scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে

Aquarius daily horoscope 14 May 2022: সামঞ্জস্য ধারে থাকবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। ভাগ্যের জোরে কাজ হবে। বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। কাজের মামলা হবে। রেজুলেশন পূরণ করতে সক্ষম হবে। এগিয়ে যেতে হবে নির্দ্বিধায়। সম্পদ সংগ্রহ করবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ রাশি- সামঞ্জস্য ধারে থাকবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। ভাগ্যের জোরে কাজ হবে। বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। কাজের মামলা হবে। রেজুলেশন পূরণ করতে সক্ষম হবে। এগিয়ে যেতে হবে নির্দ্বিধায়। সম্পদ সংগ্রহ করবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। পেশাগত ক্ষেত্রে বাধা দূর হবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। ভালো তথ্য পাওয়া যাবে। সক্রিয়ভাবে কাজ করবে আয় বাড়বে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ধর্ম বিনোদন বাড়বে।

অর্থ লাভ- সাফল্যের দ্বারপ্রান্তে থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। পরিকল্পনা ত্বরান্বিত করবে। আপনি কার্যকর অফার পাবেন। বাণিজ্যিক বিষয়গুলি পরিচালনা করা হবে। নীতি বিধি বজায় রাখবে। তথ্য সংগ্রহ করবে। কর্মজীবনে উন্নতি হবে। এগিয়ে যেতে হবে নির্দ্বিধায়। গতানুগতিক কাজে ঝোঁক থাকবে।

বন্ধুত্ব ও ভালবাসা -  বিনা দ্বিধায় মনের কথা বলবেন। সংসারে সুখ বাড়বে। আনন্দের সময় ভাগাভাগি করবেন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। বন্ধু সহায় হবে।

স্বাস্থ্য ও মনোবল-  ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। লক্ষ্যে ফোকাস করবেন। মনোবল থাকবে উঁচুতে। শৃঙ্খলা থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে।

শুভ অঙ্ক- ৫ এবং ৭

শুভ রং - ফিরোজা

আজকের সমাধান: শনিদেবকে প্রিয় জিনিস দান করুন। নবগ্রহদের পূজা করুন। জনকল্যাণমূলক কাজে যুক্ত হন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement