scorecardresearch
 

Bengali New Year 1430 Rashifal: শুরু হচ্ছে ১৪৩০ বঙ্গাব্দ, নতুন বছরে লাকি ৪ রাশি, কেরিয়ারে উন্নতি

শুরু হবে ১৪৩০ সাল। প্রতিবার নতুন বছর নতুন আশা নিয়ে আসে। নতুন করে মানুষ বছরের পরিকল্পনা সাজান। আর্থিক বছরের হিসেবে দেখলে এপ্রিল থেকে শুরু হয়।

Advertisement
Bengali New Year 1430 Rashifal Bengali New Year 1430 Rashifal
হাইলাইটস
  • ১৫ এপ্রিল পয়লা বৈশাখ।
  • বাংলা নববর্ষে ৪ রাশির ভাগ্যোদয়।

চৈত্র মাস চলছে। আরও একটা নতুন বাংলা বছর শুরু হতে চলল। ১৪২৯ সাল শেষের পথে। আর মাত্র কয়েকটা দিন। ১৫ এপ্রিল পয়লা বৈশাখ। শুরু হবে ১৪৩০ সাল। প্রতিবার নতুন বছর নতুন আশা নিয়ে আসে। নতুন করে মানুষ বছরের পরিকল্পনা সাজান। আর্থিক বছরের হিসেবে দেখলে এপ্রিল থেকে শুরু হয়। ফলে সেই অনুযায়ী হয় পয়লা বৈশাখের পরিকল্পনা। এ বছর চার রাশির জীবনে আসতে চলেছে বড় বদল। 

১৪৩০ বঙ্গাব্দ। ১৫ এপ্রিল পয়লা বৈশাখ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দেবগুরু বৃহস্পতির অবস্থানের কারণে এবার পয়লা বৈশাখ থেকে ৪ রাশির ভাগ্যে বদল হতে চলেছে। তাঁরা লক্ষ্মীলাভ করবেন। দারুণ কাটবে ১৪৩০ বঙ্গাব্দ। আর্থিকলাভ হবে তাঁদের। বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাবেন তাঁরা। চলুন জেনে নেওয়া যাক। 

মেষ রাশি- কাজে মন বসবে আপনার। অর্থলাভের যোগ রয়েছে। আয়ের নানা উৎস তৈরি হবে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। কেরিয়ারে আপনি অগ্রসর হবেন। ব্যবসায় উন্নতির যোগ। 

আরও পড়ুন- শরীরের কোন অংশের তিল শুভ, আর কোনটা অশুভ? যা বলছে শাস্ত্র

মিথুন রাশি- চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। এ বছর আয়বৃদ্ধির যোগ রয়েছে। চাকরিতে অবস্থান বদল হতে পারে। আপনার পদোন্নতির যোগ। পরিজনদের সঙ্গ লাভ করবেন। বাড়িতে থাকবে সুখ ও শান্তি। ব্যবসায়ীরাও নতুন বছরে উন্নতি করবেন।

বৃশ্চিক রাশি- নতুন বছরে আপনি আত্মবিশ্বাসী থাকবেন। ব্যবসায় লাভের সুযোগ। চাকরিতে সিনিয়রদের সহযোগিতা লাভ করবেন। পদোন্নতির যোগ। কর্মক্ষেত্রে আপনার অবস্থান বদল হতে পারে। ভাগ্য আপনার সঙ্গ দেবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক হবে। 

আরও পড়ুন- লুচি ভেজে এই ভুল অনেকেই করেন, বাড়ে কোলেস্টেরল-ক্যানসারের ঝুঁকি

ধনু রাশি- নতুন বছরে মন থাকবে উৎফুল্ল। চাকরি ও ব্যবসায় সাফল্যলাভ। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে আপনার। আয়ের নানা উৎস তৈরি হতে পারে। শনির সাড়ে সাতি থেকে আপনি সদ্য মুক্তি পেয়েছেন। সে কারণে বাধাবিঘ্ন কেটে গিয়েছে। আপনি দারুণ উন্নতি করবেন। পরিশ্রম করলে ফল পাবেন। 

Advertisement

Advertisement