scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৩ জানুয়ারি, ২০২৩: পেশায় কাঙ্খিত ফলাফল মিলবে, ব্যয় কমবে কি?

Aquarius daily horoscope 23 January-2023: বিকেল থেকে সময় উন্নতি করতে পারবে। ব্যয় বিনিয়োগের বিষয় হয়ে উঠবে। সেরা কাজে গতি থাকবে। উৎসবের অনুষ্ঠানে যুক্ত হবেন। জাঁকজমক ও শৈল্পিকতা জোরদার হবে। সৃজনশীল কাজে যুক্ত হন। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বাড়বে সভ্যতা ও সংস্কৃতি। বিভিন্ন প্রচেষ্টাকে গতি দেবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- বিকেল থেকে সময় উন্নতি করতে পারবে। ব্যয় বিনিয়োগের বিষয় হয়ে উঠবে। সেরা কাজে গতি থাকবে। উৎসবের অনুষ্ঠানে যুক্ত হবেন। জাঁকজমক ও শৈল্পিকতা জোরদার হবে। সৃজনশীল কাজে যুক্ত হন। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বাড়বে সভ্যতা ও সংস্কৃতি। বিভিন্ন প্রচেষ্টাকে গতি দেবে। পরিকল্পনা এগিয়ে যাবে। আপনি পছন্দসই জিনিস পাবেন। সাহস ও শক্তি নিয়ে এগিয়ে যাবে। বিভিন্ন কাজ এগিয়ে নিয়ে যাবে। সৃজনশীল কাজে যুক্ত হন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। শুভর যোগাযোগ থাকবে। লক্ষ্যের দিকে এগোতে থাকবে।

অর্থ, লাভ, পেশা- কাছের লোকের সঙ্গ লাভ বাড়বে। উদ্ভাবন বাড়ান। সাফল্যের শতাংশ বেশি হবে। রুটিন ভালো রাখবে। কাজের প্রসার ঘটবে। উপযুক্ত অফার পাবেন। নতুন ভাবনায় মুগ্ধ হবেন। পেশায় কাঙ্খিত ফলাফল মিলবে। অর্থনৈতিক দিক ধারে থাকবে। সিস্টেম এবং ব্যবস্থাপনার উপর জোর দেওয়া হবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। সেরা অফার পাবেন। ফোকাস বজায় রাখবে। কাজে সবার সহযোগিতা পাবেন। সবার ওপর আস্থা বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্ক শক্তিশালী হবে। সুখকর তথ্য পেতে পারেন। প্রিয়জনের জন্য সময় বের করবেন। একসঙ্গে আপনি বিশ্বাস পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাবেন। পরিবেশের অভিযোজন ক্ষমতাকে মূলধন করুন। ধৈর্য ধরে এগিয়ে যান। প্রস্তাবগুলো গতি পাবে। দ্রুত কাজ করবে। বন্ধু বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। বড় ভাববে মনটা খুশি হবে। ভ্রাতৃত্ব বৃদ্ধি করবে। খাবার হবে আকর্ষণীয়। ব্যক্তিত্বের উন্নতি হবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। অর্জন শেয়ার করবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ৪, ৫, ৮

শুভ রং: গোল্ডেন

আজকের প্রতিকার: ভগবান ভোলেনাথ শিবজির পরিবারের পুজো করুন। মিষ্টান্ন ভাগ করুন। গ্রুমিং এর উপর জোর দিন। সৃজনশীলতা বাড়ান।
 

Advertisement

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।


Advertisement