scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৪ জুন, ২০২৩: আজ কুম্ভ রাশির সূর্যের এই মন্ত্র পাঠে সাফল্য

ভারসাম্য রাখুন পেশাগত আচরণে। পরিকল্পনাগুলি বাস্তবায়ন হবে। অভিজ্ঞদের পরামর্শ নেবেন। কর্মক্ষমতা বাড়তে পারে।

Advertisement
Ajker Rashifal কুম্ভ Ajker Rashifal কুম্ভ
হাইলাইটস
  • রবিবার কেমন কাটবে কুম্ভ রাশির?
  • উন্নতির পথে এগিয়ে যাবেন।

কুম্ভ- আপনার পদ, প্রতিপত্তি এবং প্রভাব বাড়তে পারে। আপনি ইতিবাচক থাকবেন। সব কাজে কাঙ্খিত ফল পাবেন। বন্ধুরা আপনাকে উজ্জীবিত রাখবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। সৃজনশীলতা থাকবে কাজে। জ্ঞানীগুণী মানুষের সঙ্গে দেখা হবে। জনসেবার কাজ গতি পাবে। রুটিন মেনেই চলবেন। ঝুঁকি নিতে পারেন। সকলের সঙ্গে যোগাযোগ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে স্নেহ-ভালোবাসা থাকবে। ভালো কাজের দাম পাবেন। অতিথিরা আসতে পারে। 

অর্থ- উন্নতির পথে এগিয়ে যাবেন। লাভের সুযোগ রয়েছে। ব্যবসা সম্প্রসারণের প্রচেষ্টা বাড়বে। শিল্প ও ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখুন।  ভারসাম্য রাখুন পেশাগত আচরণে। পরিকল্পনাগুলি বাস্তবায়ন হবে। অভিজ্ঞদের পরামর্শ নেবেন। কর্মক্ষমতা বাড়তে পারে। বহুমুখী প্রতিভার অধিকারী হবেন। লেনদেনে লাভবান হবেন। গুরুত্বপূর্ণ কাজে ধৈর্য্য দেখাবেন। সম্পর্ক থেকে সুবিধা পাবেন। নেতৃত্বের ক্ষমতা বাড়বে।

বন্ধুত্ব ও প্রেম- দায়িত্বের সঙ্গে কথা বলবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা করার সুযোগ আসবে। সম্পর্কের ক্ষেত্রে সুখী হবেন। সকলের সহযোগিতা পাবেন। হাসি-খুশি থাকবেন আপনি। সবার সহযোগিতা পাবেন। মানসিকভাবে শক্তিশালী হবে। স্বচ্ছতা বজায় রাখুন। সম্মান বাড়বে।

স্বাস্থ্য ও মনোবল- কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। ব্যক্তিত্বের উন্নতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সুখবর পাবেন। স্বাস্থ্য সমস্যা দূর হবে। খাবারের দিকে নজর দিন। মনোবল তুঙ্গে থাকবে।

লাকি সংখ্যা: ৪ এবং ৮

শুভ রং: বাদামি


আজকের প্রতিকার: সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল প্রসাদ হিসেবে বিতরণ করুন। আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। বড়দের সম্মান দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement