scorecardresearch
 

April First Week Lucky Zodiacs: এপ্রিলের প্রথম সপ্তাহেই লাকি ৪ রাশি, বাড়বে বিলাস-সমৃদ্ধি

কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে জীবনে কোনও কিছুরই অভাব হয় না। ভাগ্যের দরজা খুলে যায়। অন্যদিকে, শুক্র রাশিতে দুর্বল থাকলে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। শুক্র যখন একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়,তার প্রভাব দেশ, বিশ্ব, ব্যবসা, পরিবার, অর্থনৈতিক অবস্থার উপরে পড়ে। 

Advertisement
Venus Transit April Rashifal 2023 Venus Transit April Rashifal 2023
হাইলাইটস
  • ৬ এপ্রিল শুক্রের গমন।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

২৬ এপ্রিল, বৃহস্পতিবার শুক্র মেষ থেকে বৃষ রাশিতে যাবে। বৃষ ও তুলা রাশির অধিপতি শুক্র। যা সুখ, প্রেম, সৌন্দর্যের কারক গ্রহ। কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে জীবনে কোনও কিছুরই অভাব হয় না। ভাগ্যের দরজা খুলে যায়। অন্যদিকে, শুক্র রাশিতে দুর্বল থাকলে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। শুক্র যখন একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়,তার প্রভাব দেশ, বিশ্ব, ব্যবসা, পরিবার, অর্থনৈতিক অবস্থার উপরে পড়ে। 

মেষ- শুক্র আপনার রাশির দ্বিতীয় স্থানে গমন করতে চলেছে। এই সময়ে পারিবারিক এবং আর্থিক বিষয়ে আপনার অবস্থার উন্নতি হবে। আপনার কর্মজীবনে উন্নতির নতুন সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনি সহজে বড় সিদ্ধান্ত নেবেন। কাজের ক্ষেত্রে ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। সম্পদ বাড়বে। বিনিয়োগ থেকেও ভালো লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ভালো সময় কাটবেন। এর পাশাপাশি, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

বৃষ-এই সময়ে আপনি আইনি বিষয়ে ইতিবাচক ফল পাবেন। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। সহায়তায় আটকে থাকা অর্থ প্রাপ্ত হবে। মনের বোঝা হালকা হবে। যাঁরা নিজের ব্যবসা শুরু করতে চান তাঁদের জন্য এই সময়টি অনুকূল হবে। পিতামাতার সমর্থন পাবেন। তাঁদের সহায়তায় অনেক কাজও সম্পন্ন হবে। কাজের চাপ সত্ত্বেও আপনাকে  স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ভাগ্যের সমর্থনে, ব্যবসায় প্রচুর লাভ হবে এবং অর্থ সঞ্চয়ের সুযোগও থাকবে। এই সময়ে, বিবাহিত জীবন সুখে পূর্ণ হবে। সম্পর্ক আরও মজবুত হবে।

আরও পড়ুন- এপ্রিলে লক্ষ্মীর কৃপায় ৫ রাশি, পাবেন ভাগ্যের সঙ্গ, কেরিয়ারে ফায়দা

কর্কট- আপনার রাশির জন্য শুক্রের গমন অনুকূল হতে চলেছে। এই সময়ে অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি ধর্মীয় কাজে যুক্ত থাকবেন। যাঁরা দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান করছেন তাঁরা সুখবর পেতে পারেন। চাকরি ও ব্যবসায়ীদের অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বাড়বে। ব্যবসা করার সুযোগও পাবেন। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও পরিকল্পনা করেন ভালো লাভ পাবেন।

Advertisement

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় ৭ শুভ যোগ, তিন গুণ লাভ-সৌভাগ্য পাবে ৪ রাশি

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের যাত্রা লাভজনক হতে চলেছে। এই সময়ে আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনি প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে লড়াইয়ে সফল হবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তারা আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করবেন। পদোন্নতি বৃদ্ধির সম্ভাবনা। কাজে ভাইবোনের সহযোগিতা পাবেন। প্রেমের জীবনে ভুল বোঝাবুঝি চলছিল তা দূর হবে। সম্পর্ক মজবুত হবে। ট্রানজিট সময়কালে আপনি একটি নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন।

Advertisement