scorecardresearch
 

Bad Time Till Durga Puja: দুর্গাপুজো পর্যন্ত দুঃসময় ৫ রাশির, বাড়বে খরচ-অস্থিরতা

অক্টোবর দুর্গাপুজো। তার আগে পর্যন্ত খারাপ সময় ৫ রাশির। বাড়বে দুর্ভোগ। কারণ শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন শনিদেব। রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি। শনির এই যাত্রার সময় ১৭ অক্টোবর পর্যন্ত ৫ রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়বেন। 

Advertisement
Rashifal till Durga Puja Rashifal till Durga Puja
হাইলাইটস
  • শনির গমন শতভিষা নক্ষত্রে।
  • দুর্গাপুজো পর্যন্ত খারাপ সময়।

চলতি বছর অক্টোবর মাসের শেষের দিকে দুর্গাপুজো। ২০ অক্টোবর ষষ্ঠী।  তার আগে পর্যন্ত বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সময় খারাপ যাবে। তাদের উপরে থাকবে শনির দশা। আসলে শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন শনিদেব। রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি। শনির এই যাত্রার সময় ১৭ অক্টোবর পর্যন্ত ৫ রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়বেন। 

কর্কট- এই রাশির জন্য শতভিষা নক্ষত্রে শনির গমন নানা ঝামেলার কারণ হতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। বাড়তে পারে খরচ। মানসিক টেনশন বাড়বে। অপ্রয়োজনীয় ব্যয় হতে পারে। গোপন শত্রু ও প্রতিপক্ষ আপনাকে কোণঠাসা করতে পারে। নেশাজাতীয় জিনিস থেকে দূরে থাকুন। অন্যথায় সমস্যা আরও বাড়তে পারে। কথাবার্তায় সংযম রাখুন। অযথা তর্কে জড়াবেন না। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শতভিষা নক্ষত্রে শনির গমন অর্থনৈতিকভাবে সমস্য়ায় ফেলতে পারে। আর্থিক বিষয়ে আপনাকে খুব সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। অন্যথায় ক্ষতি হতে পারে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। তবে প্রত্যাশিত লাভ না পাওয়ার কারণে হতাশা আসতে পারে। চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। ঋণের চাপ আপনার মাথায় আসতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। ছোট সমস্যাও বড় হয়ে সমস্যা সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক- এই সময়ে আপনি শনির দৃষ্টিতে জেরবার। জমি এবং সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন। রক্তচাপ বা রক্ত ​​সংক্রান্ত অন্য কোনো সমস্যা থাকে,তাহলে সময় সময় পরীক্ষা করান। এই সময় হার্ট ও ফুসফুস সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময় অপ্রয়োজনীয় খরচও হতে পারে। কারও সঙ্গে ঝামেলায় জড়াবেন না। বাড়িতে শান্ত থাকুন। মেজাজ গরম করবেন না। সম্মানহানি হতে পারে। ব্যয় বাড়বে। পরিজনদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

আরও পড়ুন- বাসন্তীপুজোয় দুর্গার আশিস পাবেন ৫ রাশি, কেরিয়ারে তুঙ্গ সাফল্য

Advertisement

কুম্ভ- শনি আপনার রাশির অধিপতি। শতভিষা নক্ষত্রের প্রথম ধাপে প্রবেশ করবে শনি। অক্টোবর পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই অস্থির হবে। আপনি অনেকবার এমন পরিস্থিতিতে পড়বেন যে আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া কঠিন হবে। নিজের আচরণ চিনতে পারবেন না। আপনার খরচ বেড়ে যাবে। মন অশান্ত হবে। আপনার চিকিৎসার খরচও এই দিনে বাড়বে। স্ত্রীর সঙ্গে তর্ক এবং বিবাদ আপনার গার্হস্থ্য জীবনেও প্রভাব ফেলবে। আপনার করা কাজও ব্যাহত হতে পারে।

মীন- শতভিষা নক্ষত্রে শনির গমন মীন রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল হবে না। এই রাশির জাতক-জাতিকাদের সাড়ে সাতির প্রথম পর্বে চলছে। স্বাস্থ্য সংক্রান্ত নানা সমস্যার সম্মুখীন হতে হবে। আর্থিক ক্ষেত্রে এই সময়টি খুব ব্যয়বহুল হতে পারে। অপ্রয়োজনীয় খরচ বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। স্বাস্থ্যের কারণে আপনার পারিবারিক জীবনও প্রভাবিত হতে পারে। আপনার জিনিসপত্রেরও যত্ন নেওয়া উচিত। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

TAGS:
Advertisement