scorecardresearch
 

Astro Tips Malvya Raj Yoga: ৩ রাশিকে স্থায়ীভাবে ধনী করতে পারে এই যোগ, সুখ-শান্তিতে ভরে উঠবে জীবন

Astro Tips Malvya Raj Yoga: শুক্র গ্রহ ফেব্রুয়ারি মাসে মীন রাশিতে প্রবেশ করবে। এর জন্য তৈরি হবে বছরের প্রথম 'মালব্য রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয়। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে তিন রাশিকে স্থায়ীভাবে সম্পদশাী করে দিয়ে যেতে পারে এই যোগ।

Advertisement
তিন রাশির জীবন বদলে দেবে এই রাজযোগ, সুখ-সম্পত্তি-সাফল্যের সূচনা তিন রাশির জীবন বদলে দেবে এই রাজযোগ, সুখ-সম্পত্তি-সাফল্যের সূচনা
হাইলাইটস
  • তিন রাশিকে স্থায়ীভাবে ধনী করে দিয়ে যেতে পারে
  • এই যোগ এই বছর ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে
  • সুখ-সম্পত্তি-সাফল্যের সূচনা

Astro Tips Malvya Raj Yoga: চলতি বছরের ৩ বার মালব্য রাজযোগ তৈরি হবে। ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে প্রথম মালব্য রাজযোগ গঠিত হবে। এপ্রিল মাসের ৬ তারিখে দ্বিতীয় মালব্য রাজযোগ গঠিত হবে বৃষ রাশিতে। চলতি বছরের নভেম্বর মাসে তুলা রাশিতে তৈরি হবে তৃতীয় মালব্য রাজযোগ।

শুক্র গ্রহ ফেব্রুয়ারি মাসে মীন রাশিতে প্রবেশ করবে। এর জন্য তৈরি হবে বছরের প্রথম 'মালব্য রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয় জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে। মালব্যরাজ যোগকে সুখ, সম্পদ ও ঐশ্বর্যবৃদ্ধির কারক হিসেবেই বিবেচিত। শুক্র যুক্তি, শক্তি, সাহস, দাম্পত্য, ব্যবসার কারক। নতুন বছরে ফেব্রুয়ারি মাসেই এই মালব্য রাজযোগ গঠিত হবে। এই যোগের কারণে সাফল্যের সময় শুরু হবে কিছু রাশির জীবনে। জেনে নেই সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

কবে‘মালব্য রাজযোগ’?

ফেব্রুয়ারি মাসে ১৫ তারিখ শুক্র গ্রহ মীন রাশিতে প্রবেশ করবে। এই যোগ এদিন সন্ধ্যা ৮ টা ১২ মিনিটে তৈরি হবে। এই সময় কিছু রাশি জীবনে সাফল্যের সময় তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে বলা হয় শুক্র যদি বৃষ, তুলা বা মীন রাশিতে প্রথম, চতুর্থ, সপ্তম দশমতম ঘরে অবস্থান করে এবং কোনও ব্যক্তির কুণ্ডলীতে চন্দ্র থাকে তবে এই রাজযোগ তৈরি হয়। এই যোগ অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয়। 

এই রাশিগুলির জীবনে সাফল্যের সময় শুরু

১৫ ফেব্রুয়ারি শুক্র মীন রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মালব্য রাজযোগ গঠিত হবে। এই সময় মিথুন, ধনু ও মীন রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। জীবনে সাফল্য পাবেন সকল কাজে আপনারা। এ সময় আপনাদের আটকে থাকা কাজ হয়ে যাবে। আপনারা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে আপনার সাফল্যের সময় শুরু হবে। আপনাদের মন যা চাইবে তাই করতে পারবেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আপনাদের আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা থাকবে। তাই এ সময় শরীরের দিকে বিশেষ নজর দেবেন, মাথা ঠাণ্ডা রেখে সকল কাজ করার চেষ্টা করবেন।

Advertisement

 

Advertisement