scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ১৯ মার্চ, ২০২৩ - আজ মেষ রাশির বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে

Mesh Dainik Rashifal 19 March 2023: অর্থনৈতিক সুবিধার সুযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ আলোচনা ইতিবাচক ফলাফলের দিকে নিয়ে যাবে। ক্যারিয়ার ব্যবসা বাড়তে থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। উদ্যমে এগিয়ে যাবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। প্রথা ও নীতি অনুসরণ করবে। যুক্তিবাদী থাকবে। পরিকল্পনা আশানুরূপ হবে। অর্জনগুলো বাড়বে।

Advertisement
মেষ রাশি মেষ রাশি

মেষ রাশি- অর্থনৈতিক সুবিধার সুযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ আলোচনা ইতিবাচক ফলাফলের দিকে নিয়ে যাবে। ক্যারিয়ার ব্যবসা বাড়তে থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। উদ্যমে এগিয়ে যাবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। প্রথা ও নীতি অনুসরণ করবে। যুক্তিবাদী থাকবে। পরিকল্পনা আশানুরূপ হবে। অর্জনগুলো বাড়বে।

অর্থ, লাভ, পেশা- পেশাগত ব্যবসায় লাভ ও প্রসারের বিষয় বাড়বে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। অর্থনৈতিক কর্মকাণ্ড জোরদার হবে। শিল্প ব্যবসায় আকর্ষণীয় অফার থাকবে। সুস্থ প্রতিযোগিতা বজায় রাখবে। কর্মক্ষেত্রে বেশি সময় ব্যয় করুন। ব্যবস্থাপনা ভালো হবে। উদ্যোক্তাদের জন্য সুযোগ বাড়বে।

প্রেম এবং বন্ধুত্ব- আবেগের দিকটি শক্তিশালী থাকবে। প্রিয়জনের মধ্যে সমন্বয় বাড়বে। সহজেই তার পাশে রাখতে পারবে। প্রেমের ক্ষেত্রে শুভতা থাকবে। মিথস্ক্রিয়া বাড়বে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সম্পর্ক ঠিক করবে। সুখের বৃদ্ধি হবে। সবাই খুশি হবে। সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- ফোকাস থাকবেই। প্রতিশ্রুতি রক্ষা করবে সিনিয়রদের পরামর্শ নেবেন। রুটিন উন্নত করবে। জয়ের চেতনা বাড়বে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 1 2 এবং 9

শুভ রং: লাল

দেবী মা দুর্গার পূজা করুন। যোগাযোগ বাড়ান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement