scorecardresearch
 

Brihaspati Margi: বৃহস্পতির মার্গীতে ৪ রাশির, দুর্দশা-শত্রু বৃদ্ধি সাবধানে থাকতে হবে কাদের?

Brihaspati Margi: ২৪ নভেম্বর মার্গা হচ্ছে বৃহস্পতি। যার ফলে কিছু রাশির জীবনে সমস্যা বাড়তে চলেছে। বৃহস্পতির মার্গীতে চার রাশির দুর্দশা, শত্রু বৃদ্ধি, সাবধানে থাকতে হবে কাদের? জেনে নিন।

Advertisement
বৃহস্পতির মার্গীতে ৪ রাশির, দুর্দশা-শত্রু বৃদ্ধি-সাবধানে থাকতে হবে কাদের? বৃহস্পতির মার্গীতে ৪ রাশির, দুর্দশা-শত্রু বৃদ্ধি-সাবধানে থাকতে হবে কাদের?
হাইলাইটস
  • বৃহস্পতির মার্গীতে চার রাশির দুর্দশা
  • সাবধানে থাকতে হবে এই চার রাশিকে
  • চারিদিকে নজর রেখে কাজ করতে হবে

Brihaspati Margi:চলতি মাসেই বৃহস্পতি মার্গী হচ্ছে। যখন এই গুরু গ্রহ ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয়, তখন সমস্ত রাশির উপরেই বিশেষভাবে প্রভাব ফেলে সে সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভ হতে পারে। বর্তমানে নিজ রাশি মীনে বিপরীতমুখী রয়েছে গুরু গ্রহ। নভেম্বর মাসের ২৪ তারিখ সোজা পথে চলবে এই বৃহস্পতি গ্রহ। বৃহস্পতি সোজা পথে চলাকে বলা হয় মার্গী। এই মার্গীর কারণে সব রাশির উপর বিশেষ প্রভাব পড়বে। সেটি কারও জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে। তবে কিছু রাশির জীবনে নানান অসুবিধার সম্মুখীন হতে হবে। দেখে নিন কোন রাশির জীবনে কেমন প্রভাব পড়বে, দেখুন।

আরও পড়ুনঃ  সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চিনি ব্যবহার করুন, দূর হবে সব বাধাও

মেষ- এই রাশির জন্য় বৃহস্পতির মার্গী ভাল ফল দেবে না। মানসিক অস্থিরতা, হতাশা বাড়বে। আর্থিক পরিস্থিতিও ভাল থাকবে না। ব্যবসার জন্য এটি সঠিক সময় নয়।

মিথুন- এই রাশির জন্য ভাল সময় নয়। বৃহস্পতির কারণে মিথুন রাশির জাতক-জাতিক জীবনে অসুবিধা ও সমস্য়ার সৃষ্টি হবে। হতাশা গ্রাস করতে থাকবে। ব্যবসায় সমস্যা হতে পারে। কোনও পুরনো রোগ ভোগাতে পারে।

বৃশ্চিক- এই রাশির জাতকরা এই সময় মাথা ঠান্ডা রাখুন। নইলে বিপদ। কর্মক্ষেত্রে নানা চাপের মুখে পড়তে হবে। তবে নিজেকেই বের হতে হবে। কেউ সাহায্য করবে না। আয় বৃদ্ধির যোগ আছে।

আরও পড়ুনঃ স্ট্রেস কমাতে কলা খান, হার্ট থেকে ব্লাড প্রেসার কমবে কদলিতেই

মীন- এই রাশির জন্য বৃহস্পতির মার্গীর সময় জাতক জাতিকাদের দাম্পত্য কলহ হতে পারে। পারিবারিক জীবন মোটামুটি চলবে। এ সময় মাথা ঠান্ডা রেখে চলুন। শুত্রুদের থেকে সাবধান। গুছিয়ে কাজ করুন।

Advertisement


 

Advertisement