scorecardresearch
 

Astro Tips Guru Chandal Yoga: ৬ মাস খারাপ সময়ের সম্ভাবনা, কুণ্ডলিতে এই যোগ থাকলে প্রতিকার করান

Astro Tips Guru Chandal Yoga: ৬ মাস খারাপ সময়ের সম্ভাবনা, কণ্ডলীতে এই যোগ থাকলে প্রতিকার করান। বৃহস্পতি ও রাহু একসঙ্গে মেষ রাশিতে ৬ মাস অবস্থান করতে চলেছে। এই অবস্থায় গুরু চন্ডালের যোগ তৈরি হচ্ছে। এই যোগ যে কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে একটি বড় অসঙ্গতি হিসাবে বিবেচিত হয়।

Advertisement
৬ মাস খারাপ সময়ের সম্ভাবনা, কণ্ডলীতে এই যোগ থাকলে প্রতিকার করান ৬ মাস খারাপ সময়ের সম্ভাবনা, কণ্ডলীতে এই যোগ থাকলে প্রতিকার করান
হাইলাইটস
  • কুণ্ডলিতে এই যোগ রয়েছে?
  • এখনই প্রতিকার করান, নাহলে বিপদ
  • আগামী ৬ মাস খুব খারাপ সময়

Astro Tips Guru Chandal Yoga: বৃহস্পতি ও রাহু একসঙ্গে মেষ রাশিতে ৬ মাস অবস্থান করতে চলেছে। এই অবস্থায় গুরু চন্ডালের যোগ তৈরি হচ্ছে। এই যোগ যে কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে একটি বড় অসঙ্গতি হিসাবে বিবেচিত হয়। এই যোগের সাহায্যে একজন ব্যক্তিকে জীবনে এগিয়ে যেতে অসুবিধার সম্মুখীন হতে হয়। যাঁর কুণ্ডলীতে এই যোগ তৈরি হয়, তাঁদের জীবন দূর্বিষহ হয়ে ওঠে।মানুষের জীবনে নেতিবাচক হয়ে পড়ে। এই সময় যাদের অর্থ উপার্জনের ইচ্ছা রয়েছে, তাঁরা এই সময়ে সঠিক বা ভুলের মধ্যে পার্থক্য করতে পারে না। এই যোগ মানুষকে নির্দয়, গোঁয়ার করে তোলে।

২০২৩ সালে গুরুচণ্ডাল যোগ কবে?

মেষ রাশিতে বৃহস্পতি পরিবর্তনের কারণে ২৩ এপ্রিল ২০২৩ তারিখে গুরুচণ্ডাল যোগ গঠিত হচ্ছে। বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবেন, রাহু ইতিমধ্যে সেখানে বসে আছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু এবং বৃহস্পতির সংমিশ্রণে গুরু চন্ডাল যোগ গঠিত হয়। যাঁদের রাশিতে এই যোগ তৈরি হচ্ছে, তাঁদের আগামী ৬ মাস খুব সাবধানে থাকতে হবে। ২৩ এপ্রিল ২০২৩ থেকে ৩০ অক্টোবর ২০২৩ পর্যন্ত সময়টি অসুবিধায় পূর্ণ হবে। এই সময়ে শেয়ারবাজারে ব্যাপক অস্থিরতা চলবে। এমতাবস্থায় শেয়ারবাজারে বিনিয়োগের আগে অনেক চিন্তাভাবনা করা প্রয়োজন।

গুরু চন্ডাল যোগের প্রভাব কমাবেন কীভাবে?

১. গুরু চণ্ডাল যোগ যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলিতে থাকে, তবে তা শান্ত করার সর্বোত্তম উপায় হল গুরু চণ্ডাল দোষ নিবারণের উপাসনা।

২. যে কোনও ব্রাহ্মণ পুরোহিত দিয়ে গুরুচণ্ডাল যোগের প্রতিকার পূজা করিয়ে নিতে পারেন।

৩. অন্যদিকে, আপনার কুণ্ডলিতে বৃহস্পতির অবস্থান যদি শুভ হয়, তাহলে ব্রাহ্মণদের দান করুন।

৪. গুরু বা পিতৃস্থানীয় লোকের মতো মানুষকে অসম্মান করবেন না।

৫. বৃহস্পতিবার একটি কলা গাছ লাগিয়ে পুজো করেন।

Advertisement

৬. বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর পূজা করুন ও হলুদ চন্দন নিবেদন করুন।

 

Advertisement