scorecardresearch
 

Laxmi Blessing in Diwali: বুধের গোচরে দীপাবলিতে বাড়িতে লক্ষ্মীর প্রবেশ, ৩ রাশির ব্যবসায় লাভ-চাকরিতে পদোন্নতি

যদিও দীপাবলি আনন্দের উৎসব। তবে এবার বৃশ্চিক রাশিতে বুধের গোচরের কারণে কিছু রাশির ওপর বেদনাদায়ক প্রভাব ফেলতে চলেছে। শত্রু রাশিতে বুধের প্রবেশের কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে।

Advertisement
বুধ গোচর বুধ গোচর
হাইলাইটস
  • আর্থিক ক্ষতি ছাড়াও অন্যান্য ক্ষেত্রে ক্ষতির পাশাপাশি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে এদের
  • বুধকে বুদ্ধি, যুক্তি, বক্তৃতা এবং ব্যবসার কারক বলে মনে করা হয়
  • দীপাবলির আগের সময়টা মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাচ্ছে না

Budh Gochar Effect: যদিও দীপাবলি আনন্দের উৎসব। তবে এবার বৃশ্চিক রাশিতে বুধের গোচরের কারণে কিছু রাশির ওপর বেদনাদায়ক প্রভাব ফেলতে চলেছে। শত্রু রাশিতে বুধের প্রবেশের কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। আর্থিক ক্ষতি ছাড়াও অন্যান্য ক্ষেত্রে ক্ষতির পাশাপাশি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে এদের।

বুধকে বুদ্ধি, যুক্তি, বক্তৃতা এবং ব্যবসার কারক বলে মনে করা হয়। এই কারণেই এই সমস্ত ক্ষেত্রগুলি বুধের শত্রু রাশিতে প্রবেশের দ্বারা প্রভাবিত হবে। জ্যোতিষশাস্ত্রে যে কোনও রাশির জাতক জাতিকাদের দীপাবলির আগে সাবধান হওয়া দরকার।

মেষ রাশি
দীপাবলির আগের সময়টা মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাচ্ছে না। এই রাশির অধিপতি মঙ্গল, বুধের সঙ্গে ভাল সম্পর্ক নেই। বুধ এই রাশির অষ্টম ঘরে গোচর করবে। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে বা কোনও পুরনো রোগ তাদের আবার তাড়া করতে পারে। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এছাড়াও, এই রাশির জাতক জাতিকাদের কাজ এবং ব্যবসায় আরও বেশি মনোযোগ দিতে হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
বুধ রাশিচক্রের ষষ্ঠ ঘরে প্রবেশ করেছে। এ অঞ্চলের মানুষের ওপর ঋণের বোঝা বাড়বে যা থেকে রেহাই পাওয়ার কোনও সম্ভাবনা নেই। মিথুন রাশির জাতক জাতিকারা অসুস্থ হতে পারেন। কেউ যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন তবে এটি উপযুক্ত সময় নয়।

মীন রাশি
ভাগ্য এই মুহুর্তে এদের পক্ষে থাকবে না। কোনও কাজে বাধা আসতে পারে। এ সময় মেজাজ ভাল থাকবে না। সঙ্গীর স্বাস্থ্য খারাপ হতে পারে। এই সময়ে কর্মজীবন এবং ব্যবসার কোনও পরিবর্তন করবেন না। এছাড়াও, নতুন কিছুতে বিনিয়োগ করবেন না। এদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগও করা হতে পারে। মীন রাশির জাতক জাতিকাদেরও আর্থিক সমস্যায় পড়তে হতে পারে।

Advertisement

Advertisement