scorecardresearch
 

April Grah Gochar 2023 Rashifal: এপ্রিলে পাঁচ বড় গ্রহের স্থান বদল, গোটা মাস দুর্দান্ত কাটবে ৫ রাশির

জ্যোতিষীদের মতে, এপ্রিল মাসে গ্রহের এই গতিবিধির ফলে শুভ ফল পেতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
April Horoscope 2023 April Horoscope 2023
হাইলাইটস
  • এপ্রিলে একাধিক গ্রহের রাশিবদল।
  • ৫ গ্রহের ভাগ্যোদয়।

গ্রহ ও নক্ষত্রের দিক থেকে এপ্রিল মাসটি খুবই তাৎপর্যপূর্ণ হতে চলেছে। এই মাসে ঘটতে চলেছে বড় বড় গ্রহের রাশি পরিবর্তন। এপ্রিলের শুরুতেই বৃষ রাশিতে পাড়ি দিতে চলেছেন শুক্রদেব। ১৪ এপ্রিল মেষ রাশিতে যাবেন সূর্য। ২১ এপ্রিল মেষ রাশিতে বক্রী হবেন বুধদেব। ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবেন দেবগুরু বৃহস্পতি। তৈরি হবে গুরু চন্ডাল যোগ। জ্যোতিষীদের মতে, এপ্রিল মাসে গ্রহের এই গতিবিধির ফলে শুভ ফল পেতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

১। বৃষ রাশি- এপ্রিল মাসে গ্রহের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। আপনি আগের চেয়ে শক্তিশালী এবং আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। আপনি সমস্ত কাজ সময়ে শেষ করতে পারবেন। কর্মক্ষেত্রে উন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও সুবিধা পেতে চলেছেন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করেও লাভ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে এই সময়টা ভালো যাবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময় অনুকূল।

২। মিথুন রাশি- এপ্রিল মাসটি আপনার রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হবে। আপনার চিন্তাভাবনার স্বচ্ছতা বাড়বে। আপনি আত্মবিশ্বাসী হবেন। লক্ষ্য অর্জনে সফল হবেন। অফিসের সহকর্মী এবং সিনিয়রদের মধ্যে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে সুবিধা পাবেন। যে কাজে হাত দেবেন তাতে সুফল পাবেন আপনি।  

আরও পড়ুন- এপ্রিলের প্রথম সপ্তাহেই লাকি ৪ রাশি, বাড়বে বিলাস-সমৃদ্ধি

৩। কর্কট রাশি- এপ্রিল মাসটি আপনার রাশির জন্য শুভ হতে পারে। বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতির অনেক সুযোগ পাবেন। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি পরিশ্রমের শুভ ফল পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করার জন্য এটি ভালো সময়। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। সময় নষ্ট করবেন না। নিজের কাজের প্রতি মনোযোগী হোন। বিবাহিতদের এই সময়টি শুভ। 

Advertisement

৪। কুম্ভ রাশি- এপ্রিল মাস আপনার জন্য শুভ হতে পারে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ইচ্ছা অনুযায়ী শুভ ফল পাবেন। কর্মক্ষেত্রেও আপনার উন্নতি হবে। ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে। খুব সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন। যে কোনও ধরনের আইনি ঝামেলা থেকে নিজেকে দূরে রাখুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হোন। 

৫। মীন রাশি- এই রাশির জাতক-জাতিকারা এপ্রিল মাসে আর্থিক সুবিধা পেতে পারেন। জমি সংক্রান্ত বিষয়ে সুফল পাবেন। সম্পত্তি ক্রয় বা বিক্রয়ের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার উদ্যম ও দক্ষতা বৃদ্ধি পাবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব পেতে পারেন। সুখবর পেতে পারেন। এই মাসটি আপনার জন্য শুভ। 

Advertisement