scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: আজ কুম্ভ রাশির পেশায় অপ্রত্যাশিত সাফল্য মিলবে

Aquarius daily horoscope 24 June 2022: তথ্যের আদান-প্রদান বাড়তে থাকবে। দায়িত্বশীলদের পরামর্শ নেবেন। আমরা আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাব। সামাজিক প্রচেষ্টা জোরদার হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জনসাধারণের উদ্বেগের সঙ্গে জড়িত থাকবেন। সাহস বাড়বে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- তথ্যের আদান-প্রদান বাড়তে থাকবে। দায়িত্বশীলদের পরামর্শ নেবেন। আমরা আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাব। সামাজিক প্রচেষ্টা জোরদার হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জনসাধারণের উদ্বেগের সঙ্গে জড়িত থাকবেন। সাহস বাড়বে। সবাইকে সংযুক্ত রাখবে। গুরুত্বপূর্ণ ইভেন্টে অংশগ্রহণ করুন। প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বাড়বে। তথ্য বিনিময় অব্যাহত থাকবে। ইন্টারভিউতে ভালো করবে। আচরণ কার্যকর হবে।

অর্থ লাভ, পেশা-
সবার সঙ্গে বিশ্বাস রাখবে। সমবায়ের ওপর জোর দেওয়া হবে। কেরিয়ার ব্যবসা বাড়বে। অপ্রত্যাশিত সাফল্য মিলবে। সম্পর্কের উন্নতি হবে। আর্থিক দিক ভালো থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সুরাহা হবে। বাণিজ্যিক বাণিজ্যের উন্নতি হবে।

প্রেম, বন্ধুত্ব-
গৃহ পরিবারে অভিযোজন বজায় থাকবে। সম্পর্কের সুবিধা নিন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। সুখ বজায় রাখবে। ভ্রাতৃত্ব বৃদ্ধি পাবে। সাক্ষাৎকারে কার্যকর হবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবে। বন্ধুরা সাহায্য করবে।

স্বাস্থ্য, মনোবল-
অর্জন বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। উদ্যম নিয়ে কাজ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। জাঁকজমক যোগ করবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: আমলির রং

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। মেকআপ আইটেম অফার। মিষ্টি বিতরণ। যোগাযোগ বাড়ান।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Advertisement
Advertisement