scorecardresearch
 

Chaitra Navratri 2023 Horoscope: বাসন্তীপুজোয় দুর্গার আশিস পাবেন ৫ রাশি, কেরিয়ারে তুঙ্গ সাফল্য

বাসন্তীপুজোর সঙ্গে ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে হিন্দু নববর্ষ, বিক্রম সম্বৎ।  সূর্য, চন্দ্র, গুরু, বুধের গ্রহ থাকবে মীন রাশিতে। তাদের দৃষ্টি থাকবে কন্যা রাশির দিকে।

Advertisement
Basanti Pujo 2023 Rashifal বাসন্তীপুজো রাশিফল ২০২৩ Basanti Pujo 2023 Rashifal বাসন্তীপুজো রাশিফল ২০২৩
হাইলাইটস
  • ২২ মার্চ চৈত্র নবরাত্রি।
  • মা দুর্গার কৃপায় ৫ রাশি।

২২ মার্চ থেকে শুরু হচ্ছে  চৈত্র নবরাত্রি। সনাতন ধর্মে চৈত্র নবরাত্রি বা বাসন্তীপুজোর বিশেষ গুরুত্ব রয়েছে। নবরাত্রিতে দুর্গার ৯ রূপের পুজো হয়। বাংলায় এই সময় হয় বাসন্তীপুজো। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বাসন্তীপুজোয় খুলতে চলেছে বেশ কয়েকটি রাশির ভাগ্য। মা দুর্গার বিশেষ আশীর্বাদ থাকবে তাঁদের উপর। দেবী দুর্গার আশীর্বাদে ৫ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। 

বাসন্তীপুজোর সঙ্গে ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে হিন্দু নববর্ষ, বিক্রম সম্বৎ।  সূর্য, চন্দ্র, গুরু, বুধের গ্রহ থাকবে মীন রাশিতে। তাদের দৃষ্টি থাকবে কন্যা রাশির দিকে। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই গ্রহগুলির সংযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মীন রাশিতে গ্রহ বসানোর কারণে বুধাদিত্য যোগ, গজকেশরী যোগ এবং হংস যোগও তৈরি হবে। 

মেষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে মা দুর্গার কৃপায় মেষ রাশির জাতক-জাতিকারা চাকরি ও ব্যবসায় লাভবান হতে চলেছেন। বিবাহিত জীবনে সুখ থাকবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে আপনার কাজের প্রশংসা হবে। এই সময়ে আপনি সম্মান পাবেন।

মিথুন রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে,নবরাত্রি উপলক্ষে দেবীর কৃপা থাকবে মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যবান হবেন। এই সময়ে এই রাশির জাতকরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। এর পাশাপাশি পারিবারিক জীবনও সুখের হবে। এই সময়ে ধর্মীয় কাজে অংশ নিতে পারবেন। 

কন্যা- এই চৈত্র নবরাত্রিতে কন্যা রাশির জাতক-জাতিকারা মা দুর্গার আশীর্বাদ পাবেন। আর্থিক সাফল্য আসবে। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। দাম্পত্য জীবন সুখের হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পরিবারের পূর্ণ সমর্থনও থাকবে।

আরও পড়ুন- দুর্গাপুজো পর্যন্ত দুর্দান্ত সময় ৫ রাশির, বাম্পার লাভ, হাতে আসবে টাকা

বৃশ্চিক- জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের বাড়িতে শুভ অনুষ্ঠান হতে পারে। এই সময়ে কর্মক্ষেত্রে সিনিয়র কর্তাদের সহযোগিতা পাবেন। দেবী দুর্গার কৃপায় আর্থিক সুবিধাও পাবেন। সেই সঙ্গে বাড়বে আয়। এই সময়টি লেনদেনের জন্য শুভ। বিনিয়োগ থেকে লাভ করবেন।

Advertisement


মীন- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দেবী দুর্গার কৃপায় মীন রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনি কর্মক্ষেত্রে সম্মান এবং সাফল্যও পাবেন। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। আপনার জন্য সময় অনুকূল। বিনিয়োগ থেকে লাভ করবেন। 

Advertisement