scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩ -যে কোনও মামলা পক্ষে হবে

পেশাজীবীদের সহযোগিতা থাকবে। কাজের দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ইতিবাচকতা বাড়বে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। পেশাদার আলোচনা এগিয়ে নিয়ে যাবে।

Advertisement
মেষ রাশি মেষ রাশি
হাইলাইটস
  • প্রিয়জনের জন্য আরও বেশি কিছু করার অনুভূতি থাকবে
  • আজ ব্যবসায় আপনার উন্নতি হবে

মেষ- দুপুরের সময়টা বেশি ফলপ্রসূ হবে। সব ক্ষেত্রে সর্বোত্তম প্রচেষ্টা বজায় রাখুন, সামঞ্জস্যের শতাংশ বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবে। ব্যক্তিগত সম্পর্ক ভালো হবে। কর্ম ব্যবসায় স্বস্তি আসবে। আলোচনায় কার্যকর হবে। যেকোনো মামলা পক্ষে হবে। সক্রিয়ভাবে স্থান তৈরি করবে। সৃজনশীলতা বাড়বে। অমীমাংসিত কাজ দ্রুত হবে। কাঙ্খিত ফলাফল নিয়ে উত্তেজিত হবে। স্মার্ট কাজ করতে থাকবে।

অর্থ- পেশাজীবীদের সহযোগিতা থাকবে। কাজের দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ইতিবাচকতা বাড়বে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। পেশাদার আলোচনা এগিয়ে নিয়ে যাবে। শিল্প দক্ষতা শক্তি পাবে। বড় ভাবুন বিতর্ক এড়িয়ে যাবেন। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ দেখাবে। উপহার পেতে পারেন। ব্যবসায়িক কাজে সক্রিয়তা বাড়বে। উদ্ভাবন বাড়বে। ব্যবসায় পরিষ্কার হবে। ফোকাস বজায় রাখবে।

প্রেম-- প্রেমের বন্ধুত্ব সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। পরিবারে সবচেয়ে বেশি সম্প্রীতি বজায় থাকবে। পরিবারের সদস্যদের দেখাশোনা করবে। প্রিয়জনের সঙ্গে সমন্বয় বাড়বে। কার্যকরভাবে কথা বলবে। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে। বন্ধুদের সঙ্গে সমন্বয় বাড়বে। সম্পর্ককে গুরুত্ব দেবে। প্রিয়জনের সুখ বাড়বে। সম্মান পাবে।

স্বাস্থ্য মনোবল- শৃঙ্খলা অবলম্বন করবে। একটি আরামদায়ক ভারসাম্য বজায় রাখা হবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যান। খ্যাতি পাবেন। শারীরিক সমস্যার সমাধান হবে।

শুভ নম্বর - 7, 8, 9

শুভ রং - লাল

আজকের উপায় - হনুমানজিকে লাড্ডু ভোগ দিন। হনুমান চালিশা পাঠ করুন মন দিয়ে। গরিবকে সাহায্য করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement