ৫০ মিনিট থেকে শুরু হবে। চলবে ২৩ এপ্রিল সকাল ৭টা ৪৮ মিনিট পর্যন্ত। যে সময়টি শুভ কাজের দারুণ যাবে। কোন কোন রাশির সমৃদ্ধি হতে চলেছে? 

মেষ- আপনার নিজের রাশিতে বৃহস্পতির গমন হতে চলেছে ২২ এপ্রিল। তাই শুভ ফল পেতে পারেন। চাকরিজীবীরা উন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা লাভ করবেন। আপনি অর্থনৈতিক দিক শক্তিশালী হবেন। উন্নতির পথ সহজ হতে পারে। যে কোনও শিক্ষা প্রতিযোগীতার ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম করলে ভালো ফল পাওয়া যাবে। প্রেম জীবনে রোমান্স বাড়বে। আপনি আপনার সঙ্গীকে প্রেমের বিয়ের প্রস্তাব দিতে পারেন।

কর্কট- এই রাশির জন্য শুভ হতে চলেছে অক্ষয় তৃতীয়া। আপনি নতুন কাজ পেতে পারেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। অক্ষয় তৃতীয়ার পর থেকে সময়টি আপনার জন্য অনুকূল। অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হবে। আপনি ব্যবসায় সাফল্যলাভ করবেন। পরিশ্রমের ফল দেখতে পাবেন।   

Advertisement

সিংহ- এপ্রিলে আপনি ইতিবাচক ফল পেতে পারেন। যাঁরা চাকরির খোঁজ করছেন তাঁরা সাফল্য পাবেন। অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন। ধর্মীয় কাজে মন লাগবে। ব্যবসা ও চাকরিতে আপনি সফল হবেন। অর্থলাভ করতে পারেন। 

তুলা- তুলা রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে সাফল্য পাবেন। চাকরিজীবীদের মর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে, ব্যবসায় লাভের সুযোগ আসবে। পুরনো আটকে থাকা টাকা পেয়ে মন খুশি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।
 

আরও পড়ুন- শুকনো তুলসীর টোটকায় বিষ্ণুর কৃপায় ঘরে আসে সমৃদ্ধি, রইল ৬ টিপস

Advertisement